জন রহম পায়ের চোটের কারণে 2024 ইউএস ওপেন থেকে প্রত্যাহার করে নিয়েছেন
খেলা

জন রহম পায়ের চোটের কারণে 2024 ইউএস ওপেন থেকে প্রত্যাহার করে নিয়েছেন

জন রহম তার বাম পায়ে সংক্রামিত আলসারের কারণে উত্তর ক্যারোলিনার পাইনহার্স্টে এই সপ্তাহে 2024 ইউএস ওপেনে মাঠ থেকে প্রত্যাহার করার সিদ্ধান্ত নিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় এক বিবৃতিতে রহম বলেছেন, “বেশ কয়েকজন ডাক্তার এবং আমার দলের সাথে পরামর্শ করার পর, আমি সিদ্ধান্ত নিয়েছি যে এই সপ্তাহে ইউএস ওপেন থেকে প্রত্যাহার করাই আমার দীর্ঘমেয়াদী স্বাস্থ্যের জন্য সবচেয়ে ভাল। এটি একটি বিশাল অবমূল্যায়ন! আমি আমার সমস্ত সতীর্থদের শুভকামনা জানাই এবং সমস্ত USGA কর্মী, স্বেচ্ছাসেবক এবং পাইনহার্স্ট সম্প্রদায়কে ধন্যবাদ জানাতে চাই হোস্টিং এবং উপস্থাপন করার জন্য যা আমি নিশ্চিত একটি আশ্চর্যজনক টুর্নামেন্ট হবে! আমি শীঘ্রই বরং পরে কাজ ফিরে পেতে আশা করি!

রহম মঙ্গলবার সাংবাদিকদের সাথে কথা বলছিলেন, তার ডান পায়ে একটি গল্ফ জুতা এবং বাম পায়ে একটি পায়ের আঙ্গুল বিভাজক সহ একটি সোল রেখেছিলেন। রহম ব্যাখ্যা করেছেন যে তিনি একটি সংক্রমণে আক্রান্ত হয়েছেন যার কারণে তিনি গত সপ্তাহে হিউস্টনে অনুষ্ঠিত এলআইভি গল্ফ ইভেন্ট থেকে সরে এসেছেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

লিজিয়ন XIII GC-এর ক্যাপ্টেন জন রহম, রবিবার, 7 এপ্রিল, 2024, ফ্লোরিডার ডোরালে ট্রাম্প ন্যাশনাল ডোরালে LIV গল্ফ মিয়ামির ফাইনাল রাউন্ডের সময় ষষ্ঠ টি থেকে হিট করছেন৷ (ক্রিস ট্রাউটম্যান/এপির মাধ্যমে লাইভগল্ফ)

যদিও ইএসপিএন রিপোর্ট করেছে যে রহম সংক্রমণ থেকে পুনরুদ্ধার করার জন্য অ্যান্টিবায়োটিক চিকিত্সার অধীনে রয়েছে, তবে তিনি এতটাই যন্ত্রণায় ভুগছেন যে তিনি এই বছরের তৃতীয় বড় প্রতিযোগিতায় প্রতিদ্বন্দ্বিতা করতে পারবেন না।

“আমি কি নিজেকে টেনে নিয়ে গিয়ে ফলাফল প্রকাশ করতে পারতাম? হ্যাঁ।” রহম ইএসপিএন-এ গত সপ্তাহের এলআইভি গল্ফ ইভেন্ট থেকে তার প্রত্যাহার সম্পর্কে বলেছিলেন। “কিন্তু আমি এমন জায়গায় পৌঁছে গেছি যেখানে আমি যে দোলগুলি করতে চেয়েছিলাম তা করতে পারিনি এবং আমি ব্যথার কারণে আমার সুইংয়ের অন্যান্য অংশে আঘাত হানতাম। এখন (খেলাচ্ছি) এই সপ্তাহে, আমি তা করছি না।” আমি জানি না।”

ইউএস উইমেনস ওপেনের জন্য যোগ্যতা অর্জনের জন্য একজন ট্রান্সজেন্ডার গলফারের প্রচেষ্টা সোশ্যাল মিডিয়ায় ক্ষোভের জন্ম দিচ্ছে

আঘাতের সঠিক অবস্থানটি তার গোলাপী পায়ের আঙুল এবং পরের পায়ের আঙুলের মধ্যে রয়েছে এবং তিনি নিশ্চিত নন যে সেখানে আঘাতটি কীভাবে ঘটেছে যা সংক্রমণের দিকে পরিচালিত করেছিল। তিনি উল্লেখ করেছেন যে হিউস্টনে শনিবারের রাউন্ড খেলার আগে তিনি ব্যথা উপশম করার জন্য একটি ইনজেকশন পেয়েছিলেন, যদিও এটি স্পষ্টতই তাকে সাহায্য করেনি।

“সংক্রমণটি উদ্বেগজনক অংশ ছিল,” রহম বলেছিলেন, তিনি যোগ করেছেন যে পুরো রাউন্ড জুড়ে তার অসাড় বোধ করার কথা ছিল এবং তা ঘটেনি। “সংক্রমণ এখন নিয়ন্ত্রণে আছে, তবে এখনও ফোলাভাব এবং ব্যথা রয়েছে।”

রহম, বিশ্বের 8 নম্বর গলফার, একজন ইউএস ওপেন বিজয়ী, তিনি 2021 সালে Torrey Pines-এ ট্রফি তুলেছিলেন, দক্ষিণ আফ্রিকার লুই ওস্তুইজেনকে এক স্ট্রোকে হারিয়েছিলেন৷

জোন রহম দোল খাচ্ছে

সংযুক্ত আরব আমিরাতের দুবাইতে 19 নভেম্বর, 2023-এ জুমেইরাহ গল্ফ এস্টেটে আর্থ কোর্সে ডিপি ওয়ার্ল্ড ট্যুর চ্যাম্পিয়নশিপের চতুর্থ দিনের সময় স্পেনের জন রহম 14 তম গর্তে টিজ করে। (রস কিন্নায়ার্ড/গেটি ইমেজ)

গত বছর, রহম এর আগে 2023 মাস্টার্স শিরোপা জিতে 10 তম স্থান অর্জন করেছিল। 2024 প্রচারাভিযান শুরুর আগে LIV গল্ফে চলে যাওয়ার আগে Rahm সেই সময়েও PGA ট্যুরের অংশ ছিল।

যাইহোক, যদিও তিনি LIV-তে অনেক সাফল্য পেয়েছেন, বেশিরভাগ ইভেন্টে শীর্ষ 10-এ শেষ করেছেন, রহম 2024 সালে উভয় মেজরেই লড়াই করেছেন। তিনি এই বছর মাস্টার্সে 45 তম স্থান অর্জন করেছেন এবং ভালহাল্লা গল্ফ-এ একটি বিপর্যয়পূর্ণ সময় কাটিয়েছেন। . ক্লাব সম্প্রতি তিনি PGA চ্যাম্পিয়নশিপ মিস হিসাবে. 2019 পিজিএ চ্যাম্পিয়নশিপের পর থেকে রহম মেজর থেকে কাটা হয়নি।

রহম তার বছরের ধীরগতির সূচনা স্বীকার করেছেন যতদূর পর্যন্ত মেজররা যান, কিন্তু সবসময়-কঠিন নং 2 পাইনহার্স্ট কোর্সে ফিরে আসার আশা করেছিলেন।

জন রহম সাংবাদিকদের সাথে কথা বলেন

স্পেনের জন রহম, কেনটাকির লুইসভিলে, মঙ্গলবার, 14 মে, 2024, ভালহাল্লা গল্ফ ক্লাবে পিজিএ গল্ফ চ্যাম্পিয়নশিপের সময় একটি প্রেস কনফারেন্সের সময় কথা বলছেন। (এপি ছবি/সু ওগ্রোকি)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

কিন্তু তার চোট একটি অপ্রয়োজনীয় সময়ে আসে, এবং জুলাই মাসে রয়্যাল ট্রুনে ওপেন চ্যাম্পিয়নশিপে পরবর্তী সুযোগ না আসা পর্যন্ত তাকে অপেক্ষা করতে হবে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

রেঞ্জার্স হারিকেন নির্মূল করে প্রমাণ করতে পারে যে তারা একটি ভিন্ন দল

News Desk

ডারবান টেস্ট: প্রথম দিন সমান লড়াই

News Desk

ট্র্যাভিস কেলস নিশ্চিত নন কীভাবে তিনি টেলর সুইফটকে পেয়েছিলেন

News Desk

Leave a Comment