জর্ডান স্পিথ পিজিএ চ্যাম্পিয়নশিপে একটি গ্র্যান্ড স্লামের চূড়ান্ত অংশের দিকে নজর রাখছে
খেলা

জর্ডান স্পিথ পিজিএ চ্যাম্পিয়নশিপে একটি গ্র্যান্ড স্লামের চূড়ান্ত অংশের দিকে নজর রাখছে

লুইসভিল, কাই। – জর্ডান স্পিথ জানেন যে এটি সেখানে রয়েছে।

ভালহাল্লায় এই সপ্তাহের পিজিএ চ্যাম্পিয়নশিপে একটি জয় তাকে ক্যারিয়ার গ্র্যান্ড স্লামে চতুর্থ এবং চূড়ান্ত স্টপ দেবে, যেটি খেলার ইতিহাসে মাত্র পাঁচজন খেলোয়াড় সম্পূর্ণ করেছেন।

“আমি যে সচেতন,” Spieth বলেন. “এটি একটি দুর্দান্ত জিনিস যদি আপনি চারটিই ধরতে সক্ষম হন যে গেমটিতে এমন অনেক লোক নেই যারা এটি করেছে এবং আপনার কাছে গল্ফের খুব অনন্য জিনিস করার সুযোগ রয়েছে।

“এটি এমন এক ধরণের যা দাঁড়িয়েছে, এবং তারপরে সময়ের পরীক্ষায় দাঁড়িয়েছে, তাই, হ্যাঁ, যে কোনও সময় আমরা এই সপ্তাহগুলিতে যাই, ধারণাটি বছরে চারবার শিখরে যাওয়ার চেষ্টা করার জন্য প্রস্তুত থাকতে হবে, এবং এটি তাদের মধ্যে একটি।” ‘

জর্ডান স্পিথ ভালহাল্লা গলফ ক্লাবে 2024 পিজিএ চ্যাম্পিয়নশিপের আগে অনুশীলনের সময় 16 তম গর্ত থেকে দেখছেন। গেটি ইমেজ

ম্যাক্স হোমা, যিনি গত দুই বছরে তার জীবনের সেরা গল্ফ খেলেছেন এবং এই সপ্তাহে জেতার জন্য একটি ডার্ক হর্স, তিনি বিশ্বের এক নম্বর স্কটি শেফলারের উপর তার প্রভাবের কথা বলেছেন।

“এটি কেবল অনুপ্রেরণাদায়ক এবং অনুপ্রেরণাদায়ক,” হোমা শেফলারের সাফল্য সম্পর্কে বলেছিলেন। “কখনও কখনও এটা দেখতে ভালো লাগে যে কেউ আপনি যা সম্ভব বলে মনে করেছিলেন তার সীমাকে ঠেলে দিয়েছে। আমি মনে করিনি যে আপনি এতদিন ধরে একটি গলফ বল মারতে পারবেন (যেমন তিনি করেন)। আমি জানতাম না এটা সম্ভব।”

“আমরা টাইগার (উডস) এর সাথে এটি দেখেছি, কিন্তু আমি তখন সেখানে ছিলাম না, এবং টাইগারকে একটি পৌরাণিক প্রাণীর মতো মনে হয়, বিশেষ করে যখন আপনি 2000 থেকে 2008 বা 2009 বা আমি যা বলতে চাচ্ছি সেই ঋতুগুলির কিছু দেখেন৷ ঠিক গল্ফের মত।

ভালহাল্লা গলফ ক্লাবে PGA চ্যাম্পিয়নশিপ গল্ফ টুর্নামেন্টের অনুশীলন রাউন্ডের সময় ম্যাক্স হোমা তার গলফ বলটি মারেন যখন তিনি 12 তম গ্রিন থেকে বেরিয়ে আসেন। ম্যাট স্টোন – ইউএসএ টুডে স্পোর্টস

“সুতরাং আমাদের কাছে এটি দেখার জন্য (শেফলারের দ্বারা) এবং এটি একটি বাস্তব সম্ভাবনা, আমি মনে করি এটি আপনাকে কাজ করার জন্য কিছু দেয় এবং আপনার কাছে পৌঁছাতে হবে আপনি প্রায় অবাস্তব ভেবেছিলেন তার চেয়েও বেশি এবং এটি বাস্তবসম্মত তা উপলব্ধি করা শুরু করুন এবং আপনি যদি মেজর জিততে চান এবং আপনি সেই বিশ্ব র‌্যাঙ্কিংয়ে আরোহণ করতে চান তবে আপনাকে কিছু বিশেষ, বিশেষ জিনিস করতে হবে।”

লুডভিগ অ্যাবার্গ, সুইডেনের 22 বছর বয়সী উদীয়মান তারকা যিনি ইতালির ইউরোপীয় রাইডার কাপ দলের একজন গুরুত্বপূর্ণ ব্যক্তি ছিলেন, হাঁটুর চোট নিয়ে গত সপ্তাহে শার্লটে ওয়েলস ফার্গো থেকে প্রত্যাহার করার পর এই সপ্তাহে খেলছেন।

তিনি বলেছিলেন যে তার ছুটি কেবলমাত্র সতর্কতামূলক ছিল, যদিও এই সপ্তাহের টুর্নামেন্টে তিনি হাঁটু বন্ধনী পরেছেন।

ভালহাল্লা গল্ফ ক্লাবে একটি পিজিএ চ্যাম্পিয়নশিপ গল্ফ টুর্নামেন্টের অনুশীলন রাউন্ডের সময় লুডউইগ অ্যাবার্গ 12 তম হোলে তার পুট পড়ছেন। ক্লেয়ার গ্রান্ট-ইউএসএ টুডে স্পোর্টস

“হাঁটু ভাল,” অ্যাবার্গ বলেছেন, যিনি গত মাসে মাস্টার্সে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন, তার ক্যারিয়ারের প্রথম প্রধান। “গত সপ্তাহে এটি একটি নিরাপত্তা উদ্বেগ ছিল কারণ আমি আমার ডাক্তারদের সাথে পরামর্শ করছি এবং আমার কাছে যা আছে তা নিয়ে তাদের বিশ্বাস করছি, তাই এই সপ্তাহে এটি আমাকে মোটেও বিরক্ত করে না এবং আমি খেলার জন্য অপেক্ষা করছি।

পিজিএ চ্যাম্পিয়নশিপ দেখার নিউ ইয়র্কবাসীদের কাছে অ্যান্ডি সোবোদা একটি পরিচিত নাম হতে পারে।

যদিও এটি তার পিজিএ অভিষেক, ওয়েস্টচেস্টার নেটিভ পেশাদার হওয়ার আগে পিজিএ ট্যুরে কিছু খেলেছে।

তিনি যখন 10 বছর বয়সে উইংড ফুটে ক্লাব করেন এবং সেন্ট জন’সে তার কলেজে গল্ফ খেলেন।

Svoboda শিকাগোর বাইরে বাটলার ন্যাশনাল গল্ফ ক্লাবের অধ্যক্ষ।

তিনি এর আগে পাঁচটি ইউএস ওপেনের জন্য যোগ্যতা অর্জন করেছেন এবং কর্ন ফেরি ট্যুরে তিনবার জিতেছেন।

Source link

Related posts

প্রাক্তন চিফস ফ্যান হ্যারিসন বাটকারের উপর জ্বলন্ত মাটিতে চলে যায়: ‘আপনার **কিং লেনে থাকুন’

News Desk

কেটলিন ক্লার্ক মহিলাদের বাস্কেটবলে একটি মুহূর্ত কাটাচ্ছেন। তার একমাত্র হওয়া উচিত নয়

News Desk

UCLA হতাশাকে পরের মরসুমে একটি অধরা ফাইনালে পরিণত করার প্রতিশ্রুতি দিয়েছে

News Desk

Leave a Comment