Image default
খেলা

ছোট বেলার কোচের দারস্থ সৌম্য সরকার, ফেরাতে চান ব্যাটিং এর সুদিন

টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশ দল এখন শ্রীলঙ্কায়। সৌম্যরও থাকার কথা ছিল সেখানেই। কিন্তু এই হার্ড হিটারের জায়গা হয়নি লঙ্কা সফরের দলে। ব্যাটে রান না আসায় হতাশায় ভুগছেন তিনি। কদিন আগে খালেদ মাহমুদ সুজন জানিয়েছিলেন, বিভিন্ন সময় বিভিন্ন কোচের পরামর্শে বারবার খেলার ধরন পরিবর্তন করেছেন সৌম্য। পরিবর্তন করতে করতে একটা সময় সৌম্য তার ন্যাচারাল খেলাটাই ভুলে গিয়েছেন।

সৌম্য টেস্ট দলে জায়গা হারিয়েছেন বহুদিন। হুমকিতে তার সাদা বলের ক্রিকেটও। তিনি জানেন এভাবে চললে বন্ধ হয়ে যাবে তার জাতীয় দলের দরজাও। তাই ব্যাটে সুদিন ফেরাতে মরিয়া এই বামহাতি ব্যাটসম্যান।

বিভিন্ন সময় দেখা গেছে খারাপ সময় আসলে বাংলাদেশের বেশিরভাগ ক্রিকেটাররাই ছুটে যান ছোটবেলার কোচের কাছে। সরকারও দারস্থ হয়েছেন ছোট বেলার কোচ মিজানুর রহমান বাবুলের।

শীষ্যের কথা ফেলতে পারেননি। দুইদিন ধরে দেখছেন সৌম্যকে। কিছুটা হলেও ধরতে পেরেছেন তার সমস্যা। জানিয়েছেন টেকনিকেই খানিক প্রবলেম এই হার্ড হিটারের, “আমার কাছে যেটা মনে হয়েছে, অল্প কিছু টেকনিক্যাল সমস্যা তো হয়েছেই, না হলে তো রান করতে পারতো। সৌম্য বুঝতে পেরেছে যে ওর ভারসাম্যে কিছুটা সমস্যা ছিল। ওটা নিয়েই কাজ করা হচ্ছে, অন্য সব ঠিকঠাক আছে।”

 

Related posts

বিশ্বকাপ শুরুর আগেই 'গোল্ডেন বুট' মেসির

News Desk

পিজিএ চ্যাম্পিয়নশিপে গলফার যে বলটি একটি শিশুকে দিয়েছিল তা ফেরত দিতে ব্রাসন ডিচ্যাম্বু একজন লোককে চিৎকার করে

News Desk

রেঞ্জার্স এবং ডেভিলদের মধ্যে বিতর্কিত প্রতিদ্বন্দ্বিতা ম্যাট রেম্বির জন্য আরেকটি ইনজেকশন পেতে পারে

News Desk

Leave a Comment