চিফস শর্টস্টপ অ্যান্ডি রিড রয়্যালসের উদ্বোধনী দিনে নিখুঁত উদযাপনের প্রদর্শনে মুগ্ধ
খেলা

চিফস শর্টস্টপ অ্যান্ডি রিড রয়্যালসের উদ্বোধনী দিনে নিখুঁত উদযাপনের প্রদর্শনে মুগ্ধ

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

আনুষ্ঠানিক পিচ দুটি উপায়ে যেতে পারে। সৌভাগ্যবশত কানসাস সিটি চিফসের প্রধান কোচ অ্যান্ডি রিডের জন্য, তিনি যখন চিফস সুবিধায় ফিরে আসবেন তখন তার বড়াই করার কিছু থাকবে।

মিনেসোটা টুইনসের বিপক্ষে রয়্যালসের হোম ওপেনারে বৃহস্পতিবার কফম্যান স্টেডিয়ামে প্রথম পিচটি ফেলে দেওয়ার গৌরব অর্জন করেছিলেন অভিজ্ঞ কোচ।

28শে মার্চ, 2024 তারিখে মিনেসোটা টুইনস এবং কানসাস সিটি রয়্যালসের কফম্যান স্টেডিয়ামের মধ্যে উদ্বোধনী দিনের খেলার আগে কানসাস সিটির চিফ ম্যানেজার অ্যান্ডি রিড প্রাক্তন কানসাস সিটি রয়্যাল এবং হল অফ ফেমার জর্জ ব্রেটের ক্যাচ হিসাবে আনুষ্ঠানিক প্রথম পিচটি নিক্ষেপ করেন। (কানসাস সিটিতে , মিসৌরি)। (জেমি স্কয়ার/গেটি ইমেজ)

ভিন্স লোম্বার্ডি ট্রফি হাতে নিয়ে তিনি যখন ঢিবির দিকে হাঁটছিলেন, তখন রিড ঢিবির সামনে গিয়েছিলেন এবং রয়্যালস কিংবদন্তি জর্জ ব্রেটকে একটি নিখুঁত স্ট্রাইকআউট প্রদান করেছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

মেজর লীগ বেসবল খেলোয়াড় প্যাট্রিক মাহোমস, যিনি একটি MLB দলে 1% অংশীদারিত্বের মালিক, তার কোচ কেমন করছেন তা জিজ্ঞাসা করতে X-এর কাছে গিয়েছিলেন, কিন্তু সৌভাগ্যবশত, রিড একটি হাইলাইট রিল-যোগ্য পিচ সরবরাহ করেছিলেন।

যমজদের কাছে তাদের 4-1 হারলেও, রয়্যালরা আশা করছে রিডের ভাগ্য তাদের মৌসুমে ঘুরে দাঁড়াবে।

অ্যান্ডি রিড থ্রো করেন

কানসাস সিটির চিফ ম্যানেজার অ্যান্ডি রিড 28শে মার্চ, 2024-এ মিসৌরির কানসাস সিটির কফম্যান স্টেডিয়ামে মিনেসোটা টুইনস এবং কানসাস সিটি রয়্যালসের মধ্যে একটি এমএলবি ওপেনিং ডে খেলার আগে প্রথম পিচটি নিক্ষেপ করেন। (Scott Winters/Icon Sportswire এর মাধ্যমে Getty Images)

ট্র্যাভিস কেলস ভাই জেসন কেলসের সাথে মদ্যপানের আলোচনায় অফসিজন ওজন বৃদ্ধি প্রকাশ করেছেন

চিফস গত মাসে সান ফ্রান্সিসকো 49ersকে পরাজিত করে পরের-টু-ব্যাক সুপার বোল জিতেছে। মাত্র পাঁচ মৌসুমে এটি তার তৃতীয় সুপার বোল এবং ফ্র্যাঞ্চাইজি ইতিহাসে চতুর্থ। কিন্তু তার বেল্টের অধীনে এই সাফল্যের সাথেও, রিড এটিকে রাজবংশ বলতে প্রস্তুত নয়।

“এটা আপনার ছেলেরা রাজবংশ জিনিস করতে উপর নির্ভর করে,” রিড এই সপ্তাহে NFL মালিকদের মিটিং সময় একটি হাসি সঙ্গে সাংবাদিকদের বলেন.

অ্যান্ডি রিড লম্বার্ডি ট্রফির সাথে পোজ দিচ্ছেন

কানসাস সিটি চিফস কোচ অ্যান্ডি রিড চিফসের মালিক এবং সিইও ক্লার্ক হান্ট, চিফস প্রেসিডেন্ট মার্ক ডোনোভান, প্রাক্তন কানসাস সিটি রয়্যালস এবং হল অফ ফেমার জর্জ ব্রেট এবং রয়্যালস মাসকট স্লাগারের সাথে আনুষ্ঠানিক প্রথম পিচ ছুড়ে ফেলার পরে মিনেসোটা টুইনস এবং কানসাস সিটি রয়্যালস কাউফম্যান স্টেডিয়াম 28 মার্চ 2024, কানসাস সিটি, মিসৌরিতে। (জেমি স্কয়ার/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“আমি প্রশিক্ষণ শিবিরে ফিরে এসেছি মাংস এবং আলু খেয়ে, তাই আমি সেখানেই যেতে যাচ্ছি। শুধু নিশ্চিত করছি যে ছেলেরা আকৃতিতে ফিরে এসেছে এবং আমরা যেতে প্রস্তুত। এটি সেই অংশ যা আমরা নিয়ন্ত্রণ করতে যাচ্ছি। সেখানে। এবং নিশ্চিত করা যে ছেলেরা প্রশিক্ষণ শিবিরে একটি ভাল ভিত্তি তৈরি করবে।”

“এনএফএলে প্রতি বছর একটি নতুন বছর,” তিনি অব্যাহত রেখেছিলেন। “প্রতিটি দল একটি ভিন্ন দল, এবং খেলোয়াড়রা জানে আমি কীভাবে এটি মোকাবেলা করি – খুব বেশি ঝাঁকুনিতে জড়িয়ে পড়বেন না। আরেকটি টমি বাহামার জার্সি পরুন, এবং চলুন।”

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

চেট ওয়াকার, বাস্কেটবল হল অফ ফেমার, 84 বছর বয়সে মারা গেছেন

News Desk

ইয়াঙ্কিসের মার্কাস স্ট্রোম্যান একটি বিরল টার্নওভার ঘূর্ণিতে অ্যাস্ট্রোসের কাছে হারের প্রথম ইনিংসে লড়াই করছে

News Desk

একটি মাইনর লিগ বেসবল দল মহিলাদের রাতের পিচ ধরে রাখার জন্য একটি বৈষম্যমূলক মামলার সম্মুখীন হয়েছে

News Desk

Leave a Comment