গ্রেসন মারে “সত্যিই যে কারও জন্য কিছু করতে পারে,” ক্যাডি তার শ্রদ্ধাঞ্জলিতে বলেছেন
খেলা

গ্রেসন মারে “সত্যিই যে কারও জন্য কিছু করতে পারে,” ক্যাডি তার শ্রদ্ধাঞ্জলিতে বলেছেন

গ্রেসন মারের দল হৃদয় ভেঙে পড়েছে।

মারে, দুইবারের পিজিএ ট্যুর বিজয়ী, শনিবার আত্মহত্যা করে মারা যান।

তার বয়স ছিল 30 বছর।

“গ্রেসন সর্বকালের সেরা ছিল,” মারে এর হোল্ডার, জে গ্রিন, গল্ফ চ্যানেলকে বলেছেন। “তিনি শুধুমাত্র একজন বিস্ময়কর, চিন্তাশীল এবং উদার বস ছিলেন না, তিনি আরও ভাল বন্ধু ছিলেন। তিনি সত্যিই যে কারও জন্য কিছু করতে পারেন।”

“তার সেরা পরিবার আছে, এবং আমার হৃদয় তাদের কাছে যায়। আমরা সবাই তাকে ভয়ানকভাবে মিস করব।”

গ্রেসন মারে (আর) এবং হোল্ডার জে গ্রিন সনি ওপেন জেতার পর উদযাপন করছেন। ইনস্টাগ্রাম @jaygreen4

মারে, যিনি মদ্যপান এবং হতাশার বিরুদ্ধে লড়াই করেছেন, জানুয়ারিতে সনি ওপেন জিতেছেন এবং গ্রিন পরে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন যে এটি “আমার পুরো জীবনের সেরা দিনগুলির মধ্যে একটি!”

সংবাদটি ঘোষণা করার পরে সবুজ শনিবার একটি আবেগপূর্ণ বার্তা পোস্ট করেছেন।

“জি মানি, আপনি সর্বকালের সেরা ছিলেন,” গ্রিন ইনস্টাগ্রামে লিখেছেন। “ভাই আমি তোমাকে ভালোবাসি। আমি তোমাকে সত্যিই মিস করি। স্মৃতির জন্য ধন্যবাদ। তোমার আত্মা শান্তিতে থাকুক।”

গ্রেসন মারে 30 বছর বয়সে আত্মহত্যা করে মারা যান। গেটি ইমেজ

মারে, উত্তর ক্যারোলিনার রেলে-র বাসিন্দা, একদিন পরে তার মৃত্যুর আগে শুক্রবার চার্লস শোয়াব চ্যালেঞ্জ থেকে প্রত্যাহার করে নেন।

মারের সুইং কোচ টেড কেগেল এক্স-এ লিখেছেন, “গ্রেসনকে হারিয়ে আমি সম্পূর্ণ অসাড় এবং বিধ্বস্ত। “তিনি পরিবার ছিলেন। তিনি পরিবারের চেয়েও বেশি ছিলেন। আমরা আত্মীয় আত্মা ছিলাম – অনেক বিজয়ী ‘জীবনের মুহূর্ত’ ভাগ করে নেওয়ার সময় মন্দা সহ্য করে যা তার সারমর্মকে চ্যালেঞ্জ করেছিল। একে অপরের প্রতি ঝুঁকে পড়ে, একে অপরের মধ্যে শক্তি খুঁজে পায়। ঘন্টা কাটিয়েছি … 20 বছরেরও বেশি সময় ধরে, আমরা একে অপরকে ভালভাবে জানতাম।

কেগেল মারেকে ছোটবেলা থেকেই চেনেন।

“আমাদের গল্প শুরু হয়েছিল যখন গ্রেসন আট বছর বয়সে তার বাবা এরিক আমার জন্য একটি গল্ফ পাঠের ব্যবস্থা করেছিলেন, সৌভাগ্যবশত, সেই মিটিংটি আমাদের জন্য আজীবন যাত্রা হবে।

“একটি দয়ালু, কোমল আত্মা, প্রতিযোগিতামূলক গল্ফের ক্ষেত্রে গ্রেসন একটি সিংহের হৃদয় ছিল। তিনি এটিকে তার প্রথম দিন থেকে খুব সফল জুনিয়র খেলোয়াড় হিসাবে গ্রহণ করেছিলেন – PGA ট্যুর পর্যন্ত। হ্যাঁ, তিনি সেরাদের মধ্যে ছিলেন খেলায় এবং তার থাকা সমস্ত প্রতিভার জন্য সম্মানিত ছিল।”

মারে ক্রিশ্চিয়ানা রিকির সাথে বাগদান করেছিলেন এবং দুজনে ফ্লোরিডায় একসাথে থাকতেন।

গ্রেসন মারে (মাঝে) তার বাহক (বাম) এবং বাগদত্তা ক্রিশ্চিয়ানা রিকি সনি ওপেন জেতার পর উদযাপন করছেন। ইনস্টাগ্রাম @jaygreen4

“তার সত্যিকারের চরিত্রটি ছিল তাদের প্রতি ভালবাসা এবং দয়ার উপর ভিত্তি করে যাদের তিনি চিনতেন বা আপনি যদি কোনওভাবে তার উপস্থিতিতে প্রবেশ করেন। এই বীজগুলি তার বাবা-মা এরিক এবং টেরি মারে দ্বারা রোপণ করা হয়েছিল, যাদের তিনি গভীরভাবে ভালোবাসতেন এবং যত্ন করতেন। তারা সত্যিই লবণ। পৃথিবীর,” কেগেলের বিবৃতিতে বলা হয়েছে।

“শব্দগুলি এই মুহুর্তের ট্র্যাজেডিকে প্রকাশ করতে পারে না যে গ্রেসন সাধারণ কিছু থেকে এসেছেন এবং 30 বছর ধরে তিনি আমাদেরকে উজ্জ্বল করেছেন।

“গ্রেসনকে তার অনেক বন্ধু এবং পরিবার খুব মিস করবে – যেমনটি গলফ বিশ্ব করবে। আপনার কোচ এবং পরামর্শদাতা হওয়া একটি সম্মানের বিষয় ছিল। আমি আপনাকে খুব মিস করব, এবং আমি সারা দিন আপনার স্মৃতি বহন করব।”

আপনি যদি আত্মহত্যার চিন্তা অনুভব করেন, আপনি 988 নম্বরে জাতীয় আত্মহত্যা প্রতিরোধ হটলাইন 24/7 কল করতে পারেন বা SuicidePreventionLifeline.org-এ যেতে পারেন।

Source link

Related posts

হরনেটস আলাবামা তারকা ব্র্যান্ডন মিলারকে বেছে নিয়েছিলেন মারাত্মক শুটিংয়ের সাথে তার সংযোগ প্রকাশের কয়েক মাস পরে

News Desk

ম্যাভেরিক্সের দ্বিতীয়ার্ধে প্রত্যাবর্তন থান্ডারকে স্তব্ধ করে দেয়। ডালাস কনফারেন্সের ফাইনালে উঠল

News Desk

আল নাসরে যোগ দেওয়ায় ৮ কোটি টাকার ঘড়ি উপহার পেলো রোনালদো

News Desk

Leave a Comment