গ্রেগ নরম্যান কিভাবে 2023 কে স্নাব করার পরে মাস্টার্সে ঢোকে
খেলা

গ্রেগ নরম্যান কিভাবে 2023 কে স্নাব করার পরে মাস্টার্সে ঢোকে

অগাস্টা ন্যাশনাল এ একটি দুর্দান্ত সাদা হাঙর দেখা গেছে।

সৌদি-সমর্থিত LIV গল্ফের প্রাক্তন মাস্টার্স রানার-আপ এবং সিইও গ্রেগ নরম্যানকে বুধবার 2021 সালের পর প্রথমবারের মতো অগাস্টাতে মাঠে দেখা গিয়েছিল – তার আমন্ত্রণটি অত্যন্ত প্রচারিত প্রত্যাখ্যানের এক বছর পরে।

“আমি এখানে আছি কারণ আমাদের 13 জন খেলোয়াড় আছে যারা তাদের মধ্যে 10টি মাস্টার্স শিরোপা জিতেছে,” নরম্যান ওয়াশিংটন পোস্টকে বলেছেন। “সুতরাং আমি এখানে তাদের সমর্থন করতে এসেছি, এবং আমি তাদের দেখানোর জন্য যথাসাধ্য চেষ্টা করি: ‘আরে, আপনি জানেন, আপনার বস এখানে আপনাকে সমর্থন করছেন।'”

গ্রেগ নরম্যানকে মাস্টার্সের আগে 10 এপ্রিল, 2024-এ অগাস্টা ন্যাশনাল-এ দেখা যায়। গেটি ইমেজ

বুধবার ওয়াশিংটন পোস্ট জানিয়েছে যে নরম্যান, 69, অগাস্টাতে “প্রধান গেট দিয়ে দুজন এলআইভি এক্সিকিউটিভের সাথে” এসেছিলেন।

পিজিএ ট্যুর এবং এলআইভি গল্ফের মধ্যে গল্ফের গৃহযুদ্ধ অব্যাহত থাকায় মাস্টার্স চেয়ারম্যান ফ্রেড রিডলি দুইবারের প্রধান চ্যাম্পিয়নকে আমন্ত্রণ না দেওয়ার 12 মাস পরে এই পদক্ষেপ নেওয়া হয়েছিল।

“মূল সমস্যা এবং চালক হল যে আমি এই সপ্তাহে মাস্টার্স, জড়িত মহান খেলোয়াড়, বিশ্বের সেরা খেলোয়াড়দের দিকে মনোযোগ দিতে চাই, যারা ডিসেম্বরে আমাদের সিদ্ধান্তের মাধ্যমে আমরা নিশ্চিত করেছি যে আমরা সম্মান করব এবং আমাদের আমন্ত্রণের মাপকাঠি মেনে চলুন,” রিডলি 2023 সালের এপ্রিলে বলেছিলেন।

“আমি আরও যোগ করব যে গত 10 বছরে, গ্রেগ নরম্যান এখানে মাত্র দুবার এসেছেন, এবং আমি মনে করি তাদের মধ্যে একজন সিরিয়াস রেডিওর ভাষ্যকার হিসাবে ছিলেন। এটি সত্যিই প্রতিযোগিতায় ফোকাস রাখার জন্য ছিল।

Min Woo Lee 10 এপ্রিল, 2024-এ গ্রেগ নর্মানকে অগাস্টা ন্যাশনাল-এ স্বাগত জানিয়েছেন। গেটি ইমেজ

নরম্যান শেষবার 2021 সালে মাস্টার্সে যোগ দিয়েছিলেন যখন তিনি SiriusXM-এর বিশ্লেষক হিসেবে কাজ করেছিলেন।

তার ছেলে, গ্রেগ নরম্যান জুনিয়র, পরে বুধবার হঠাৎ দেখা সম্পর্কে অন্তর্দৃষ্টি প্রদান করেন।

“আমার বাবা স্পনসর হিসাবে মাস্টার্সে যোগদানের জন্য সেকেন্ডারি মার্কেটে একটি টিকিটের জন্য অর্থ প্রদান করেছিলেন। যথাযথ পেশাদার চ্যানেলের মধ্য দিয়ে যাওয়ার পরে তাকে তা প্রত্যাখ্যান করা হয়েছিল। “তাকে যেভাবেই হোক LIV খেলোয়াড়দের সমর্থন করার জন্য সেখানে থাকতে হবে,” গ্রেগ নরম্যান জুনিয়র। 2024 মাস্টার্সে তার বাবার উপস্থিতির বিবরণ দিয়ে নিবন্ধগুলির XSIDE স্ক্রিনশট বৃহস্পতিবার পোস্ট করা হয়েছে৷

“এটি একটি দুর্দান্ত অভিজ্ঞতা ছিল; শত শত গল্ফ ভক্তরা দড়ি থেকে হাঁটতে হাঁটতে তার কাছে এসেছিল। তার এবং LIV-এর জন্য সমস্ত ইতিবাচক সমর্থন। কেউ তাকে নেতিবাচক কিছু বলেনি।”

LIV গল্ফের জন রহম এবং ব্রুকস কোয়েপকা, যারা 2023 মাস্টার্সে যথাক্রমে প্রথম এবং দ্বিতীয় স্থান অর্জন করেছে, তারা এই সপ্তাহে কাজ করছে। গেটি ইমেজ

নরম্যান ওয়াশিংটন পোস্টের অনুরূপ অনুভূতির প্রতিধ্বনি করেছেন।

The Masters-এর প্রথম রাউন্ডে অগাস্টাতে বিশ্বের সেরা গল্ফারদের লাইভ দেখুন। টাইগার উডস ফেভারিট স্কটি শেফলারের সাথে রেকর্ড 24 তম স্থান অর্জনের দিকে নজর রাখছেন৷

“আজ এখানে ঘুরে বেড়াতে গিয়ে আমি এমন কাউকে পেলাম না যে বলেছিল, ‘কেন আপনি LIV করেছেন?’” নরম্যান বলল।

“সেখানে শত শত লোক ছিল, এমনকি নিরাপত্তা, আমাকে থামিয়ে দিয়ে বলেছিল, ‘আরে, আপনি যা করছেন তা দুর্দান্ত।’ আমার কাছে, এটি আপনাকে বলে যে আমাদের যা আছে এবং প্ল্যাটফর্মটি ইকোসিস্টেমের সাথে খাপ খায়, যা আমাদের জন্য ভাল গলফ খেলা।

2023 সালের ডিসেম্বরে জন রহম এবং গ্রেগ নরম্যান। এপি

সদ্য অধিগ্রহণ করা এলআইভি গলফ তারকা জন রহম ডিফেন্ডিং মাস্টার্স চ্যাম্পিয়ন, অন্যদিকে বিদ্রোহী সার্কিটের সহকর্মী ব্রুকস কোয়েপকা এবং ফিল মিকেলসন গত বছরের ইভেন্টে দ্বিতীয় হয়েছিলেন।

কোয়েপকা, 33, মে 2023-এ একটি বড় PGA চ্যাম্পিয়নশিপ জিতে LIV গল্ফের প্রথম সদস্য হয়েছিলেন।

এই মাস্টার্স গত বছরের থেকে আলাদা, কারণ PGA ট্যুর এবং LIV গল্ফ তখন থেকে একত্রিত হওয়ার পরিকল্পনা ঘোষণা করেছে।

দুই ঘণ্টারও বেশি সময়ের আবহাওয়া বিলম্বের পরে বৃহস্পতিবার সকালে মাস্টার্সের উদ্বোধনী রাউন্ড শুরু হয়।

Source link

Related posts

নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশ দল ঘোষণা

News Desk

ক্যান্ডির পথে বাংলাদেশ, কেমন হবে চূড়ান্ত স্কোয়াড?

News Desk

মাইকেল ব্লক একটি অলৌকিক 2023 রানের পরে পিজিএ চ্যাম্পিয়নশিপে ফিরে আসে

News Desk

Leave a Comment