চিফস’ ট্র্যাভিস কেলস জানা ক্র্যামারের “সর্বদা মাতাল” মন্তব্যে হতবাক হয়েছিলেন।
খেলা

চিফস’ ট্র্যাভিস কেলস জানা ক্র্যামারের “সর্বদা মাতাল” মন্তব্যে হতবাক হয়েছিলেন।

“ওয়ান ট্রি হিল” অভিনেত্রী জানা ক্র্যামার কেন “কানসাস সিটি চিফস” তারকাকে অতিরিক্ত মদ্যপান করার অভিযোগে উদ্বেগ প্রকাশ করবেন তা নিয়ে ট্র্যাভিস কেলস বিভ্রান্ত ছিলেন বলে জানা গেছে।

“আমার জন্য, সে সবসময় মাতাল হয়,” ক্র্যামার তার “ওয়াইন ডাউন” রেডিও শোতে বলেছিলেন। “যতবার আমি একটি ভিডিও দেখেছি, সে সবসময় মাতাল ছিল।”

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

জানা ক্র্যামার “টুডে” শোতে, 24 অক্টোবর, 2023। (গেটি ইমেজের মাধ্যমে নাথান কঙ্গেলটন/এনবিসি)

ক্রেমার উদ্বিগ্ন ছিলেন যে এর ফলে টেলর সুইফট “এখন বেশি মদ্যপান” করেছে এবং যোগ করেছে যে সুপার বোল চলাকালীন চিফস কোচ অ্যান্ডি রিডের প্রতি কেলসির আক্রোশ নিয়ে তার একটি সমস্যা ছিল।

তবে সূত্র বুধবার পেজ সিক্সকে জানিয়েছে যে কেলসির মদ্যপানের সমস্যা নেই।

“লোকটি একটি মাইক্রোস্কোপের নীচে রয়েছে, এবং সে যেখানেই যায় সেখানে তাকে পর্যবেক্ষণ করা হচ্ছে,” সূত্রটি আউটলেটকে বলেছে। “অবশ্যই আপনি তাকে মদ্যপান করতে দেখবেন। তিনি যেখানেই যান সেখানেই তিনি দেখেছেন।”

নিয়ন কার্নিভালে ট্র্যাভিস কেলস এবং টেলর সুইফট

ক্যালিফোর্নিয়ার থার্মালে 13 এপ্রিল, 2024-এ কোচেলা মিউজিক অ্যান্ড আর্টস ফেস্টিভ্যাল চলাকালীন অনুষ্ঠিত নিয়ন কার্নিভালে টেলর সুইফট এবং ট্র্যাভিস কেলস। (গেটি ইমেজের মাধ্যমে গিলবার্ট ফ্লোরস/WWD)

জায়ান্টস কিংবদন্তি ফিল সিমস বলেছেন যে নেটওয়ার্ক থেকে রেডিও নীরবতার মধ্যে সিবিএস থেকে প্রস্থান ‘একটি বড় আশ্চর্য ছিল না’

সূত্রটি যোগ করেছে যে কেলস যদি “কোথাও চেতনা হারিয়ে ফেলেন” তবে এটি আরও বড় বিপদের কারণ হবে। কিন্তু তিনি শুধু একজন “সাধারণ মানুষ” যা করছেন অন্য সবাই যা করে – জনসাধারণের চোখে ছাড়া।

অন্য একটি সূত্র টিএমজেডকে বলেছে যে কেলসি কখনই ক্র্যামারের সাথে দেখা করেনি এবং “তিনি কেবল প্রভাব তাড়া করার জন্য তার নাম উল্লেখ করেছেন – এবং এর মুখে, আপনি বলতে পারেন এটি কাজ করেছে।”

এটির মূল্যের জন্য, চিফস পরপর দ্বিতীয় বছরের জন্য সুপার বোল জিতে যাওয়ার পর থেকে কেলস প্রায় সর্বত্রই রয়েছে, 2003 এবং 2004 সালে নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টসের পর এই কৃতিত্ব অর্জনের জন্য শুধুমাত্র দ্বিতীয় দল হয়ে উঠেছে।

কেলস বিশ্বের সবচেয়ে বিখ্যাত সঙ্গীত শিল্পীর সাথেও ডেটিং করছেন এবং এ-লিস্টের সেলিব্রিটিদের সাথে পার্টি করছেন এই অঞ্চলের সাথে।

ডার্বিতে ট্র্যাভিস কেলস

কানসাস সিটি চিফস টাইট এন্ড ট্র্যাভিস কেলসকে শনিবার, 4 মে, 2024 এ লুইসভিলে 150 তম কেনটাকি ডার্বিতে দেখা গেছে। (সিলাস ওয়াকার/লেক্সিংটন হেরাল্ড-লিডার/ট্রিবিউন নিউজ সার্ভিস গেটি ইমেজের মাধ্যমে)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

এনএফএল মরসুম ঠিক কোণার কাছাকাছি এবং আঁটসাঁট শেষ প্রশিক্ষণ শিবিরের জন্য লক ডাউন হবে বলে আশা করা হচ্ছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

ক্যামেরন ইয়াং মাস্টার্স টুর্নামেন্টের শীর্ষের কাছাকাছি যাওয়ার সুযোগ হাতছাড়া করেছিলেন কারণ বাতাস তাকে অনুমান করতে ছেড়েছিল

News Desk

ডজার্সদের ধৈর্য ধরার ভাল কারণ রয়েছে এবং তারা বিশ্বাস করে ওয়াকার বুহেলার এখনও আধিপত্য বিস্তার করতে পারে

News Desk

Jalen Brunson গেম 3 এ নিক্সের চোট কাটিয়ে উঠতে চেষ্টা করবেন

News Desk

Leave a Comment