গ্রেপ্তার করা পুলিশ স্কটি শেফলার ‘বিধ্বস্ত’ জোড়া ‘অদ্ভুত  প্যান্ট’ সম্পর্কে কথা বলেছেন
খেলা

গ্রেপ্তার করা পুলিশ স্কটি শেফলার ‘বিধ্বস্ত’ জোড়া ‘অদ্ভুত $80 প্যান্ট’ সম্পর্কে কথা বলেছেন

লুইসভিল পুলিশ যারা এই মাসের শুরুর দিকে স্কটি শেফলারকে গ্রেপ্তার করেছিল বুধবার সেই অধ্যায়টি একটি “বিধ্বস্ত” জোড়া “অদ্ভুত $80 প্যান্ট” সম্পর্কে উদ্ভট মন্তব্যের সাথে বন্ধ করেছিল।

খাদ্য ব্রায়ান গিলিস, যিনি 17 মে পিজিএ চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় রাউন্ডের আগে ভালহাল্লা গলফ ক্লাবের বাইরে বিশ্বের শীর্ষস্থানীয় গলফারকে আটক করেছিলেন, 27 বছর বয়সী শ্যাফলারের বিরুদ্ধে চারটি অভিযোগ প্রত্যাহার করার পরে একটি বিবৃতি জারি করেছিলেন এবং এতে মোটা অংকের একটি রেফারেন্স অন্তর্ভুক্ত ছিল। মূল্য ট্যাগ ঘটনার মূল পুলিশ রিপোর্টে যেমন বলা হয়েছে, প্যান্টগুলি “মেরামতের বাইরে ক্ষতিগ্রস্থ হয়েছিল”।

“দ্রষ্টব্য…,” গিলিস তার বিবৃতি শেষ করলেন। “হ্যাঁ, বিভাগ আমাদের কিছু অদ্ভুত $80 জোড়া প্যান্ট কিনতে বাধ্য করেছে। যারা জড়িত তাদের জন্য, তারা ইতিমধ্যেই নষ্ট হয়ে গেছে। কিন্তু স্কটি, সব ঠিক আছে। আমি কখনই ভাবিনি যে আমি দেশের সবচেয়ে বিখ্যাত প্যান্ট পরব। এই কারণে কয়েক সপ্তাহ যত্ন নিন এবং নিরাপদ থাকুন।”

Scottie Scheffler, এখানে 26 মে, PGA চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় রাউন্ডের আগে এই মাসের শুরুতে গ্রেপ্তার করা হয়েছিল। গেটি ইমেজ

তার বিরুদ্ধে চারটি অভিযোগে মামলা করা হয়েছিল, যার সবগুলোই বাদ দেওয়া হয়েছে। লুইসভিল মেট্রো ডিপার্টমেন্ট অফ কারেকশনস

গিলিস মূল পুলিশ রিপোর্টে দাবি করেছেন যে দুই বারের মাস্টার্স চ্যাম্পিয়ন যখন কোর্সের কাছাকাছি ট্র্যাফিকের চারপাশে কৌশল করার চেষ্টা করেছিল তখন শেফলারের গাড়ি তাকে টেনে নিয়ে গিয়েছিল এবং সে “তার বাম কব্জি এবং হাঁটুতে ব্যথা, ফোলা এবং ঘর্ষণে ভুগছিল।”

পুলিশ রিপোর্ট অনুসারে, অগ্নিপরীক্ষার পরে তার “আনুমানিক $ 80 মূল্যের পোশাক প্যান্ট” বিকৃত হয়ে গেছে।

দুর্ঘটনার সময়, শেফলারের বিরুদ্ধে একজন পুলিশ অফিসারের উপর দ্বিতীয়-ডিগ্রি হামলা, তৃতীয়-ডিগ্রী অপরাধমূলক দুষ্টুমি, বেপরোয়া গাড়ি চালানো এবং ট্র্যাফিক পরিচালনাকারী অফিসারদের সংকেত উপেক্ষা করার অভিযোগ আনা হয়েছিল।

স্কটি শেফলারকে 17 মে, 2024-এ ভালহাল্লা গল্ফ ক্লাবের বাইরে গ্রেপ্তার করা হয়েছিল/ এপি

Scottie Schaeffler গ্রেপ্তারের পর 25 মে, 2024-এ চার্লস শোয়াব চ্যালেঞ্জে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। গেটি ইমেজ

মাস্টার্স চ্যাম্পিয়ন 17 মে দ্বিতীয় রাউন্ড শুরুর আগে ভালহাল্লায় প্রবেশের চেষ্টা করছিল, কিন্তু একটি মারাত্মক শাটল বাস দুর্ঘটনার ফলে সেখানে যানজট ছিল।

গিলিস বুধবার তার বিবৃতি শুরু করেছিলেন প্রয়াত জন মিলসের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে, যিনি দুর্ঘটনায় হারিয়েছিলেন, যা ঘটেছিল তার পরে তার এবং শেফলারের এগিয়ে যাওয়ার ইচ্ছা প্রকাশ করার আগে।

“মিস্টার শেফলার এবং আমি সম্মত যে সেখানে কোন অসুস্থতা থাকবে না,” গিলিস বলেন, “একটি নেতিবাচক জনসাধারণের প্রতিক্রিয়া দেওয়ার পরিবর্তে, তিনি মর্যাদা, নম্রতা এবং সম্মানের সাথে কথা বলতে বেছে নিয়েছেন। “আমার পরিবার এবং আমি এটির প্রশংসা করি।”

Scottie Scheffler এর অ্যাটর্নি, স্টিভ রোমিন, PGA ট্যুর তারকার বিরুদ্ধে অভিযোগ বাদ দেওয়ার পরে 29 মে, 2024-এ কথা বলেছিলেন। এপি

গিলিস শেফলারের অ্যাটর্নি, স্টিভ রোমাইনসের সমালোচনা করেছিলেন, যিনি অভিযোগগুলি প্রত্যাহার করার পরে একটি সংবাদ সম্মেলনে তার ক্লায়েন্টের প্রশংসা করেছিলেন, বলেছিলেন, “যখন তিনি মিথ্যাভাবে গ্রেপ্তার হওয়ার পরে পুলিশের গাড়িতে থাকেন, তখনও তিনি একজন গুণী ভদ্রলোক।”

“আজকে স্টিভ রোমিনের মন্তব্য শোনা দুর্ভাগ্যজনক এবং বিরক্তিকর ছিল, দাবি করে যে একটি ‘মিথ্যা গ্রেপ্তার’ করা হয়েছে এবং আমার সততা এবং সততাকে চ্যালেঞ্জ করা হয়েছে,” গিলিস বলেছেন। “আমি আশ্চর্য হব এবং হতাশ হব যদি মিঃ শেফলারের এই বিবৃতি দেওয়ার ক্ষেত্রে কোনও ভূমিকা থাকে।

“স্পষ্ট করে বলতে গেলে, আমি গাড়িতে মাদকাসক্ত হয়ে পড়েছিলাম, মাটিতে পড়ে গিয়েছিলাম এবং আমার হাঁটু এবং কব্জিতে স্পষ্ট আঘাত পেয়েছি। আমি এটি থেকে সেরে উঠব, এবং এটি ঠিক হয়ে যাবে।”

শেফলারের সাথে ঘটনার সময় তার গিলিস ক্যামেরা চালু করা হয়নি এবং তাকে “তার সুপারভাইজার দ্বারা পরামর্শ দেওয়া হয়েছিল।”

Source link

Related posts

লেকার্স কোচ বরখাস্ত হওয়ার পরে ইএসপিএন হোস্ট লেব্রন জেমসের সমালোচনা করেছেন: ‘দায়িত্ব নিন’

News Desk

রনি হাথুরুকে ভালোবাসে

News Desk

কেটলিন ক্লার্ক মহিলাদের বাস্কেটবলে একটি মুহূর্ত কাটাচ্ছেন। তার একমাত্র হওয়া উচিত নয়

News Desk

Leave a Comment