জশ হার্ট টম থিবোডোর ‘মূর্খ’ সমালোচকদের আক্রমণ করেছেন কারণ নিক্সের আঘাত বেড়েছে
খেলা

জশ হার্ট টম থিবোডোর ‘মূর্খ’ সমালোচকদের আক্রমণ করেছেন কারণ নিক্সের আঘাত বেড়েছে

প্লেঅফের প্রথম 10টি গেমের মাধ্যমে কেউ নিক্সের সাথে বেশি মিনিট লগ করেনি, তবে জোশ হার্ট টম থিবোডোর সবচেয়ে শক্তিশালী ডিফেন্ডার এবং তার ঘূর্ণন সিদ্ধান্তে রয়ে গেছে।

ইনজুরি বাড়তে থাকে — চার স্টার্টার সহ, সেইসাথে তারকা গার্ড জালেন ব্রুনসন যারা বিভিন্ন অসুস্থতার মধ্য দিয়ে খেলছেন তাদের মধ্যে — মঙ্গলবার গার্ডেনের খেলা 5 এর আগে হার্টকে জিজ্ঞাসা করা হলে তিনি একটি তীক্ষ্ণ তিরস্কার করেছিলেন যে থিবোডো “খেলোয়াড়দের নেতৃত্ব দিচ্ছেন এমন বাইরের আখ্যান সম্পর্কে তিনি কী ভেবেছিলেন? মেঝেতে.”

“আপনি অজ্ঞতা আশা করেন যখন লোকেরা এই বিল্ডিংটিতে কী ঘটছে তা বুঝতে পারে না,” হার্ট টেরিটাউনে নিক্সের সকালের শ্যুটআউটের পরে বলেছিলেন। “লোকেরা একটি গল্প বা একটি লেবেল রাখতে পছন্দ করে এবং এখানে এই ছেলেদের কেউই আমাদের অনুশীলন করছে না।

“দিনের শেষে, আমার ক্যারিয়ারের সপ্তম বছরে, আমি সম্ভবত অন্যান্য দিনের চেয়ে বেশি দিন ছুটি পেয়েছি। আমরা অনুশীলনে যোগাযোগ করতে যাই না। সবাই মনে করে আমরা তিনটি করছি। -ঘণ্টা স্ক্র্যামেজ ড্রিলস এটা তার উপর রাখা বোকামি।

জোশ হার্ট ক্রমবর্ধমান সমালোচনার মধ্যে টম থিবোডোকে রক্ষা করেছিলেন। এপি

হার্ট এবং অন্যান্য স্টার্টাররা বেঞ্চে উল্লেখযোগ্য সময় কাটিয়েছে কারণ পেসাররা ইন্ডিয়ানাতে গেম 4 জিতে এমনকি সিরিজ পর্যন্ত। হার্ট, যিনি ইতিমধ্যেই পোস্ট-সিজনে চারটি পূর্ণ গেম খেলেছেন এবং প্রতি খেলায় দল-উচ্চ 44.1 মিনিট গড় করছেন, রবিবারের খেলায় মাত্র 24টি গেম খেলেছেন।

“আমি কখনই বলব না যে লাথি মারা একটি আশীর্বাদ, কিন্তু 24 বছর বয়সে খেলা, এটা আমার মনে হয় খুব সুন্দর,” হার্ট বলেছেন। “কেউ কেউ বলতে পারে এটি একটি দিনের ছুটির মতো, তাই আমাদের খেলাগুলির মধ্যে দুই দিন ছুটি ছিল এবং এখন আমাদের শক্তি আনতে হবে।”

হার্ট গেম 4 এর পরে স্বীকার করেছেন যে তিনি তার স্বাভাবিক শক্তি প্রয়োগ করেননি, মাত্র দুটি পয়েন্ট এবং তিনটি রিবাউন্ডের সাথে শেষ করেছেন, কিন্তু তিনি কাজের ক্লান্তিকে, বিশেষ করে থিবোডেউকে দায়ী করতে অস্বীকার করেছিলেন।

জোশ হার্ট অবশেষে গেম 4 এ বিশ্রাম পেয়েছেন।জোশ হার্ট অবশেষে গেম 4 এ বিশ্রাম পেয়েছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“দিনের শেষে, লোকেরা এমন কিছু বলতে যাচ্ছে যা তাদের মনে করে যে তারা এটি পেরেছে বা তারা কিছু ঘটিয়েছে,” হার্ট বলেন , তারা সেই বিল্ডিংয়ে নেই, তারা সেই লকার রুমে নেই।

“তারা যা বলে তার কোন মানে হয় না।

হার্ট, যিনি বলেছিলেন যে তিনি রবিবার মা দিবসের জন্য তার স্ত্রী এবং বাচ্চাদের সাথে “এটি কাঁপিয়ে” কাটিয়েছেন, যোগ করেছেন যে তিনি জানেন যে রোড গেমে একটি কঠিন ক্ষতি এবং এক-দুই গণহত্যার পরে মঙ্গলবার রাতে এমএসজি ভিড় থেকে কী আশা করা উচিত।

এনবিএ প্লেঅফে দ্য পোস্টের নিক্সের কভারেজ অনুসরণ করুন

“আমার বার্তা কি? (আমাদের পিছনে) থাকা চালিয়ে যান। আমি মনে করি এটিই সবচেয়ে বড় জিনিস,” হার্ট বলেন, “যেমন আমি আগে বলেছি, যদি আপনি বছরের শুরুতে বলেন যে আমরা পূর্বাঞ্চল থেকে দুই জয় দূরে থাকব। কনফারেন্স ফাইনাল — জুলিয়াস (র্যান্ডাল) ছাড়া ), ওজি ছাড়া (আনুনোবি), বুগি ছাড়া (বোজান বোগডানোভিচ), মিচ ছাড়া (মিচেল রবিনসন) – আমি মনে করি যে কোনও ভক্ত, নিউ ইয়র্কের যে কোনও ক্রীড়া অনুরাগী, যে কোনও নিকের ভক্ত, এতে থাকতে পছন্দ করবেন যে অবস্থা

“এটি এমন একটি দল যে ইনজুরির পর ইনজুরিতে পড়েছে। আমরা হাল ছেড়ে দিচ্ছি না। এটি এমন কিছু যা আমরা আমাদের ভক্তদের কাছ থেকে আশা করি, এমনকি 30-পয়েন্ট হারের পরেও। আমরা আশা করি তারা সেখানে থাকবে এবং আমাদের শক্তি ও আবেগ দেবে এবং নিক্সের প্রতি আবেগ তাই আমি তাদের বলব, এই যাত্রায় আমাদের সাথে খেলা চালিয়ে যেতে।

Source link

Related posts

রোনালদোদের বিপক্ষে খেলেই করোনা আক্রান্ত তিনি

News Desk

প্রেসিডেন্ট হ্যারিসন বাটকার ক্যাথলিক হিসাবে গর্ভপাতের বিষয়ে তার অবস্থান নিয়ে বিডেনের পিছনে যাচ্ছেন

News Desk

ডেরিকা হাম্বি এবং রেকিয়া জ্যাকসন উজ্জ্বল হয়ে উঠেছেন যখন স্পার্কস আজা উইলসন এবং এসেসকে পরাজিত করেছে

News Desk

Leave a Comment