জন রহম LIV গল্ফের মৌলিক নীতির সাথে সমস্যাটি গ্রহণ করেন এবং আশা করেন পরিবর্তন খেলাটিকে একত্রিত করতে সহায়তা করবে
খেলা

জন রহম LIV গল্ফের মৌলিক নীতির সাথে সমস্যাটি গ্রহণ করেন এবং আশা করেন পরিবর্তন খেলাটিকে একত্রিত করতে সহায়তা করবে

LIV গল্ফ PGA ট্যুরের প্রতিযোগিতামূলক বিকল্প হিসাবে শুরু হয়েছিল। সংগঠনটি গ্রুপ প্লে এবং 54-হোল টুর্নামেন্ট সহ বড় অর্থ এবং বিভিন্ন নিয়ম দিয়ে শীর্ষ খেলোয়াড়দের তার সিরিজে আকৃষ্ট করেছে।

জন রহম PGA ট্যুরের সাথে LIV গল্ফ পরিবর্তনের প্রস্তাব করেছিলেন একটি মূল দিক দিয়ে গল্ফ খেলাকে একীভূত করার প্রয়াসে। তিনি বলেন, সিরিজে ৭২ হোলের টুর্নামেন্ট হওয়া উচিত।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ফ্লোরিডায়, 7 এপ্রিল, 2024, রবিবার, ট্রাম্প ন্যাশনাল ডোরালে এলআইভি গল্ফ মিয়ামির চূড়ান্ত রাউন্ডের পরে জন রহম একটি সংবাদ সম্মেলনে কথা বলেছেন। (এপি এর মাধ্যমে স্কট টিচ/লিফগল্ফ)

তিনি বিবিসিকে বলেন, “যদি LIV 72টি ছিদ্রে পৌঁছানোর উপায় থাকে, আমি মনে করি এটি এই পুরো যুক্তিটিকে অনেক সাহায্য করবে।” “আমি মনে করি আমরা LIV গল্ফকে অন্য কিছু জিনিসের কাছাকাছি নিয়ে আসতে পারি, ততই ভালো। আমি মনে করি এটি বিশ্ব ভ্রমণ বা এরকম কিছু খাওয়ানোর জন্য একীকরণের জন্য হবে। আমি জানি না আমি কিনা। একা একা কিন্তু আমি অবশ্যই 72 গর্তে ফিরে আসতে আপত্তি করব না।”

এই প্রথমবার নয় যে রহম LIV-এর মূল নীতির লক্ষ্য নিয়েছে৷

গত বছর পিজিএ ট্যুর প্রত্যাখ্যান করার আগে, রহম 54-হোল ফর্ম্যাটে মন্তব্য করেছিলেন।

জোন রহম দোল খাচ্ছে

7 এপ্রিল, 2024, রবিবার, ট্রাম্প ন্যাশনাল ডোরালে LIV গল্ফ মিয়ামির ফাইনাল রাউন্ডের সময় জন রহম ষষ্ঠ টি থেকে হিট করেন। (ক্রিস ট্রাউটম্যান/এপির মাধ্যমে লাইভগল্ফ)

পিজিএ ট্যুর স্টার জর্ডান স্পিথ ভ্যালেরো টেক্সাস ওপেনে হোল-ইন-ওয়ানে মুগ্ধ

2022 সালে রহম বলেছিলেন, “আমি LIV গল্ফের জন্য অন্যদের কাছে যে আবেদন আছে তা আমি দেখতে পাচ্ছি।” “আমি কিছু পয়েন্ট এবং যুক্তি দেখতে পাচ্ছি যে তারা কেন এটি পছন্দ করতে পারে।” “সত্যি বলতে, ফরম্যাটের অংশটি আমার কাছে সত্যিই আকর্ষণীয় নয়।

“আমার জন্য, শটগান থ্রি ডে কোনও গল্ফ টুর্নামেন্ট নয় – কোনও কাট নেই৷ এটি এত সহজ৷ আমি বিশ্বের সেরাদের বিরুদ্ধে খেলতে চাই এবং এমন একটি টুর্নামেন্টে খেলতে যা কয়েকশ বছর ধরে চলছে৷ এটাই আমি দেখতে চাই।”

LIV গল্ফ তার সফরে 14টি ইভেন্টের আয়োজন করে – যার প্রতিটি তিনটি রাউন্ড। এই সপ্তাহের শেষের দিকে মাস্টার্সে গ্রিন জ্যাকেট জেতার জন্য কিছু বড় তারকারা শুরু করবেন।

Legion XIII GC এর সাথে জন রহম

লিজিয়ন XIII GC দলের সবাই, বাঁ দিক থেকে প্রথম স্থানের দল চ্যাম্পিয়ন, কাইরান ভিনসেন্ট, জন রহম, ক্যালেব সুরাট এবং টাইরেল হ্যাটন, রবিবার, 7 এপ্রিল, 2024, LIV গল্ফ মিয়ামির ফাইনাল রাউন্ডের পরে ট্রফির সাথে পোজ দিচ্ছেন। (জন ফেরি/এপি হয়ে লাইভগল্ফ)

রহম ডিফেন্ডিং মাস্টার্স চ্যাম্পিয়ন।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

তিনি মিয়ামিতে শেষ LIV ইভেন্টটি চতুর্থ স্থানের জন্য টাই শেষ করেছিলেন। সার্জিও গার্সিয়া ও ম্যাথিউ উলফকে পেছনে ফেলে জয় তুলে নেন ডিন বার্মিস্টার।

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

মেটস তারকার স্ত্রী বিরক্তিকর হুমকি পাওয়ার পরে স্টিভ কোহেন ফ্রান্সিসকো লিন্ডরের হাততালিকে সমর্থন করেন

News Desk

সেন্ট জনস 2018 সালের পর প্রথমবারের মতো NCAA বেসবল টুর্নামেন্টে ফিরেছে

News Desk

ইন্ডিয়া অটোর উপর USC-এর দৌড় একটি মার্চ ম্যাডনেস মুহুর্তে জ্বলজ্বল করে, সতীর্থ এবং ভক্তদের আনন্দের জন্য

News Desk

Leave a Comment