চার্লস বার্কলি হেড কোচিং গুজব নিয়ে এনবিএ মিডিয়াতে পাল্টা আক্রমণ করেছেন: ‘আপনার জঘন্য কাজ করুন’
খেলা

চার্লস বার্কলি হেড কোচিং গুজব নিয়ে এনবিএ মিডিয়াতে পাল্টা আক্রমণ করেছেন: ‘আপনার জঘন্য কাজ করুন’

লস অ্যাঞ্জেলেস লেকার্স এবং ফিনিক্স সানস এই অফসিজনে কোচিং পরিবর্তন করার জন্য প্রস্তুতি নিচ্ছে এমন গুজবের মধ্যে বুধবার রাতে চার্লস বার্কলি এনবিএ মিডিয়ার কাছে একটি স্পষ্ট বার্তা দিয়েছিলেন।

ডারভিন হ্যাম এবং ফ্রাঙ্ক ভোগেল তাদের দল থেকে বের করে দেওয়ার যোগ্য ছিল না, প্লে অফ স্লেট শেষ হওয়ার পরে বার্কলি টিএনটি-তে বলেছিলেন। তিনি বলেছিলেন যে এটি তাদের দোষ ছিল না যে দলগুলি খারাপভাবে খেলেছিল এবং পরিবর্তে, তারা খেলোয়াড়দের এবং নির্বাহীদের উপর দায় চাপিয়েছিল যারা তাদের একত্রিত করেছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

7 ডিসেম্বর, 2023 তারিখে, লাস ভেগাসের টি-মোবাইল এরিনায় NBA চ্যাম্পিয়নশিপে নিউ অরলিন্স পেলিকানস এবং লস অ্যাঞ্জেলেস লেকার্সের মধ্যে খেলার আগে চার্লস বার্কলি। (Mike Kirschbaum/NBAE Getty Images এর মাধ্যমে)

বাস্কেটবল হল অফ ফেম এনবিএ মিডিয়াকে সত্য বলা শুরু করতে বলেছে।

“আমাদের কাজের অংশ, আমরা সমস্ত ম্যাচ দেখি, আমরা সমস্ত টক শো দেখি, এই সমস্ত লোক টিভিতে, তারা কাপুরুষ কারণ তারা চায় খেলোয়াড়রা তাদের পছন্দ করুক,” বার্কলি বলেছিলেন। “তারা তাদের কাজ করতে চায় না, যা সত্য বলা।

X এ মুহূর্তটি দেখুন।

“এবং আমি শুধু কোচিং সম্পর্কে বলতে চাই, যে কেউ লেকারদের খারাপ মনে করে ডারভিন হ্যামের কারণে, বা সানদের খারাপ হওয়ার কারণ ফ্রাঙ্ক ভোগেল, আপনি জানেন না আপনি ফ্র্যাঙ্কের কথা বলছেন ভোগেল একজন কোচের নরক ডারভিন হ্যাম তার ক্যারিয়ার শুরু করার চেষ্টা করছেন একজন কোচের নরক।

সানসের মালিক ম্যাট ইশবিয়া বলেছেন যে ফ্র্যাঞ্চাইজি একটি “চমৎকার” কাজ করছে, এবং আশা করে যে স্টার্টাররা থাকবে

ডারভিন হ্যাম গেম 2 তে নাগেটসের বিরুদ্ধে

লস অ্যাঞ্জেলেস লেকার্সের কোচ ডারভিন হ্যাম সোমবার, 22 এপ্রিল, 2024, ডেনভারে নুগেটসের বিরুদ্ধে প্রথম রাউন্ডের প্লে অফ সিরিজের সময় প্রতিক্রিয়া জানিয়েছেন৷ (এপি ছবি/জ্যাক ডেম্পসি)

“কিন্তু অন্যান্য নেটওয়ার্কের সমস্ত পঙ্কস এবং ইডিয়ট এবং ইডিয়টদের জন্য যারা মিডিয়ার লোক হতে চায় এবং যারা চায় যে সমস্ত খেলোয়াড় আপনাকে পছন্দ করুক, আপনার অভিশপ্ত কাজটি করুন। লেকাররা খারাপ এবং সানরা খেলোয়াড়দের কারণে খারাপ। এটি কোচদের সাথে কোন সম্পর্ক নেই।”

হতাশাজনক মরসুমের পরে লেকারস এবং সানস কোচিং পদক্ষেপ নেবে কিনা তা স্পষ্ট নয়।

লস অ্যাঞ্জেলেসের গুজবগুলি লেব্রন জেমসের ভবিষ্যত সম্পর্কে মিশ্রিত। একাধিক প্রতিবেদনে ইঙ্গিত দেওয়া হয়েছে যে তিনি এই অফসিজনে ফ্রি এজেন্সিতে যাবেন, কিন্তু তিনি তার সোশ্যাল মিডিয়া পোস্টগুলিতে এটির পিছনে ফিরে গেছেন।

অ্যাথলেটিক রিপোর্ট করেছে যে হ্যামকে “সম্ভবত সপ্তাহের শেষে” বরখাস্ত করা হতে পারে।

ফ্রাঙ্ক ভোগেল বনাম টিম্বারওলভস

সানস কোচ ফ্রাঙ্ক ভোগেল মিনেসোটা টিম্বারওলভসের বিরুদ্ধে, রবিবার, 28 এপ্রিল, 2024, ফিনিক্সে প্রথম রাউন্ডের প্লে অফ সিরিজের সময় তার খেলোয়াড়দের প্রশংসা করছেন। (এপি ছবি/রস ডি. ফ্র্যাঙ্কলিন)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

দ্য সান ডেভিন বুকার, কেভিন ডুরান্ট এবং ব্র্যাডলি বিলের সাথে শীর্ষ তিনটি তৈরি করতে তাদের ভবিষ্যত বন্ধক রেখেছিল। কিন্তু তারা প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ হয়েছে। ভোগেলকে চপিং ব্লকেও বলা হয়।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

বিল বেলিচিক এবং রবার্ট ক্রাফ্টের উত্তেজনা টম ব্র্যাডিকে রোস্ট করার আগে “রাজার গ্লাস কেটে ফেলতে পারে”

News Desk

রেঞ্জার্স বনাম প্যান্থার্স গেম 2: নিউ ইয়র্ক ফিরে আসতে দেখায়

News Desk

টাকা থাকলে যাঁদের দলে ভেড়াত বার্সেলোনা

News Desk

Leave a Comment