জায়ান্ট এনএফএল ড্রাফটে তাদের কোয়ার্টারব্যাকের জন্য পরবর্তী রাউন্ডের জন্য অপেক্ষা করতে পারে
খেলা

জায়ান্ট এনএফএল ড্রাফটে তাদের কোয়ার্টারব্যাকের জন্য পরবর্তী রাউন্ডের জন্য অপেক্ষা করতে পারে

এটা করা যেতে পারে কারণ এটি করা হয়েছে।

প্রায়ই নয়, মনে রাখবেন, তবে এত কম নয় যে এটি প্রত্যাখ্যান করা হয়।

একটি ফ্র্যাঞ্চাইজি-টাইপ কোয়ার্টারব্যাক — অথবা অন্তত একটি বৈধ, বিজয়ী কোয়ার্টারব্যাক — নির্দিষ্ট NFL ড্রাফ্টে বাছাইয়ের প্রথম সেটের পরে চিহ্নিত করা এবং নির্বাচন করা যেতে পারে৷

মাইকেল পেনিক্স জুনিয়র, যিনি ওয়াশিংটনের প্রো দিনের সময় একটি পাস ছুঁড়ে দেন, পরবর্তী রাউন্ডে জায়ান্টদের জন্য একটি বিকল্প হতে পারে। এপি

সামগ্রিকভাবে নং 1, বা নং 2 বা 3 নম্বরে একটি পদের জন্য তাড়া সাধারণত একজন জেনারেল ম্যানেজারকে পাস করার জন্য খুব লোভনীয়।

এই কারণেই এই অবস্থানে থাকা খেলোয়াড়রা অন্য যেকোনো পজিশনে থাকা খেলোয়াড়দের চেয়ে বেশি বিশ্লেষণ এবং ভুল মূল্যায়ন করা হয়।

বছরের এই সময়ে টিম এক্সিকিউটিভদের কাছ থেকে যা বলা হয়েছে তার অনেক কিছু বিশ্বাস করা বুদ্ধিমানের কাজ নয়, তবে জায়ান্টস জেনারেল ম্যানেজার জো শোয়েন এটি প্রায়শই বলেছেন যে বার্তাটি উপেক্ষা করা বুদ্ধিমানের কাজ নয়।

তিনি জোর দিয়ে বলেন যে যখন কোয়ার্টারব্যাক খুঁজে বের করার কথা আসে, তখন ড্রাফ্টের উপরের অংশটি সবসময়ই একটি উর্বর কেনাকাটার জায়গা হয় কিন্তু ড্রাফ্টের শীর্ষটি তাকগুলিতে গুণমানের সাথে একমাত্র পাসকারী নয়।

শোয়েন 2017 সালের খসড়াটিকে ইতিবাচক রিটার্ন সহ সংযম পরিশোধের উদাহরণ হিসাবে উল্লেখ করেছেন।

সেই বছরের সেরা নয়টি বাছাইয়ের মধ্যে শুধুমাত্র একটি কোয়ার্টারব্যাক — মিচেল ট্রুবিস্কি — বিয়ারসের কাছে গিয়েছিলেন।

চিফরা প্যাট্রিক মাহোমেসকে 10 নম্বরে এবং টেক্সানরা দেশাউন ওয়াটসনকে 12 নম্বরে নিয়েছিল। উভয় দলই সেখানে সোনা নিয়েছিল।

খসড়ার গভীরে গহনা খনির সবচেয়ে ইঙ্গিতপূর্ণ উদাহরণ 2012 সালে এসেছিল।

স্পেন্সার র‍্যাটলার, যিনি এনএফএল কম্বাইনের সময় একটি পাস নিক্ষেপ করেন, জায়ান্টস এর পরবর্তী রাউন্ডে একটি কোয়ার্টারব্যাক বিকল্প হতে পারে। ইউএসএ টুডে স্পোর্টস

এটা পরিষ্কার ছিল যে অ্যান্ড্রু লাক প্রথম বাছাই করে কোল্টসে যাবেন এবং শুধুমাত্র আঘাতই লাককে দীর্ঘস্থায়ী স্টারডম এবং সম্ভবত হল অফ ফেম স্ট্যাটাস অর্জন থেকে বিরত রাখবে।

রবার্ট গ্রিফিন III সেই বছর ওয়াশিংটনে 2 নম্বরে গিয়েছিলেন এবং অবিলম্বে অভিভূত হয়েছিলেন এবং প্রতিপক্ষের প্রতিরক্ষার পক্ষে তার পাসিং দক্ষতার সাথে সামলানো কঠিন ছিল, কিন্তু তার চটপটে ফ্রেম তার কাছে ফলপ্রসূ হয়েছিল।

“এমনকি অ্যান্ড্রু লাকের খসড়া, সেই খসড়া থেকে কিছু সেরা কোয়ার্টারব্যাক এখনও খেলছে,” শোয়েন সম্প্রতি অরল্যান্ডোতে এনএফএল-এর বার্ষিক সভায় বলেছিলেন। “(রায়ান) ট্যানহিল এখনও গত বছর শুরু করছিল, রাসেল উইলসন, কার্ক কাজিনস। সেই ছেলেরা একটি নয়, রবার্ট গ্রিফিনের মতো দুজন গিয়েছিল।

“আমি শুধু মনে করি কোয়ার্টারব্যাক পজিশন সবচেয়ে গুরুত্বপূর্ণ পজিশন। জেনারেল ম্যানেজার আমাদের মিটিংয়ে এটা বলেছেন। এটা খেলাধুলার সবচেয়ে গুরুত্বপূর্ণ পজিশন। সেই পজিশনে খেলার অসুবিধার লেভেলের কারণে আমি দ্বিমত করব না। হ্যাঁ, এটা এই প্রক্রিয়ায় খুবই গুরুত্বপূর্ণ। আবার, এটি একটি অযৌক্তিক বিজ্ঞান।” , এবং আপনি যতটা সম্ভব হোমওয়ার্ক করার চেষ্টা করেন, আবার, ত্রুটির মার্জিন দূর করতে এবং সর্বোত্তম সিদ্ধান্ত নিতে।

শোয়েনের প্রথম দুই বছরে খসড়া তত্ত্বাবধানে জায়ান্টরা কোয়ার্টারব্যাক অর্জনের ব্যবসায় ছিল না।

জায়ান্টসের জেনারেল ম্যানেজার জো শোয়েন গেটি ইমেজ

তারা সবাই এই সময় এক জায়গায় একসাথে নয়, কিন্তু তারা চারপাশে হাঁটছে — সম্ভবত শুধু শুঁকে যাওয়ার চেয়েও বেশি — ড্যানিয়েল জোনস, ড্রু লক এবং টমি ডিভিটো অন্তর্ভুক্ত এমন একটি ঘরে যোগ করতে।

6 নং সামগ্রিক বাছাই ধরে রাখার মাধ্যমে, জায়ান্টরা বসতে এবং উচ্চ রেট দেওয়া পাসারের জন্য ভাল অবস্থানে নেই, কারণ ক্যালেব উইলিয়ামস, জেডেন ড্যানিয়েলস এবং ড্রেক মে শীর্ষ তিনটি বাছাই করে বোর্ডের বাইরে থাকতে পারেন।

জেজে ম্যাককার্থি একজন সম্ভাব্য প্রার্থী এবং শীর্ষ 10 তে নামতে পারে বা কয়েকটি স্পট ফেলে দিতে পারে।

প্যান্থারদের সাথে একটি বাণিজ্যে রক্ষণাত্মক প্রান্ত ব্রায়ান বার্নস অর্জনের জন্য তারা তাদের দ্বিতীয় রাউন্ডের বাছাইগুলির একটিকে লেনদেন করার পরে, জায়ান্টদের এই বছর মাত্র ছয়টি বাছাই বাকি রয়েছে।

যদি তারা কোয়ার্টারব্যাক অর্জন করতে যেতে চায় তবে তাদের সাথে কাজ করার জন্য অনেক 2024 ইক্যুইটি নেই।

জে জে ম্যাকার্থি এপি

ইতিহাসকে গাইড হিসেবে ব্যবহার করে, 2012 সালের খসড়ার শোয়েনের মূল্যায়ন চমৎকার কোচ এবং সেরা পাঁচ বা সেরা 10-এর বাইরে কোয়ার্টারব্যাক খুঁজে পাওয়ার ক্ষেত্রে প্রতিভা বিকাশের ক্ষমতা সহ স্মার্ট দলগুলির জন্য হ্যাট টিপস দেয়।

সেই বছর, ট্যানহিল ডলফিনে 8 নম্বরে উঠেছিল এবং মিয়ামি এবং টেনেসিতে 11টি সিজনে 81-70 রেকর্ড কম্পাইল করে ভাল অংশের জন্য স্টার্টার ছিল। তিনি বর্তমানে তার পরবর্তী দল খুঁজছেন।

সেই খসড়াটি তৃতীয় রাউন্ডে উইলসনকে ওয়াশিংটনে চতুর্থ রাউন্ডে সিহকস এবং কাজিনদের কাছেও প্রকাশ করেছিল।

দুজনেই প্রবল খেলোয়াড় এবং 2024 সালে নতুন জায়গায় শুরু হবে, কাজিনরা ফ্যালকন্সে চলে যাবে এবং উইলসন স্টিলারদের হয়ে খেলা চালিয়ে যাবে।

উভয়, যেমন এটি পরিণত, চুরি করা হয়েছে.

এই বছর প্রথম রাউন্ডের বাইরে একটি রত্ন আছে?

পরবর্তী কোয়ার্টারব্যাক স্তর — মাইকেল পেনিক্স জুনিয়র (ওয়াশিংটন), বো নিক্স (ওরেগন), মাইকেল প্র্যাট (টুলেনে), স্পেন্সার র‍্যাটলার (দক্ষিণ ক্যারোলিনা) এবং জর্ডান ট্র্যাভিস (ফ্লোরিডা স্টেট) — খেলোয়াড়দের দ্বিতীয় রাউন্ডে পৌঁছানোর সম্ভাবনা সবচেয়ে বেশি এবং তাদের মধ্যে কয়েকজনের জন্য, এই খসড়ার ৩য় দিনে (রাউন্ড ৪-৭)।

আপনি যদি চান তবে তাদের উপহাস করুন, কিন্তু কেউ 49ers’র ব্রক পার্ডিকে ছোট করে দেখছেন না, যিনি 2022 সালে 262 নম্বর বাছাই করেছিলেন — তার শেষ — এবং কয়েক মাস আগে NFC-এর সুপার বোলে প্রবেশকারী স্টার্টার হিসাবে ইতিমধ্যেই সুপ্রতিষ্ঠিত ছিলেন .

Source link

Related posts

লেব্রন জেমসের এজেন্ট এনবিএ তারকার অফসিজন পরিকল্পনাগুলি প্রকাশ করছে বলে মনে হচ্ছে

News Desk

একটি বিশৃঙ্খল পিজিএ চ্যাম্পিয়নশিপ শেষ হওয়ার সাথে সাথে স্কটি শেফলার চূড়ান্ত রাউন্ডে শক্তিশালী হয়েছিলেন

News Desk

ক্রিকেট বিশ্বকাপে আবার দল বাড়ছে

News Desk

Leave a Comment