জায়ান্টদের দ্বারা মালিক নাবার্সের মোট নিয়োগের ইয়ার্ডগুলি কোথায় রয়েছে তা দেখুন
খেলা

জায়ান্টদের দ্বারা মালিক নাবার্সের মোট নিয়োগের ইয়ার্ডগুলি কোথায় রয়েছে তা দেখুন

বাণিজ্যিক সামগ্রী, 21+।

জায়ান্টদের প্রথম রাউন্ডের রিসিভার মালিক নাবার্সের কাছ থেকে একটি বড় মৌসুমের প্রয়োজন হবে কারণ তারা গ্রাউন্ড আপ থেকে একটি প্রতিদ্বন্দ্বী রোস্টার তৈরি করার চেষ্টা করছে।

ফ্যানডুয়েল পেগ নাবার্সের 2024 এর অডসমেকাররা মোট 840.5 প্রাপ্ত ইয়ার্ড, গত বছরের যেকোনো জায়ান্ট খেলোয়াড়ের চেয়ে বেশি।

জায়ান্টরা ষষ্ঠ সামগ্রিক খসড়া বাছাইয়ের মাধ্যমে নাবার্সকে নির্বাচিত করেছে, এবং তিনি নিঃসন্দেহে গত বছরের রোস্টারে যেকোনো রিসিভারের চেয়ে বেশি প্রতিভাবান।

তার বংশতালিকা এবং শীর্ষ-10 মর্যাদা থাকা সত্ত্বেও, নাবার্স এখনও অফেনসিভ রুকি অফ দ্য ইয়ার জেতার ক্ষেত্রে দীর্ঘ শট, কারণ সে 14/1 মতভেদে আসে।

গত মৌসুমে, জায়ান্টসের শীর্ষস্থানীয় রিসিভার ছিলেন ড্যারিয়াস স্লেটন, যার 770 গজ এবং চারটি টাচডাউন ছিল। টাইট এন্ড ড্যারেন ওয়ালারের মাত্র 12টি খেলায় 552 রিসিভিং ইয়ার্ড ছিল।

কিন্তু রিপোর্টের সাথে যে ওয়ালার অবসর গ্রহণ এবং স্যাকন বার্কলির ঈগলসে চলে যাওয়ার কথা বিবেচনা করছেন, জায়ান্টসদের গ্রহণের বিকল্পগুলি নাবার্স, স্লেটন, জালেন হায়াট এবং আরও কয়েকটি অতিরিক্ত অংশের কাছে সংকুচিত হচ্ছে।

বিগ ব্লু দুর্ভাগ্যজনক অবস্থায় রয়েছে কারণ তারা 2024 জুড়ে অনেক গেমে পিছিয়ে পড়বে বলে আশা করা হচ্ছে, নাবার্সকে অতিরিক্ত সময়ে বড় স্কোর করার সুযোগ দিয়েছে।

ড্যানিয়েল জোনস গত মৌসুমে তার ACL ছিঁড়ে যাওয়ার পর শুরুর কোয়ার্টারব্যাক হিসাবে সপ্তাহ 1-এর জন্য প্রস্তুত হবে বলে আশা করা হচ্ছে।

ড্রু লক, যাকে জায়ান্টরা এই অফসিজনে Seahawks থেকে দূরে সাইন করেছে, ব্যাকআপ।

মালিক নেব্রেস এলএসইউতে হুমকি ছিলেন। গেটি ইমেজ

গত মৌসুমে, পাঁচজন স্টার্টার 840.5 ইয়ার্ডের বেশি রেকর্ড করেছে যা ফ্যানডুয়েল নাবার্সের জন্য প্রকল্প করেছে: জে ফ্লাওয়ারস (858), স্যাম লাপোর্তা (889), জর্ডান অ্যাডিসন (911), রাশি রাইস (938), এবং পুকা নাকুয়া (1,486)।

আগের বছর, গ্যারেট উইলসন (1,103), ক্রিস ওলাভ (1,042) এবং ড্রেক লন্ডন (866) এই চিহ্নকে অতিক্রম করে মাত্র তিনটি ছিল।

2017 সাল থেকে শীর্ষ 15-এ খসড়া করা মাত্র দুটি রিসিভার তাদের রুকি বছরে 840.5 রিসিভিং ইয়ার্ড অতিক্রম করেনি।

NFL নেভিগেশন বাজি?

মাইক উইলিয়ামস, যাকে 2017 সালে সামগ্রিকভাবে 7 নং খসড়া করা হয়েছিল, আঘাতজনিত রুকি বছরে মাত্র 95 রিসিভিং ইয়ার্ড ছিল, যেখানে হেনরি রাগস তার স্বল্পস্থায়ী এনএফএল ক্যারিয়ারে 452 রিসিভিং ইয়ার্ডের সাথে লড়াই করেছিলেন।

স্বাস্থ্যের অনুমতি দিয়ে, Nabers একটি পরিবর্তনশীল NFL বিশ্বে সাম্প্রতিক ইতিহাসের ডানদিকে রয়েছে যা দেখেছে দক্ষ খেলোয়াড়দের বিশাল বেতনের জন্য আবির্ভূত হয়েছে।

Source link

Related posts

লেকার্সের স্পেন্সার ডিনউইডি কীভাবে নেট থেকে তার প্রস্থান ‘ভুল চরিত্র’ করা হয়েছিল সে সম্পর্কে বাতাস পরিষ্কার করেছেন

News Desk

ক্যাটলিন ক্লার্ক, আইওয়া কলোরাডো থেকে অ্যাঞ্জেল রিজ এবং এলএসইউ-এর সাথে একটি এলিট এইট ক্ষোভের ম্যাচে অংশ নিচ্ছেন

News Desk

স্পোর্টস বেটররা চূড়ান্ত চারের আগে ক্যাটলিন ক্লার্কের জন্য প্রপস তৈরি করছে

News Desk

Leave a Comment