চুক্তি সম্প্রসারণের অনিশ্চয়তার মধ্যে প্যাকার্সের জর্ডান লাভ ‘মৌসুমের জন্য প্রস্তুত হওয়ার’ দিকে মনোনিবেশ করে
খেলা

চুক্তি সম্প্রসারণের অনিশ্চয়তার মধ্যে প্যাকার্সের জর্ডান লাভ ‘মৌসুমের জন্য প্রস্তুত হওয়ার’ দিকে মনোনিবেশ করে

জর্ডান লাভ একজন এনএফএল পাওয়ার ফরোয়ার্ড হিসাবে তার প্রথম পূর্ণ মৌসুম শেষ করেছেন। তিনি গ্রিন বে প্যাকার্সকে প্লে-অফ বার্থে তুলতে সাহায্য করেছিলেন এবং ডালাস কাউবয়দের বিরুদ্ধে একটি বিশাল পোস্ট সিজন জয় করেছিলেন।

লাভ, একটি 2020 প্রথম রাউন্ডের খসড়া বাছাই, শুধুমাত্র 2024 মৌসুমের মাধ্যমে প্যাকার্সের সাথে সংযুক্ত করা হয়েছে তিনি গত মে মাসে দলের সাথে এক বছরের মেয়াদে স্বাক্ষর করেছেন। যদি তার প্রতিনিধিরা এবং প্যাকাররা আগামী কয়েক মাসের মধ্যে কোনো চুক্তিতে পৌঁছাতে ব্যর্থ হয়, তাহলে কোয়ার্টারব্যাক ফ্রি এজেন্ট বাজারে আঘাত করতে পারে।

গ্রীন বে এই সপ্তাহে সংগঠিত টিম অ্যাক্টিভিটিস (OTAs) শুরু করেছে এবং অফসিজন ওয়ার্কআউটের জন্য লাভ উপস্থিত ছিল।

“এটি এমন কিছু যা আমি সবসময় করেছি, এখানে থাকার চেষ্টা করি, প্রতিনিধিত্ব করি, ছেলেদের সাথে কাজ করা শুরু করি এবং সেই রসায়নটি তৈরি করা শুরু করি এবং মরসুমের জন্য প্রস্তুত হই,” লাভ বলেছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

গ্রীন বে প্যাকার্স কোয়ার্টারব্যাক জর্ডান লাভ সান ফ্রান্সিসকো 49ers, শনিবার, 20 জানুয়ারী, 2024, ক্যালিফের সান্তা ক্লারায় একটি এনএফএল প্লে অফ গেমের আগে উষ্ণ হয়ে উঠেছে৷ (এপি ছবি/জেড জ্যাকবসন)

2023 মৌসুম চলতে থাকায় প্রেমের উন্নতি হয়েছে, যা সম্ভবত চুক্তির আলোচনার টেবিলে তাকে আরও বেশি সুবিধা দেবে। ডেট্রয়েট লায়ন্সের কোয়ার্টারব্যাক জ্যারেড গফ সম্প্রতি স্বাক্ষর করেছেন তার সাথে তার প্রতিনিধিরা একটি চুক্তির জন্য চাপ দিতে পারে।

গফ সম্প্রতি লায়ন্সকে গত মৌসুমে NFC চ্যাম্পিয়নশিপ খেলায় পৌঁছাতে সাহায্য করার পরে চার বছরের, $212 মিলিয়ন এক্সটেনশনের শর্তে সম্মত হয়েছে।

জাস্টিন জেফারসন চুক্তি আলোচনার মধ্যে ভাইকিংস ওটি মিস করেছেন বলে জানা গেছে

কিন্তু প্রেম চুক্তি আলোচনা স্ট্যাটাস সম্পর্কে আঁট-ঠোঁট ছিল.

“আমি সত্যিই জানি না কি ঘটছে, তবে আমরা দেখব,” লো সাংবাদিকদের বলেছেন। “তবে আমি খুব বেশি চুক্তির বিষয়ে যাব না।”

জর্ডান প্রেম নিক্ষেপ করে

গ্রীন বে প্যাকার্স কোয়ার্টারব্যাক জর্ডান লাভ (10) সান ফ্রান্সিসকো 49ers, শনিবার, 20 জানুয়ারী, 2024, ক্যালিফের সান্তা ক্লারায় একটি এনএফএল প্লেঅফ খেলার প্রথমার্ধের সময় নিক্ষেপ করছে৷ (এপি ছবি/অ্যাশলে ল্যান্ডিস)

গত মৌসুমে প্যাকাররা যা অর্জন করেছিল তার উপর তিনি কীভাবে সাহায্য করতে পারেন তা নিয়ে আলোচনা করতে প্রেম আরও আগ্রহী ছিল। গ্রিন বে কোচ ম্যাট লাফ্লেউর এই সপ্তাহের স্বেচ্ছাসেবী ওয়ার্কআউটে সমস্ত প্যাকার্স খেলোয়াড়দের অংশগ্রহণ নিশ্চিত করতে সাহায্য করার জন্য লাভের উপস্থিতির কৃতিত্ব দিয়েছেন।

“পুরো অফসিজনে আমরা প্রায় 100% পেয়েছি, যা আমি এখানে আসার পর থেকে আমাদের সেরাটা পেয়েছি,” লাফ্লুর বলেছেন। “এবং আমি সবসময় মনে করি আপনি যখন লিগের দিকে তাকান, যখন আপনার কোয়ার্টারব্যাক সেখানে থাকে, তখন তার স্বাভাবিকভাবেই সবাইকে নিয়ে আসার উপায় থাকে।”

বল নিয়ে রান করেন জর্ডান লাভ

গ্রীন বে প্যাকার্সের জর্ডান লাভ #10 07 জানুয়ারী, 2024-এ উইসকনসিনের গ্রীন বে-তে ল্যাম্বেউ ফিল্ডে শিকাগো বিয়ার্সের বিরুদ্ধে খেলার তৃতীয় ত্রৈমাসিকের সময় স্ক্র্যাম্বল করছে। (জন ফিশার/গেটি ইমেজ)

লাভ একটি নয়-গেম প্রসারিত চলাকালীন মাত্র একটি বাধা দিয়ে 21টি টাচডাউন পাস ছুঁড়েছে যা একটি ওয়াইল্ড-কার্ড প্লেঅফ গেমে কাউবয়দের উপরে উল্লিখিত 48-32 বিপর্যয়ে পরিণত হয়েছিল।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

কিন্তু তিনি বিভাগীয় রাউন্ডে সান ফ্রান্সিসকো 49ers-এর কাছে হেরে দ্বিতীয়ার্ধে দুটি বাধা ছুড়ে দেন।

“এটি এমন কিছু যা সর্বদা আপনার সাথে থাকে,” লাভ বলেছিলেন। “কিন্তু দিনের শেষে, আপনাকে যা করতে হবে তা হল, এটি থেকে শিখতে হবে, এটি দেখতে সক্ষম হবেন, এটিকে আলাদা করতে হবে, কী ভুল হয়েছে তা দেখুন, এটি থেকে শিখুন, বেড়ে উঠুন এবং এগিয়ে যান।”

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

X-এ Fox News Digital-এর স্পোর্টস কভারেজ অনুসরণ করুন এবং Fox News Sports Huddle নিউজলেটারে সদস্যতা নিন

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

যখন ডেভিড স্টার্নস মেটসের জন্য ব্যবসার দিকে তাকানো শুরু করে যখন দল সংগ্রাম করছে

News Desk

চোখ থাকবে দল ছাপিয়ে ব্যক্তিগত লড়াইয়ে

News Desk

ভারতের বিশ্বকাপ দলে নেই কোহলি হার্দিক!

News Desk

Leave a Comment