চিন্ডি কার্টারকে ধাক্কা দেওয়ার পরে বিল মাহের ক্যাটলিন ক্লার্কের ‘বিড়াল’ সহকর্মীদের নিন্দা করেছেন যে তাকে রক্ষা না করার জন্য: ‘শুধুমাত্র মহিলারা এটি করবে’
খেলা

চিন্ডি কার্টারকে ধাক্কা দেওয়ার পরে বিল মাহের ক্যাটলিন ক্লার্কের ‘বিড়াল’ সহকর্মীদের নিন্দা করেছেন যে তাকে রক্ষা না করার জন্য: ‘শুধুমাত্র মহিলারা এটি করবে’

“রিয়েল টাইম” হোস্ট বিল মাহের তার বিরুদ্ধে বিতর্কিত ফাউলের ​​পরে ডব্লিউএনবিএ তারকা ক্যাটলিন ক্লার্কের সতীর্থদের সমালোচনা করেছিলেন, কারণ “নারীরা চতুর।”

মাহের শিকাগো স্কাই গোলকিপার চিন্ডি কার্টার ক্লার্ককে মাটিতে ঠেলে দেওয়ার ভাইরাল ক্লিপটি বাজানোর মাধ্যমে শুরু করেছিলেন, কিন্তু দ্রুত মনোযোগ আকর্ষণ করেছিলেন যে কীভাবে কাছাকাছি ইন্ডিয়ানা ফিভারের সতীর্থ তাকে সাহায্য করতে ছুটে আসেনি।

বিল মাহের ক্যাটলিন ক্লার্কের সহকর্মীদের তার পক্ষে না দাঁড়ানোর জন্য “বিদ্বেষপূর্ণ” হিসাবে বর্ণনা করেছেন। গেটি ইমেজ

মাহের শুক্রবার বলেছেন, “এরা যদি পুরুষ হয়, তারা একই দলে একে অপরকে রক্ষা করবে।” “আমি বলতে চাচ্ছি ছেলেরা দুটি দল থেকে লড়াই করবে, কিন্তু যখন কেউ আপনার দলে কে আছে তা দেখার জন্য আপনাকে পরীক্ষা করে, আপনি সেই লোকটির পক্ষে দাঁড়ান। আমি শুধু বলছি ছেলেদের তাদের খারাপ অংশ রয়েছে। আমরা বিষাক্ত। আমরা শুধুমাত্র মহিলারা তা করবে।”

মাহের অব্যাহত: “মহিলারা বিদ্বেষপূর্ণ।” “এমনকি আপনার দলের লোকেরাও।”

মাহের একজন প্রাক্তন এনবিএ প্লেয়ার ম্যাট বার্নসকে উদ্ধৃত করেছেন, যিনি বলেছিলেন “আমার সমস্যা এবং প্রশ্ন হল, তার সতীর্থরা কোথায়?… আমি দেখেছি দুটি মেয়ে হাসছে যখন সে নিচে পড়ে গেল, অর্ধেক গাধা” তাকে তুলতে… “আপনাদের পরিবার হওয়ার কথা… এটাকে পুনরুদ্ধার করা এবং একে অপরকে সমর্থন করা আপনার কমরেডদের কাজ।”

লেখক এবং সাংবাদিক অ্যাবিগেল শ্রেয়ার ইন্ডিয়ানা ফিভারের কোচিং স্টাফদের উপর দোষ চাপিয়েছেন, যুক্তি দিয়েছিলেন যে তাদের খেলোয়াড়দের ক্লার্ককে রক্ষা করার জন্য বলতে হবে, বিশেষ করে যেহেতু তিনি একজন “তারকা” যিনি দর্শকদের ডব্লিউএনবিএ-তে নিয়ে আসেন, এবং যদি তারা না করেন তবে তাদের বেঞ্চ করার হুমকি দেন। না আর.

মাহের বলেন, পুরুষরা তাদের সতীর্থদের জন্য দাঁড়াবে। মাহের বলেন, পুরুষরা তাদের সতীর্থদের জন্য দাঁড়াবে। গেটি ইমেজ

মাহের বলেন, “এতে একটি জাতিগত উপাদানও রয়েছে।” “যখন একজন শ্বেতাঙ্গ ব্যক্তি সফল হয় তখন সবসময় বর্ণবাদ হয় না।”

ম্যাট ওয়েলচ, রিজন ম্যাগাজিনের এডিটর-অ্যাট-লার্জ, সদয়ভাবে এই বলে উত্তর দিয়েছিলেন যে, “কৃষ্ণাঙ্গ মানুষদেরও যাচাই করা সবসময় বর্ণবাদী নয়,” এতে মাহের সম্মত হন।

“এটা সব,” মাহের বলল. “মহিলারা চতুর, লিগ খুব সমকামী এবং সে নয়, এবং সেখানে রেস আছে। অনেক কিছু চলছে।”

Source link

Related posts

অ্যারন রজার্স জেটস কোচিংয়ে মুগ্ধ: ‘সব কিছু করছে’

News Desk

এনবিএ একটি নিক্স খেলার পরে ভক্তদের দিকে বল নিক্ষেপ করার জন্য ভিক্টর উইম্পানিয়ামাকে জরিমানা করেছে

News Desk

ররি ম্যাকিলরয় এবং প্যাট্রিক ক্যান্টলে ইউএস ওপেনে লিড ভাগ করে নিয়েছেন

News Desk

Leave a Comment