জাগুয়ার কিউবি সেরা এলি ম্যানিং সুপার বোল ছাপ তৈরি করে, একটি অসম্ভাব্য টাচডাউনের জন্য চাপ এড়িয়ে যায়
খেলা

জাগুয়ার কিউবি সেরা এলি ম্যানিং সুপার বোল ছাপ তৈরি করে, একটি অসম্ভাব্য টাচডাউনের জন্য চাপ এড়িয়ে যায়

এটি সুপার বোল 2008 থেকে বেশ “হেলমেট শিকার” ছিল না, তবে নাথান রউরকে নিশ্চিত শনিবার রাতে একটি বন্য ক্রম চলাকালীন এলি ম্যানিংয়ের মতো দেখাচ্ছিল৷

জ্যাকসনভিল জাগুয়ার কোয়ার্টারব্যাক তীব্র চাপ থেকে বেঁচে গিয়েছিল এবং শেষ অঞ্চলের দিকে একটি প্রার্থনা শুরু করেছিল যা একটি টাচডাউনে পরিণত হয়েছিল।

3-এবং-16-এ ডালাস কাউবয়দের বিরুদ্ধে প্রথম প্রিসিজন খেলায় মাত্র চার মিনিটের বেশি বাকি থাকতে, জাগুয়ারদের আক্রমণাত্মক লাইন দ্রুত অভিভূত হয়ে যায়।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

জ্যাকসনভিল জাগুয়ার কোয়ার্টারব্যাক নাথান রউরকে (18) শনিবার, 12 আগস্ট, 2023, আর্লিংটন, টেক্সাসে একটি এনএফএল প্রিসিজন ফুটবল খেলার দ্বিতীয়ার্ধের সময় ডালাস কাউবয় ডিফেন্সিভ ট্যাকল নেভিল গ্যালিমোর (96) ট্যাকল করছেন৷ (এপি ছবি/স্যাম হোড্ডে)

কিন্তু রাউরকে খেলায় তিনটি বস্তা এড়িয়ে যায়, টার্ফের পথে তার নিজের টাচডাউন পাসটি গুলি করে।

Rourke প্রথম বস্তা এড়াতে crouched, যা পরে একটি ডিফেন্ডার দ্বারা স্লাইড বন্ধ. রাউরকে তারপর ডানদিকে চলে যান এবং তৃতীয় ডিফেন্ডারের হাতে ধরা পড়েন কিন্তু সোজা থাকতে সক্ষম হন।

তার হাঁটু মাঠে নামার ঠিক আগে, তিনি শেষ জোনের দিকে একটি প্রার্থনা নিক্ষেপ করেছিলেন যেখানে 21-গজ স্কোরের জন্য কাদরি অলিসন দৌড়ে ফিরে এসেছেন।

ম্যানিংয়ের মতো এই নাটকটিও মনে থাকবে না। নিউ ইয়র্ক জায়ান্টস কোয়ার্টারব্যাক, তৃতীয় এবং 5 তারিখে, নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস 18-0 এর বিরুদ্ধে সুপার বোল-জয়ী ড্রাইভ চালিয়ে যাওয়ার জন্য ডেভিড টাইরিকে গভীরভাবে খুঁজে পেতে বেশ কয়েকটি বস্তা চালায়।

নাথান রাউরকে বুট ক্যাম্প

ফ্লোরিডার জ্যাকসনভিলে মিলার ইলেকট্রিক সেন্টারে 31শে জুলাই, 2023-এ প্রশিক্ষণ শিবিরের সময় জ্যাকসনভিল জাগুয়ার কোয়ার্টারব্যাক নাথান রউরকে (18) একটি পাস নিক্ষেপ করছেন৷ (গেটি ইমেজের মাধ্যমে ডেভিড রোজেনব্লাম/আইকন স্পোর্টসওয়্যার)

প্রাক্তন জনি ম্যানজিয়েল তার দলকে আবিষ্কার করেন যখন তিনি জানেন যে দলটি তার সাথে “সমস্যা” করতে চলেছে

কিন্তু অন্তত খেলার ফলে একটি স্কোর যা জ্যাকসনভিলকে 28-16 লিড দিয়েছে। জাগস দেরিতে টাচডাউন ছেড়ে দিয়েছে কিন্তু ছয়ে জিতেছে।

নাথান রাউরকে

জ্যাকসনভিল জাগুয়ার কোয়ার্টারব্যাক নাথান রউরকে শনিবার, 12 আগস্ট, 2023, টেক্সাসের আর্লিংটনে ডালাস কাউবয়দের বিরুদ্ধে একটি NFL প্রিসিজন গেমের দ্বিতীয়ার্ধে একটি টাচডাউন করেছেন৷ (এপি ছবি/স্যাম হোড্ডে)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

Rourke 153 গজ এবং একটি টাচডাউন জন্য 9-17-এর জন্য গিয়েছিল। ট্রেভর লরেন্স দুটি সিরিজ খেলার পরে তিনি সর্বাধিক পিক পেয়েছিলেন, তার পরে ব্যাকআপ সিজে বিথার্ড। Rourke এছাড়াও 20 গজ জন্য ছয় ক্যারি এবং আরেকটি টাচডাউন ছিল.

Source link

Related posts

ফাইনালের মহারণে টস জিতে বোলিংয়ে ইংল্যান্ড

News Desk

নেট এর নতুন কোচিং স্টাফদের কাছ থেকে আমরা কী শিখতে পারি?

News Desk

হতাশ জামাল বললেন, দেশের পতাকা এবং দলকে ভালোবাসি

News Desk

Leave a Comment