গ্রেসন মারে একবার তার “সুন্দর” বাগদত্তা ক্রিশ্চিয়ানাকে কৃতিত্ব দিয়েছিলেন যে তাকে সংগ্রাম কাটিয়ে উঠতে সাহায্য করার জন্য
খেলা

গ্রেসন মারে একবার তার “সুন্দর” বাগদত্তা ক্রিশ্চিয়ানাকে কৃতিত্ব দিয়েছিলেন যে তাকে সংগ্রাম কাটিয়ে উঠতে সাহায্য করার জন্য

শনিবার আত্মহত্যা করে দুঃখজনকভাবে মারা যাওয়ার আগে গ্রেসন মারে তার বাগদত্তা ক্রিশ্চিয়ানা রিকির সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

30 বছর বয়সী মারে, যিনি গত জানুয়ারিতে সনি ওপেন জেতার পর শুক্রবার দ্বিতীয় রাউন্ডের সময় চার্লস শোয়াব চ্যালেঞ্জ থেকে প্রত্যাহার করেছিলেন, তিনি বলেছিলেন যে তিনি তিন বছর আগে টুর্নামেন্টে পাম স্প্রিংসে রিচির সাথে দেখা করেছিলেন।

হতাশা এবং মদ্যপানের সাথে তার লড়াই সম্পর্কে খোলামেলা থাকার পরে, মারে সেই সময়ে বলেছিলেন যে তিনি আরও ভাল জায়গায় ছিলেন এবং এর পিছনে কারণ হিসাবে রিচিকে কৃতিত্ব দিয়েছিলেন।

গ্রেসন মারেকে তার বাগদত্তা, ক্রিশ্চিয়ানা রিকির সাথে মারের মা, টেরি মারে পোস্ট করা একটি ইনস্টাগ্রাম ছবিতে দেখা গেছে। ইনস্টাগ্রাম/টেরি মারে

গ্রেসন মারে এবং তার বাগদত্তা ক্রিশ্চিয়ানা রিকি 14 জানুয়ারী, 2024-এ হনলুলুতে সনি ওপেন জেতার পর ট্রফির সাথে একটি ছবির জন্য পোজ দিচ্ছেন। গেটি ইমেজ

“আমার একটি সুন্দর বাগদত্তা আছে আমার সুন্দর ভাতিজি এবং ভাতিজা আছে,” মারে জানুয়ারীতে বলেন, “এখন আমার কাছে যারা আছে এবং যারা আমার সাথে লড়াই করেছে। দলগত প্রচেষ্টা. “আমি এখানে বসে নেই, আমি এখানে একা বসে আছি, কিন্তু এই সব কিছুই এর অংশ।”

মারে বলেছেন রিচি গলফকে “ভালবাসি” কারণ তিনি খেলার চারপাশে বেড়ে উঠেছেন, এবং গত মাসে মাস্টার্স পার 3 প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন।

এই দম্পতি 27 এপ্রিল পাইনহার্স্টে বিয়ে করার কথা ছিল, যদিও বিয়েটি হয়েছিল কিনা তা স্পষ্ট নয়, মারে সেই সময়ে বলেছিলেন। ওয়েব সিম্পসন, যিনি মারেকে 20 বছরেরও বেশি সময় ধরে চেনেন, এখনও শনিবার রিচিকে মারের বাগদত্তা হিসাবে উল্লেখ করেছেন।

গ্রেসন মারে তার বাগদত্তা ক্রিশ্চিয়ানা রিকিকে একটি বার্ডি পাওয়ার পর চুম্বন করছেন। পার 3 প্রতিযোগিতা চলাকালীন 4. মাইকেল মাদ্রিদ নেটওয়ার্ক – ইউএসএ টুডে

10 এপ্রিল, 2024-এ মাস্টার্স পার 3 টুর্নামেন্টের সময় প্রথম গর্তে গ্রেসন মারে এবং তার বাগদত্তা ক্রিশ্চিয়ানা রিকি। রয়টার্স

“গ্রেসন তার চারপাশে আশ্চর্যজনক লোকদের রেখেছেন “আমি মনে করি তারা বিয়ে করার জন্য সত্যিই উত্তেজিত ছিল,” সিম্পসন বলেন, “আমি আসলে পেবল বিচ চ্যাম্পিয়নশিপের সময় তাদের সাথে খাবার খেয়েছিলাম।” আমি মনে করি তিনি সত্যিই বছরের পর বছর ধরে তার বিশ্বাস আবিষ্কার করেছেন। মনে হচ্ছে গত ছয় থেকে আট মাস ধরে, তিনি সত্যিই খ্রীষ্টের জন্য তার জীবন উৎসর্গ করতে শুরু করেছেন এবং তার জীবন দিয়ে খ্রীষ্টকে সম্মান করার চেষ্টা করেছেন। গত কয়েক মাস ধরে যখন আমি তাকে দেখি তখন অবশ্যই তার কাছে আরও হালকা মনে হয়েছে।

“আমি তার বাবা-মাকে মোটামুটি ভালভাবে চিনি এবং তারা এখন কী করছে তা আমি কল্পনা করতে পারি না।”

সনি ওপেনের আগে মারে, ক্রিশ্চিয়ান এবং রিচি একসাথে প্রার্থনা করেছিলেন।

“আমি মনে করি আমি কিছু সময়ের জন্য আমার জীবনের সেই অংশটিকে অবহেলা করেছি, এবং যখন আমি আমার বাগদত্তার সাথে দেখা করেছি এবং গত তিন বছরে আমাদের জীবন কীভাবে পরিবর্তিত হয়েছে, সে তার জীবনকে খ্রিস্টের কাছে সমর্পণ করেছে এবং আমি খ্রিস্টের কাছে আমার জীবন সমর্পণ করেছি। আমাদের সম্পর্কের ক্ষেত্রে এটিই প্রথম হবে, “মারে তার জয়ের পরে বলেছিলেন”।

23 মে, 2024-এ টেক্সাসের ফোর্ট ওয়ার্থে চার্লস শোয়াব চ্যালেঞ্জের প্রথম রাউন্ডের সময় গ্রেসন মারে। গেটি ইমেজ

পিজিএ ট্যুর শনিবার মারের মৃত্যুর ঘোষণা দেয় এবং রবিবার সকালে, তার বাবা-মা, এরিক এবং টেরি সফরের সময় একটি বিবৃতি প্রকাশ করে যে মারে “আত্মহত্যা করেছে”।

“আমরা গত 24 ঘন্টা কাটিয়েছি যে আমাদের ছেলে চলে গেছে তা বোঝার চেষ্টা করেছি,” তার বাবা-মা বলেছেন। “এটি পরাবাস্তব যে আমাদের এটি কেবল নিজের কাছেই স্বীকার করতে হবে না, তবে আমাদের এটি বিশ্বের কাছেও স্বীকার করতে হবে এটি একটি দুঃস্বপ্ন।

“আমাদের অনেক উত্তর নেই কিন্তু একটা।

“গ্রেসন কি পছন্দ করেছিলেন আমাদের দ্বারা, তার ভাই ক্যামেরনের দ্বারা, তার বর্ধিত পরিবারের দ্বারা, তার বন্ধুদের দ্বারা, এবং – স্পষ্টতই – আপনি অনেকেই এটি পড়েছিলেন৷ তাকে পছন্দ করা হয়েছিল এবং মিস করা হবে।”

আপনি যদি আত্মহত্যার চিন্তা অনুভব করেন, আপনি 988 নম্বরে জাতীয় আত্মহত্যা প্রতিরোধ হটলাইন 24/7 কল করতে পারেন বা SuicidePreventionLifeline.org-এ যেতে পারেন।

Source link

Related posts

জোকোভিচ বলছেন, শিশু বয়সে আমি প্রয়োজনীয় টিকা নিয়েছি

News Desk

দ্বিতীয় টেস্ট খেলবেন না তাসকিন-শরিফুল, দেশে ফিরে আসছেন

News Desk

“আপ ইন দ্য ব্লু সিটস” পডকাস্ট পর্ব 156: ডবল ওভারটাইম থ্রিলারের পরে রেঞ্জার্স হারিকেনের উপর 2-0 লিড নিয়েছে

News Desk

Leave a Comment