ছুটিতে অবসর ঘোষণা
খেলা

ছুটিতে অবসর ঘোষণা

নারী ফুটবলে দেশের এক নম্বর স্ট্রাইকার, যার গতি প্রতিপক্ষের ডিফেন্সকে ছাপিয়ে দিয়েছে, বুট খুলে ফেলবেন ফুটবলার সিরাত জাহান স্বপ্না। তিনি আনুষ্ঠানিকভাবে অবসরের কথা বলেননি। সে বলেছিল ফুটবল খেলবে না। কেন খেলছেন না সে বিষয়ে স্পষ্ট করে কিছু বলেননি। তিনি ফেসবুকে লিখেছেন যে তিনি ফুটবল খেলবেন না।

বাফের সূত্রে জানা গেছে, স্বপ্না কয়েক দিনের ছুটি নিয়ে বেড়াতে এসেছেন বাড়িতে। তিন-চার দিন পর ক্যাম্পে ফেরার কথা রয়েছে তার। কিন্তু হঠাৎ করেই খবর এল তিনি ফুটবল খেলবেন না। কোনো কারণ ছাড়াই তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন ফুটবল ছাড়ার কথা। কারো প্রতি রাগ বা রাগ করবেন না। ফুটবলে ফিরবেন না বলে জানিয়েছেন।



গত সেপ্টেম্বরে নেপালে অনুষ্ঠিত সাফ উইমেনস চ্যাম্পিয়নশিপে শিরোপা জিতেছিল বাংলাদেশ। সেই চ্যাম্পিয়ন দলের স্ট্রাইকার ছিলেন সিরাত জাহান স্বপ্না। ইনজুরির কারণে ফাইনালে খেলতে না পারলেও চার গোল করেন সাফা স্বপ্না। নারী ফুটবলে স্বপ্নার অবস্থান এখন শক্তিশালী ও পরিণত। স্ট্রাইকার স্বপ্না, যিনি তার পারফরম্যান্সের শীর্ষে রয়েছেন, ফুটবল থেকে দূরে সরে যাচ্ছেন তা ফুটবলের দৃশ্যে সাফল্যের সাথে মিলছে না। স্বপ্না গতকাল বিকেলে ফেসবুকে লিখেছেন, প্রায় আট বছর ফুটবল খেলার পর নিজের ইচ্ছায় ফুটবল থেকে অবসর নিয়েছেন। তিনি লিখেছেন, “ফুটবল ক্যারিয়ারে যোগ দেওয়ার পর অনেক কিছু পেয়েছি। সবকিছুর জন্য সর্বশক্তিমান ঈশ্বরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা। সবাই আমার জন্য দোয়া করছেন। সিরাত জাহান স্বপ্না মিডিয়াকে বলেন, আমি আর ফুটবল খেলি না, আমি অনেক খেলি। স্বপ্না। এখন রংপুরে তার বাসায় অবস্থান করছেন তিনি জানান, তিনি তার পরিবারের সঙ্গে সময় কাটান।

আমিও জানি না স্বপ্না কেন এমন করেছে। তাদের ভালো লাগছে না। শুনেছি এটা চলে যাচ্ছে। আমি স্বপ্নাকে ফোন করেছি কিন্তু পাইনি। স্বপ্নার 22 বছরের মেয়ে। দেশ থেকে একজন পিওভির কাছে বড় হয়েছে। যখন পারফরম্যান্স শীর্ষে ছিল তখন ফুটবল ছেড়ে দেওয়ার কারণ কি লজ্জার কারণে নাকি অন্য কোনও কারণে তা স্পষ্ট নয়। কারণ স্বপ্নার আগে অন্যান্য ফুটবল খেলোয়াড়দের পারফরম্যান্সের জন্য বাদ দেওয়া হয়েছিল। তারা ক্যাম্প ছেড়েছিল। সাজিদা খাতুন এবং অ্যানি মুজেনিকে বাদ দেওয়া হয়েছিল। পারফরম্যান্সের কারণ। তারা বাড়ি ফিরে গর্ব করে ঘোষণা করে যে তারা আর কখনো ফুটবল খেলবে না। স্বপ্না ছুটিতে বাড়ি এসেছিল এবং আর ফিরে আসেনি।

Source link

Related posts

লুকা ডনসিক চ্যান্ডলার পার্সনের অভিযোগের পরে ক্রিস্ট্যাপস পোরজিঙ্গিসের সাথে সমস্যা থাকার কথা অস্বীকার করেছেন

News Desk

চলমান শোহেই ওহতানি গল্পের মধ্যে, ডজার্স ফ্রিওয়ে সিরিজের উদ্বোধনী ম্যাচে অ্যাঞ্জেলসকে পরাজিত করেছিল

News Desk

UCLA এর DeShaun Foster এর একটি দীর্ঘ কেনাকাটার তালিকা রয়েছে যা তিনি ট্রান্সফার পোর্টালে পূরণ করতে চান

News Desk

Leave a Comment