ছাঁটাইয়ের সময় তারা ভাই জেফকে যেভাবে পরিচালনা করছে তার জন্য স্ট্যান ভ্যান গুন্ডি ESPN-এর সমালোচনা করেছেন
খেলা

ছাঁটাইয়ের সময় তারা ভাই জেফকে যেভাবে পরিচালনা করছে তার জন্য স্ট্যান ভ্যান গুন্ডি ESPN-এর সমালোচনা করেছেন

স্ট্যান ভ্যান গুন্ডির ইএসপিএন সম্পর্কে কিছু কঠিন অনুভূতি রয়েছে কারণ তার ভাই, প্রাক্তন নিক্স কোচ জেফ ভ্যান গুন্ডিকে গত বছর ছাঁটাই করা হয়েছিল।

জেফ ভ্যান গুন্ডি এবং মার্ক জ্যাকসন ইএসপিএন-এ বহু বছর ধরে শ্রদ্ধেয় প্লে-বাই-প্লে ঘোষক মাইক ব্রীনের পাশাপাশি রঙিন ধারাভাষ্যকার ছিলেন এবং গত বছর ভ্যান গুন্ডিকে ছাঁটাইয়ের একটি বিস্তৃত রাউন্ডে যেতে দেওয়া হয়েছিল এবং জ্যাকসনকে খুব শীঘ্রই দরজা দেখানো হয়েছিল।

স্ট্যান, একজন প্রাক্তন ইএসপিএন সম্প্রচারকারী যিনি এখন টিএনটি-তে কাজ করেন, ড্যান লে বাটার্ডের “সাউথ বিচ সেশনস” পডকাস্টে যোগদান করেন এবং যেভাবে পরিস্থিতি তৈরি হয় তার জন্য বিশ্ব নেতার সমালোচনা করেন।

স্ট্যান ভ্যান গুন্ডি তার ভাই জেফের সাথে আচরণের জন্য ESPN এর সমালোচনা করেছিলেন।
দরজার বাইরে যাওয়ার পথে। গেটি ইমেজ

তিনি এতে আহত হয়েছেন, মানে তিনি তাদের সাথে 17 বছর কাজ করেছেন। এবং এটা শুধু সত্য নয় যে তারা সেই পদক্ষেপটি করেছিল, আমি বলতে চাচ্ছি যে তারা তাকে আক্রমণ করেনি, যেমন ভয়ঙ্কর বিজ্ঞাপনটি কভার করেছে।

জেফ ভ্যান গুন্ডির চুক্তিতে কয়েক বছর বাকি ছিল এবং তার ভাইয়ের মতে, তিনি দ্রুত কেনাকাটা করতে সক্ষম হননি যাতে তিনি অন্য কোথাও কাজ করতে পারেন।

“সময়টি ভয়ানক ছিল। তারা কোচিং জব এবং অ্যাসিস্ট্যান্ট জব এবং ফ্রন্ট অফিসের চাকরির পরিপ্রেক্ষিতে এনবিএ মার্কেটের পদক্ষেপ নেওয়ার জন্য সত্যিই শেষ না হওয়া পর্যন্ত অপেক্ষা করেছিল। তারপরে তারা কেনাকাটা বিলম্বিত এবং বিলম্বিত করেছিল যা তাকে (অন্যান্য) জন্য কাজ করতে মুক্ত করবে। মানুষ,” স্ট্যান চালিয়ে যান।

জেফ ভ্যান গুন্ডি গত বছর ইএসপিএন দ্বারা মুক্তি পায়।জেফ ভ্যান গুন্ডি গত বছর ইএসপিএন দ্বারা মুক্তি পায়। গেটি ইমেজ

“আমি বলতে চাচ্ছি, 17 বছর থাকার পর…বাস্কেটবল ব্যবসার সেরা সম্প্রচার বুথ, এবং সেই ধরনের ব্যক্তি হওয়ার পরে, ESPN st’s এর উপর।”

গুজব ছিল যে এনবিএ জেফের উপর একটি “কোড রেড” আদেশ দিয়েছে, যা কমিশনার অ্যাডাম সিলভার অস্বীকার করেছেন।

স্ট্যান ব্যাখ্যা করার চেষ্টা করেছিলেন যে ছাঁটাইয়ের জন্য তিনি তার ভাইয়ের পক্ষে আপত্তি করেছিলেন না, বরং তার সাথে যেভাবে আচরণ করা হয়েছিল।

“এই জিনিসগুলি কর্মক্ষেত্রে ঘটে, এবং আমরা সবাই সেখানে ছিলাম,” স্ট্যান যোগ করেছেন। “আমরা বরখাস্ত করেছি এবং অন্য সবকিছু, কিন্তু এটি করার উপায় এবং এটি না করার উপায় রয়েছে … আমি ভেবেছিলাম যে 17 বছর ধরে তিনি তাদের যা দিয়েছেন তার পরে ইএসপিএন তার জন্য একেবারেই দুঃখজনক ছিল৷

লে বাটার্ড মনে করেননি যে জেফ স্ট্যান এই লন্ড্রি সম্প্রচারে খুশি হবে, যা স্ট্যান সম্মত হয়েছিল।

তিনি বললেন: “আমার ভাই আমি এটা বললে খুশি হবে না, কিন্তু এটাই ঘটেছে এবং আমি এটাই বলব।” “এবং আপনি কি জানেন, আমি মনে করি না যে পরিস্থিতিটি জানে এমন কেউ আমার সাথে একমত হবে না।”

জ্যাকসন এবং জেফ ভ্যান গুন্ডির স্থলাভিষিক্ত হন ডক রিভারস এবং ডরিস বার্ক ইএসপিএন-এর সেরা এনবিএ দলে, এবং তারপর জেজে রেডিক রিভারসের স্থলাভিষিক্ত হন যখন পরবর্তী মৌসুমের মাঝপথে বক্সের কোচিং কাজটি গ্রহণ করেন।

Source link

Related posts

জায়ান্টস স্যাকন বার্কলে এবং রাইডার্সের জোশ জ্যাকবস এনএফএল সময়সীমার মধ্যে দীর্ঘমেয়াদী চুক্তিতে পৌঁছাতে ব্যর্থ: রিপোর্ট

News Desk

সাকিবের লজ্জায় অবসর নেওয়া উচিত।

News Desk

সাকিব-তামিমের দ্বন্দ্ব নিয়ে কী বললেন পাপন?

News Desk

Leave a Comment