জাতীয় দলে খেলতে হবে পারফরম্যান্স: মিরাজ
খেলা

জাতীয় দলে খেলতে হবে পারফরম্যান্স: মিরাজ

বাজে পারফরম্যান্সের কারণে শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় ও শেষ ওয়ানডে থেকে ছিটকে গেলেন লিটন দাস। সিরিজের প্রথম দুই ম্যাচে ব্যর্থ লেটন। দুই ম্যাচেই রানের লগ খোলার আগেই লকার রুমে ফিরে আসেন টাইগার ওপেনার। টাইগার অলরাউন্ডার মাহদি হাসান মেরাজ লেইটনের বাদ পড়ার বিষয়ে কথা বলেছেন।

রোববার (১৭ মার্চ) চট্টগ্রামে সংবাদ সম্মেলনে আসেন মিরাজ। লেইটনের বাদ পড়ার বিষয়ে, টাইগার অলরাউন্ডার বলেছেন: “আমি দেখেছি যে লেইটন খুব ভালো ইনিংস খেলেছে।” তার অনেক স্মরণীয় ভূমিকা রয়েছে। আমি মনে করি তাকে বাদ দেওয়া হয়েছে, সেরকম কিছু নয়, সে ফিরে আসতে পারে – আমি তাই মনে করি।



তিনি আরও বলেছিলেন: “তার (লিটন) সেই সম্ভাবনা রয়েছে।” আমরা জানি সে কেমন খেলোয়াড়। এমন নয় যে তিনি বাদ পড়েছিলেন। একটু বন্ধ ফর্ম সম্ভবত. আমি মনে করি, খুব শিগগিরই বাংলাদেশ দলে ফিরবে।

পারফরম্যান্সের মাধ্যমে আপনাকে দলে থাকতে হবে উল্লেখ করে মিরাজ বলেন: “কিন্তু আপনাকে পারফরম্যান্সের মাধ্যমেই জাতীয় দলে খেলতে হবে। আমি যদি ভালো না খেলি, তাহলে আমিও বাদ পড়ব। জাতীয় দল যেখানে আপনার আছে। পারফর্ম করতে।” এবং একজন নিয়মিত খেলোয়াড় হওয়া। এটা একদিনের নয়। শহীদ মুশফিকুর ভাই, রিয়াজ ভাই অনেক বছর ধরে বাংলাদেশকে সেবা করেছেন। তবে সবারই উত্থান-পতন আছে।

Source link

Related posts

ভারতে বিশ্বকাপ নিয়ে উলটো সুর কামিন্সের

News Desk

নিক্স বনাম পেসার গেম 3 ভবিষ্যদ্বাণী: এনবিএ প্লে অফের মতপার্থক্য, বাছাই এবং বাজি

News Desk

সাকিব-তামিমের সতীর্থ নিপুর অভিষেক পর্তুগাল জাতীয় দলে

News Desk

Leave a Comment