চিফস রাশি রাইস স্বীকার করেছেন যে তিনি ডালাসে ছয়টি গাড়ি দুর্ঘটনায় জড়িত ছিলেন
খেলা

চিফস রাশি রাইস স্বীকার করেছেন যে তিনি ডালাসে ছয়টি গাড়ি দুর্ঘটনায় জড়িত ছিলেন

রাশি রাইস তার ভাড়া করা ল্যাম্বরগিনির মালিকানাধীন কোম্পানির কাছে একটি টেক্সট বার্তায় ছয়টি গাড়ি দুর্ঘটনায় তার জড়িত থাকার কথা স্বীকার করেছেন, মঙ্গলবার টিএমজেড জানিয়েছে।

সুপার বোল বিজয়ী চিফস ওয়াইড রিসিভারটি শনিবার সন্ধ্যা ৬:২০ টার দিকে ডালাসের নর্থ সেন্ট্রাল এক্সপ্রেসওয়েতে নিজের মালিকানাধীন একটি করভেট গাড়ি চালাচ্ছিলেন এমন এক বন্ধুর সাথে ল্যাম্বরগিনি রেসিংয়ে ছিলেন, যার ফলে বিশাল সংঘর্ষ হয় যার মধ্যে ল্যাম্বরগিনির ধ্বংসও ছিল। .

TMZ-এর মতে, রাইস দ্য ক্লাসিক লাইফস্টাইলকে টেক্সট করেছে, যে কোম্পানিটি 2021 সালের ম্যাট ব্ল্যাক বিলাসবহুল গাড়িটির মালিক সে প্রতিদিন $1,749 ভাড়া দেয়, এই বলে যে সে দুর্ঘটনায় জড়িত ছিল।

ক্লাসিক লাইফস্টাইলের একজন অ্যাটর্নি টিএমজেডকে বলেছেন, রাইসই একমাত্র ব্যক্তি ছিলেন যিনি গাড়িটি চালাতে পারবেন।

দুর্ঘটনার সময় কর্ভেটটি ক্ষতিগ্রস্ত হয়। টিএমজেড স্পোর্টস

টিএমজেড স্পোর্টস দ্বারা প্রাপ্ত ফটোগুলি দেখায় যে পুরুষদের একটি দল সেখান থেকে উঠে আসছে…
একটি ল্যাম্বরগিনি এবং একটি কর্ভেট রেস করছিল এবং বেশ কয়েকটি গাড়ির মধ্যে সংঘর্ষ ঘটায়
দুর্ঘটনাস্থল থেকে পালিয়ে যান। টিএমজেড স্পোর্টস

একজন পুলিশ মুখপাত্র ডালাস মর্নিং নিউজকে বলেছেন যে উভয় চালক তাদের গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন, যার ফলে অন্য চারটি গাড়ির মধ্যে একটি চেইন-প্রতিক্রিয়া সংঘর্ষ হয়।

ঘটনাস্থলে দুজনকে চিকিৎসা দেওয়া হয় এবং অন্য দুজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যাদের কেউই গুরুতর আহত হননি।

রাইস কর্তৃপক্ষকে সহযোগিতা করছেন, তার আইনজীবী জানিয়েছেন।

“রাশি রাইসের পক্ষে, শনিবারের গাড়ি দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত সকলের সাথে তার চিন্তাভাবনা রয়েছে,” অ্যাটর্নি রয়েস ওয়েস্ট ইএসপিএন-কে একটি বিবৃতিতে বলেছেন। “রাশি স্থানীয় কর্তৃপক্ষের সাথে সহযোগিতা করছে এবং দায়িত্বশীলভাবে এই পরিস্থিতি মোকাবেলায় প্রয়োজনীয় সমস্ত পদক্ষেপ নেবে।”

চিফস ওয়াইড রিসিভার রাশি রাইস গত মৌসুমে মিডিয়ার সাথে কথা বলেন। এপি

দুর্ঘটনার শিকার একজনের একটি সাদা গাড়ির অবস্থা খারাপ ছিল
গঠিত। টিএমজেড স্পোর্টস

চিফ এবং এনএফএলও তদন্ত করছে।

দলের সভাপতি মার্ক ডোনোভান কেসিএমও টক রেডিওর “মুন্ডো ইন দ্য মর্নিং” কে বলেছেন, “এই সমস্ত পরিস্থিতিতে, আপনার কাছে সমস্ত তথ্য না পাওয়া পর্যন্ত আপনাকে অপেক্ষা করতে হবে এবং সত্যি বলতে, আমাদের কাছে এই সময়ে সমস্ত তথ্য নেই।”

“আমাদের কাছে একমাত্র আশ্বাসজনক সত্যটি হল যে টেক্সাসে, ডালাসে একটি মাল্টি-কার দুর্ঘটনা ঘটেছে এবং সৌভাগ্যবশত, কেউ আহত হয়েছে বলে মনে হচ্ছে না এবং এর জন্য আমাদের কৃতজ্ঞ হওয়া উচিত। আমরা নীচের দিকে চলে যাব। ব্যাপার, তথ্য সংগ্রহ করুন এবং সেই অনুযায়ী সাড়া দিন।”

23 বছর বয়সী রাইস, 2023 সালে 16টি গেম খেলেছিলেন, সাতটি টাচডাউন সহ 938 গজের জন্য 79টি পাস ধরেছিলেন, 262 গজের জন্য আরও 26টি অভ্যর্থনা যোগ করেছিলেন এবং কানসাস সিটি তার রুকি সিজনকে ক্যাপ করার জন্য তার দ্বিতীয় টানা সুপার বোল জিতেছিল৷

Source link

Related posts

পিএসএলে চ্যাম্পিয়ন শাহিন শাহ আফ্রিদির লাহোর

News Desk

কোহলির চিন্তার কারণ রোনালদো

News Desk

করোনা আক্রান্ত ভারতের ৪ ক্রিকেটার

News Desk

Leave a Comment