জন রহম মাস্টার্সের আগে LIV খেলোয়াড়দের প্রচেষ্টার সমালোচনা করেন না
খেলা

জন রহম মাস্টার্সের আগে LIV খেলোয়াড়দের প্রচেষ্টার সমালোচনা করেন না

অগাস্টা, জর্জিয়া। -জন রহম রুক্ষ।

ওয়েল, এটা সত্যিই রুক্ষ ছিল না. কারণ রাম কখনই ফিসফিস অনুভব করে না। তিনি একটি রুক্ষ এক জন্য খুব দয়ালু এবং শ্রদ্ধাশীল.

কিন্তু ২৯ বছর বয়সী স্প্যানিয়ার্ডের রক্তচাপ কমপক্ষে এক বা দুই মার্ক বেড়েছে যখন এলআইভি সফরে থাকা খেলোয়াড়দের (যার মধ্যে তিনি একজন) বলা হয়েছিল যে তারা জেতার জন্য চাপ অনুভব করে না, খুব বেশি যত্ন নেয় না বা কঠোর পরিশ্রম করে। ঠিক যেমন তারা করেছিল যখন তারা পিজিএ ট্যুরে ছিল।

ব্রিটিশ ওপেন চ্যাম্পিয়ন ব্রায়ান হারম্যান এক দিন আগে PGA ট্যুর ইভেন্টের চাপের বিরুদ্ধে তার খেলা পরীক্ষা করা কতটা গুরুত্বপূর্ণ তা নিয়ে কথা বলেছিলেন কারণ সেখানেই জয় সবচেয়ে শক্তিশালী।

রহম বলেন, “এটি একটি যুক্তি যে আপনার যদি কোনো টুর্নামেন্টে খেলার অভিজ্ঞতা না থাকে, তাহলে আপনি আসলে তা বুঝতে পারবেন না। “আমি বুঝতে পারছি সেখানে কম লোক রয়েছে (এলআইভি চ্যাম্পিয়নশিপ কোর্সে)। আমি বুঝতে পারছি দলের ফর্ম্যাটটি একটু ভিন্ন। আমি বুঝতে পারছি আমরা শুটিং করব এবং জিনিসগুলি পিজিএ ট্যুর ইভেন্টের তুলনায় একটু ভিন্ন (54 গর্ত) (72 গর্ত)।

“কিন্তু চাপ আছে,” রহম চালিয়ে গেল। “উদাহরণস্বরূপ, আমি LIV-তে যাওয়ার আগে যতটা জিততে চেয়েছিলাম ততটা জিততে চাই। তাই, হ্যাঁ, আপনি যখন বিতর্কে থাকবেন তখন শেষ পর্যন্ত নেমে আসাটা ঠিক একই আবেগ। এটা আসলেই পরিবর্তন হয় না।

“যেভাবে আমি স্প্যানিশ ওপেন বা অন্যান্য অনেক ইভেন্ট খেলেছিলাম যেখানে মাঠটি এমন পর্যায়ে নাও থাকতে পারে যেটি একটি নির্দিষ্ট ইভেন্টে (পিজিএ ট্যুর) হতে পারে। এর প্রকৃত অর্থ এই নয়… একটি জয় একটি জয়, সেটাই গুরুত্বপূর্ণ।

জন রহম এবং সার্জিও গার্সিয়া মাস্টার্স কোর্সে হাঁটছেন। গেটি ইমেজ

রহম 88তম মাস্টার্সের 13 জন LIV খেলোয়াড়ের একজন, যা বৃহস্পতিবার অগাস্টা ন্যাশনাল-এ শুরু হতে চলেছে।

এতে কোন সন্দেহ নেই যে, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন Rahm-এর নেতৃত্বে প্রত্যেক LIV খেলোয়াড়ের কাঁধে একটি চিপ আছে এই মাস্টার্স টুর্নামেন্টে, তারা দেখানোর জন্য দৃঢ়প্রতিজ্ঞ যে তারা PGA ট্যুরে থাকা খেলোয়াড়দের থেকে অন্তত ভালো বা ভালো।

গত বছর মাঠে 18 জন এলআইভি খেলোয়াড় ছিল, এবং সৌদি-সমর্থিত সফরটি দুর্দান্ত সাফল্য উপভোগ করেছে, সপ্তাহের শেষে এর তিনজন খেলোয়াড়কে শীর্ষ পাঁচে স্থান দিয়েছে। ব্রুকস কোয়েপকা এবং ফিল মিকেলসন রাহমের পিছনে দ্বিতীয় হয়েছিলেন যিনি সেই সময়ে এলআইভিতে যাননি। প্যাট্রিক রিড চতুর্থ হয়েছেন।

মাস্টার্স টুর্নামেন্টের অনুশীলন রাউন্ডের সময় জোন রহম সুইং নেন। মাইকেল মাদ্রিদ নেটওয়ার্ক – ইউএসএ টুডে

রহম, যিনি $400 মিলিয়ন থেকে $500 মিলিয়নের মধ্যে একটি কথিত মূল্যের জন্য LIV দ্বারা স্বাক্ষরকারী ব্লকবাস্টার ছিলেন, তিনি PGA ট্যুরের একজন কট্টর সমর্থক ছিলেন এবং LIV কিছু ধরণের চুক্তিতে পৌঁছেছিল যাতে সেরা খেলোয়াড়রা একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে — উপরন্তু চার প্রধানের কাছে।

রাম ভেবেছিলেন যে এটি দুটি উত্তেজনাপূর্ণ পক্ষকে একত্রিত করতে সাহায্য করার জন্য এক ধরণের সেতু হিসাবে কাজ করতে পারে।

“আপনি আমার অবস্থান বুঝতে পারেন, হ্যাঁ,” রাম বললেন। এবং আমি বুঝতে পেরেছিলাম যে এটি হতে পারে, আমি আশা করেছিলাম, কিছু ধরণের চুক্তির দিকে একটি পদক্ষেপ, হ্যাঁ। অথবা একাধিক চুক্তি বা দ্রুত চুক্তি। কিন্তু দুর্ভাগ্যবশত, এটা আমার উপর না. শেষ পর্যন্ত, আমি এখনও নিজের জন্য যা ভাল বলে মনে করেছি তা করেছি।

রহমকে একটি আকর্ষণীয় প্রশ্ন জিজ্ঞাসা করা হয়েছিল: তিনি যদি মনে করেন যে তিনি এই সপ্তাহে রাজত্বকারী মাস্টার্স চ্যাম্পিয়ন বা একজন LIV খেলোয়াড় হিসাবে দেখেছেন?

“উভয়,” রাম উত্তর দিল।

যখন তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি প্রথম কী হবেন, তিনি বলেছিলেন: “আমি এখন পর্যন্ত মাস্টার্স চ্যাম্পিয়ন হিসাবে যা অভিজ্ঞতা করেছি তা থেকে।”

তার অনেক সহকর্মী এলআইভি খেলোয়াড়দের থেকে ভিন্ন, রহম স্বীকার করেছেন যে পিজিএ ট্যুর সম্পর্কে তিনি অনেক কিছু মিস করেন।

“এমন কিছু জায়গা আছে যা আমি মিস করি সেখানে না থাকা, শুধুমাত্র আমি জিতেছি বলে নয়, শুধুমাত্র আমি তাদের ভালবাসি বলে,” তিনি বলেছিলেন। “তাই সেই টুর্নামেন্টে আমি খুব ভালো খেলেছি। পাম স্প্রিংস, টরি (পাইনস), ফিনিক্স এবং লস অ্যাঞ্জেলেসে থাকা সহজ ছিল না, কারণ এগুলো এমন জায়গা যা আমি একেবারেই পছন্দ করি।

রহম, যিনি অ্যারিজোনার স্কটসডেলে বসবাস করেন, স্বীকার করেছেন যে তিনি এফওএমও (নিখোঁজ হওয়ার ভয়) এর যন্ত্রণা অনুভব করছেন যখন তিনি ওয়েস্ট ম্যানেজমেন্ট ফিনিক্স ওপেনের জন্য প্রস্তুতির সময় টিপিসি স্কটসডেল দ্বারা গাড়ি চালিয়েছিলেন তখন তিনি এটি খেলতে পারবেন না জেনে।

স্পেনের জন রহম 2024 মাস্টার্সের আগে পার থ্রি প্রতিযোগিতা চলাকালীন দ্বিতীয় গর্তে তার ছেলে কেপার সাথে যোগাযোগ করছেন। গেটি ইমেজ

“এটি খুব কঠিন ছিল,” তিনি বলেছিলেন। “আমি এখনও পিজিএ ট্যুর পছন্দ করি, আমি এখনও আশা করি সবকিছু ভাল হবে, এবং আমি এখনও আশা করি যে কোনও সময়ে আমি সেখানে আবার প্রতিযোগিতা করতে পারব। আপনি নির্দিষ্ট কিছু লোকের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করতে মিস করেন।

“কিন্তু প্রতিযোগিতা এখনও আছে (এলআইভিতে)। হ্যাঁ, এটি ছোট ক্ষেত্র, কিন্তু আপনাকে এখনও বিশ্বের সেরা কিছু খেলোয়াড়কে হারাতে হবে এবং আপনাকে এখনও একই স্তরে খেলতে হবে যেটি আপনাকে পিজিএ-তে খেলতে হবে। সেই ইভেন্টগুলি জিততে ট্যুর করুন। তাই এটি পরিবর্তন হবে না।”

রহমকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি মনে করেন যে তার উত্তরাধিকার এখন পরিবর্তন হবে যে তিনি এলআইভিতে চলে গেছেন।

“এটা কি পরিবর্তন হবে? হ্যাঁ,” তিনি বললেন। “এটা আমার পথের একটা টার্নিং পয়েন্ট। তবে পরিবর্তন আরও ভাল হতে পারে।”

Source link

Related posts

আগস্টের সেরা 'রাজা'

News Desk

এনএফএল আপত্তি সত্ত্বেও বিতর্কিত হিপ ড্রপ ট্যাকল নিষিদ্ধ করেছে

News Desk

ঘটনার পর পিজিএ চ্যাম্পিয়নশিপের আগে স্কটি শেফলারকে কেনটাকি জেলে আটক করা হয়েছিল

News Desk

Leave a Comment