জর্জ লোপেজ বলেছেন যে তাকে ভুলভাবে উদ্ধৃত করা হয়েছিল কারণ মেটস নিক্ষেপের পরে মেটসের ভাগ্য নির্ধারণ করা হয়েছিল
খেলা

জর্জ লোপেজ বলেছেন যে তাকে ভুলভাবে উদ্ধৃত করা হয়েছিল কারণ মেটস নিক্ষেপের পরে মেটসের ভাগ্য নির্ধারণ করা হয়েছিল

বৃহস্পতিবার মেটস কর্তৃক আনুষ্ঠানিকভাবে নিয়োগের জন্য মনোনীত হোর্হে লোপেজ জোর দিয়েছিলেন, তিনি বলেননি যে মেটস “সম্ভবত পুরো এফ-কিং এমএলবিতে সবচেয়ে খারাপ দল” এবং পরিবর্তে নিজেকে “পুরো লিগের সবচেয়ে খারাপ সতীর্থ” বলে অভিহিত করেছেন। “”

এটি দলটিকে তাকে পরিত্রাণ পেতে বাধা দেয়নি — মেটস এখন সাত দিন সময় পেয়েছিল ট্রেড করতে বা ডানহাতিকে ছেড়ে দিতে — কারণ সংগঠনটি কেবল তার পোস্টগেম মন্তব্যে নয়, লোপেজ তার গ্লাভস স্ট্যান্ডে নিক্ষেপ করার কারণেও ক্ষুব্ধ হয়েছিল . বুধবার ডজার্সের কাছে হারের অষ্টম ইনিংসে বহিষ্কৃত হওয়ার পরে তিনি মাঠের বাইরে চলে গেলেন।

কার্লোস মেন্ডোজা বলেছিলেন যে তিনি লোপেজের সাক্ষাত্কারের বিষয়ে “খুশি নন”, তবে লোপেজের পদক্ষেপের সময় সম্পর্কে বিশদে যেতে অস্বীকার করেছেন।

মেটস রিলিফ পিচার হোর্হে লোপেজ লস অ্যাঞ্জেলেস ডজার্সের বিরুদ্ধে বের হয়ে যাওয়ার পরে তার গ্লাভস নিক্ষেপ করেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

একটি সূত্র জানিয়েছে যে কারণগুলির সংমিশ্রণ ডিএফএ-এর সিদ্ধান্তের দিকে পরিচালিত করেছিল, যার মধ্যে রয়েছে মন্তব্যগুলি, গ্লাভস নিক্ষেপ করা, লোপেজ গ্লাভস নিক্ষেপ করার জন্য কোনও অনুশোচনা দেখাতে অস্বীকার করেছেন এবং লোপেজ সাংবাদিকদের বলছেন যে তিনি এখনও মেটস কর্মকর্তাদের সাথে দেখা করেননি।

মেন্ডোজা নিশ্চিত করেছেন যে তিনি এবং বেসবল অপারেশন্সের সভাপতি ডেভিড স্টার্নস সাক্ষাত্কারের আগে লোপেজের সাথে কথা বলেছেন।

সিটি ফিল্ডে ডায়মন্ডব্যাকের বিরুদ্ধে মেটস একটি সিরিজ খোলার আগে মেন্ডোজা বলেছিলেন, “আমরা একটি সিদ্ধান্ত নিয়েছি।” “সময়, আমি এর বিবরণে যাচ্ছি না আমাদের এখানে মান আছে এবং আমরা এটি সহ্য করব না।”

খেলোয়াড়দের মধ্যে, বেশিরভাগই লোপেজের প্রতি সহানুভূতি ছিল, যিনি গত বছর আইএল-এ মানসিক স্বাস্থ্য সমস্যা নিয়ে যমজদের সাথে সময় কাটিয়েছিলেন।

“আমি তার জন্য খারাপ বোধ করছি,” ফ্রান্সিসকো লিন্ডর বলেছেন, যিনি বুধবারের হারের পরে শুধুমাত্র খেলোয়াড়দের জন্য একটি মিটিং ডেকেছিলেন। “আমি তাকে ভালবাসি। সে একজন দুর্দান্ত লোক। এটা ফ্রন্ট অফিসের সিদ্ধান্ত এবং তাকে এটির সাথে থাকতে হবে।”

লোপেজ বলেছেন যে পোস্ট গেম মিটিংয়ে তাকে ভুল উদ্ধৃত করা হয়েছিল। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

লোপেজের জন্য একটি বিশ্বাসও ছিল যে, তিনি আসলে যা বলেছেন তার একটি ভুল বোঝাবুঝি ছিল।

লোপেজ, যিনি পুয়ের্তো রিকো থেকে এসেছেন, দ্বিতীয় ভাষা হিসেবে ইংরেজিতে কথা বলেন, কিন্তু সাধারণত দলের অনুবাদকের সাহায্য ছাড়াই তার সাক্ষাত্কার পরিচালনা করেন।

“নিউ ইয়র্ক মেটস সংস্থাকে অপমান করার কোনো ইচ্ছা আমার ছিল না,” লোপেজ, যিনি তার সতীর্থ, কোচ, ভক্ত এবং ফ্রন্ট অফিসের কাছে ক্ষমা চেয়েছিলেন, “এক বিবৃতিতে বলেছেন। “সেই সাক্ষাত্কারের সময়, আমি আমার ব্যক্তিগত পারফরম্যান্স নিয়ে আমার হতাশা সম্পর্কে খোলাখুলি কথা বলেছিলাম এবং কীভাবে আমি অনুভব করেছি যে এটি আমাকে পুরো লিগের সবচেয়ে খারাপ সতীর্থ বানিয়েছে।” দুর্ভাগ্যবশত, ইংরেজিতে মিডিয়াকে সম্বোধন করার জন্য আমার প্রচেষ্টা কিছু বিভ্রান্তি তৈরি করেছে এবং শিরোনাম তৈরি করেছে যা আমি যা প্রকাশ করার চেষ্টা করছিলাম তা প্রতিফলিত করেনি।

বুধবারের পোস্টগেমের সাক্ষাত্কারের শেষের দিকে, লোপেজকে স্পষ্ট করতে বলা হয়েছিল যে তিনি মেটসকে “সবচেয়ে খারাপ দল” বলতে চেয়েছিলেন কিনা। “হ্যাঁ, সম্ভবত,” লোপেজ বললেন। “মনে হচ্ছিলো।”

এর আগে বৃহস্পতিবার, লোপেজ ইনস্টাগ্রামে মিডিয়াকে দোষারোপ করে লিখেছিলেন: “এটিকে আরও খারাপ করার জন্য মিডিয়াকে ধন্যবাদ।”

জেডি মার্টিনেজ সম্মত হন এবং এই ঘটনায় মিডিয়ার ভূমিকার জন্য সমালোচনা করেন।

বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে লোপেজকে নিয়োগের জন্য মনোনীত করা হয়। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

“আমি মনে করি মিডিয়া ব্যক্তিগতভাবে এর সুবিধা নিয়েছে,” মার্টিনেজ বলেছেন, যিনি লোপেজকে পছন্দ করেন দ্বিভাষিক।

“আমার মনে হয় আমি স্প্যানিশ বুঝতে পারি…আমি অনেক দিন ধরে এই লোকদের কাছাকাছি আছি, এবং আমার মনে হচ্ছে আপনি স্পষ্ট দেখতে পাচ্ছেন যে তিনি নিজেকে বলতে চাইছেন, ‘টিমমেট’ শুধু মনে করুন (মিডিয়া) তাদের ক্লিক পেতে এবং তারা যে প্রচার পেতে চান তা পেতে এটি ব্যবহার করে।

মার্টিনেজ যোগ করেছেন যে তিনি স্প্যানিশ-ভাষী অভিজ্ঞ খেলোয়াড়দের মধ্যে ছিলেন যারা সাক্ষাত্কারের সময় অন্যদের ইংরেজি বলতে উত্সাহিত করেছিলেন।

Amazin সব কিছুর মধ্যে অন্তর্দৃষ্টি প্রদান

মাইক পুমার Inside the Mets-এর জন্য সাইন আপ করুন, একচেটিয়াভাবে Sports+ এ

ধন্যবাদ

“তাহলে আপনার এমন একটি পরিস্থিতি আছে, এবং লোকটি এটির জন্য একটি ডিএফএ পেয়েছে,” মার্টিনেজ বলেছিলেন। “আমি তার সতীর্থ। আমার এটা নিয়ে পাগল হওয়া উচিত। এবং আমি তার জন্য দুঃখিত কারণ আমি জানি সে কি বলতে চাইছে।”

তবে লুইস সেভেরিনো বলেছেন যে এটি লোপেতেগির জন্য অজুহাত হওয়া উচিত নয়।

“আমি মনে করি না যে সে বলার চেষ্টা করছিল এটি সবচেয়ে খারাপ দল,” সেভেরিনো বলেছেন। “আমি ভেবেছিলাম এটি একটি সাধারণ ভুল বোঝাবুঝি, একটি ভাষার বাধা। কিন্তু তাকে আবার জিজ্ঞাসা করা হয়েছিল এবং তিনি সম্মত হন। আমি জানি (লোপেজ) তার পুরো ক্যারিয়ার ইংরেজিতে ইন্টারভিউ দিচ্ছেন। তিনি একজন পরিণত মানুষ।”

লোপেজের গ্লাভসে এক অনন্য স্যুভেনির পেয়েছেন ভক্তরা। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

লোপেজকে হারানোর ফলে মেটসকে ক্ষয়প্রাপ্ত মেটস বুলপেনের কয়েকটি সেবাযোগ্য অস্ত্রের মধ্যে একটির মূল্য দিতে হয়েছে।

মেটস ড্যানি ইয়ংকে কলমে তার স্থান নিতে ডাকেন।

মেন্ডোজা বলেছিলেন যে লোপেজকে নিয়োগের সিদ্ধান্তের বিষয়ে জানানো হলে তিনি “সম্মানিত” ছিলেন।

“তিনি একজন মানুষ,” মেন্ডোজা বলেছিলেন। “সে ভুল করেছে।”

Source link

Related posts

পেসারদের বিরুদ্ধে গেম 1 জয়ের পর নিক্স ভক্তরা MSG-এর বাইরে আবার পাগল হয়ে যাচ্ছে

News Desk

রিলি গেইনস, পাওলা স্ক্যানলান সেভ উইমেন’স স্পোর্ট অ্যাক্ট স্বাক্ষর অনুষ্ঠানে টেক্সাসের গুফ গ্রেগ অ্যাবটের সাথে যোগ দিন

News Desk

Mavericks বনাম থান্ডার গেম 1 ভবিষ্যদ্বাণী: NBA মতভেদ, বাছাই এবং সেরা বাজি

News Desk

Leave a Comment