জার্সি শোরে ভাইরাল বিবাদের পরে মহিলা কাইলি এবং জেসন কেলসির কাছে ক্ষমা চেয়েছেন: ‘আমি কে নই’
খেলা

জার্সি শোরে ভাইরাল বিবাদের পরে মহিলা কাইলি এবং জেসন কেলসির কাছে ক্ষমা চেয়েছেন: ‘আমি কে নই’

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

আপনার ইমেল প্রবেশ করান এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

পেনসিলভানিয়া মহিলা যাকে একটি ভাইরাল ভিডিওতে দেখা গেছে, প্রাক্তন ফিলাডেলফিয়া ঈগলস সেন্টার জেসন কেলসের স্ত্রী কায়লি কেলসের সাথে চিৎকার করতে দেখা গেছে, যেহেতু এই দম্পতি সপ্তাহান্তে জার্সির তীরে একটি শান্ত রাত কাটানোর চেষ্টা করেছিলেন, তিনি ক্ষমা চেয়েছেন।

আন্দ্রে গোল্ডবার্গ, যিনি পেনসিলভানিয়ার ওয়েন থেকে এসেছেন, তিনি একটি পাবলিক ক্ষমা জারি করেছিলেন যখন তিনি বলেছিলেন যে তিনি “চরিত্রের বাইরে” অভিনয় করেছিলেন যখন তিনি মেমোরিয়াল ডে উইকএন্ডে কেলসির পরিবারের সাথে আক্রমণাত্মক হয়েছিলেন যখন দম্পতি তার সাথে ছবি তুলতে অস্বীকার করেছিলেন বাইরে এবং প্রায় ছিল. মার্গেট সিটি, নিউ জার্সির একটি তারিখে।

সোমবার, এপ্রিল 1, 2024 এ এনবিসি-তে কায়লি কেলসি। (গেটি ইমেজের মাধ্যমে নাথান কঙ্গেলটন/এনবিসি)

“একটি উত্তপ্ত মুহুর্তে, আমি এমন কিছু বলেছিলাম যা চরিত্রের বাইরে ছিল যার জন্য আমি দুঃখিত, এবং আমি এর জন্য দুঃখিত,” গোল্ডবার্গ ডাব্লুপিভিআই দ্বারা প্রাপ্ত একটি বিবৃতিতে বলেছেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

“যদিও আমি শনিবার কেলসির পরিবারের কাছে সরাসরি ক্ষমা চেয়েছি, আমি তাদের কাছে এবং আমাদের সম্প্রদায়ের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইতে চাই। আমার রাগ, এবং আমার ক্রিয়াকলাপ আমার চরিত্রের নির্দেশক নয়, এবং অবশ্যই মার্গেটের স্বাগত সম্প্রদায়ের নির্দেশক নয়।”

ছোট ক্লিপটি এই সপ্তাহে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ফিলি চিট চ্যাটের HughE ডিলনের মতে, জেসন এবং কাইলি কেলসি তাদের গাড়ি পার্ক করার জন্য অপেক্ষা করছিলেন যখন গোল্ডবার্গ গাড়ির কাছে আসেন এবং তাদের দৃষ্টি আকর্ষণ করার জন্য “এতে আঘাত করা শুরু করেন” বলে অভিযোগ।

অ্যামাজন প্রিমিয়ারে জেসন এবং কাইলি কেলসি

জেসন এবং কেইলি কেলস 8 সেপ্টেম্বর, 2023-এ ফিলাডেলফিয়ায় “কেলস” এর বৃহস্পতিবার নাইট ফুটবল প্রেজেন্টস ওয়ার্ল্ড প্রিমিয়ারে যোগ দেন। (প্রাইম ভিডিওর জন্য লিসা লেক/গেটি ইমেজ)

যখন তারা গাড়ি থেকে নামল, গোল্ডবার্গ একটি ছবি চেয়েছিল, কিন্তু কেলসি বিনয়ের সাথে প্রত্যাখ্যান করেছিল। তখনই বিশৃঙ্খলা সৃষ্টি হয়।

সতর্কতা: নিচের ভিডিও স্পষ্ট ভাষা রয়েছে

কাইলি কেলসির জার্সি শোর তারিখের রাতে একজন মহিলার সাথে ঝগড়া হয়েছে: ‘আপনি নিজেকে বিব্রত করছেন’

ভিডিওতে, গোল্ডবার্গকে বলতে শোনা যায়: “আপনি কে তা আমি চিন্তা করি না। আপনাকে এই শহরে কখনও অনুমতি দেওয়া হবে না। আপনাকে আর কখনও এই শহরে অনুমতি দেওয়া হবে না।”

কাইলি তখন উত্তর দেয়: “আমি আপনার নিঃশ্বাসে অ্যালকোহলের গন্ধ পাচ্ছি। আপনি নিজেকে বিব্রত করছেন।”

“আমার সম্প্রদায়ের একজন গর্বিত প্রাপ্তবয়স্ক সদস্য হিসাবে, আমার প্রথম থেকেই তাদের গোপনীয়তার অধিকারকে স্বীকৃতি দেওয়া এবং সম্মান করা উচিত ছিল,” গোল্ডবার্গ তার বিবৃতিতে চালিয়ে যান।

“কেলসির পরিবার আমাকে যে অনুগ্রহ এবং বোঝাপড়া দেখিয়েছে তার আমি গভীরভাবে প্রশংসা করি এবং আমি তাদের সেরা ছাড়া আর কিছুই কামনা করি না।”

কেলসিরা এই ঘটনায় প্রকাশ্যে কোনো মন্তব্য করেনি।

ফুটবল মাঠে জেসন কেলস

প্রাক্তন ফিলাডেলফিয়া ঈগলস সেন্টার জেসন কেলস এই ঘটনায় প্রকাশ্যে মন্তব্য করেননি। (গেটি ইমেজের মাধ্যমে অ্যান্ডি লুইস/আইকন স্পোর্টসওয়্যারের ছবি)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

মার্গেটের মেয়র মাইকেল কলিন্সও সোশ্যাল মিডিয়ায় দম্পতির কাছে ক্ষমা চেয়েছেন এবং দম্পতিকে ‘ফেরত’ দেওয়ার প্রস্তাব দিয়েছেন।

“মার্গেট সিটির পক্ষ থেকে, আমি জেসন এবং কাইলি কেলসির কাছে আনুষ্ঠানিকভাবে ক্ষমা চাইতে চাই যে সপ্তাহান্তে মার্গেট সিটিতে তাদের অভিজ্ঞতা হয়েছিল,” কলিন্স লিখেছেন৷ “ছোট বাচ্চাদের বাবা হিসাবে, আমি আপনার স্ত্রীর সাথে রাত কাটানোর গুরুত্ব জানি এবং আমি আপনাকে একটি নতুন ডিনার ডেট দিতে চাই।”

ফক্স নিউজের স্কট থম্পসন এই প্রতিবেদনে অবদান রেখেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

ক্রিস জেরিকোর “লার্নিং ট্রি” গিমিক এখনও AEW-তে কিছু ভাল করতে পারে

News Desk

বেনেডিক্টিন কলেজের নানরা বলেছেন হ্যারিসন বাটকারের চিঠি স্কুলের মূল্যবোধকে ‘প্রতিনিধিত্ব করে না’ এবং ‘বিভাগকে শক্তিশালী করে’

News Desk

ক্লাসেন-মিলারের ব্যাট প্রতিরোধ দক্ষিণ আফ্রিকার প্রতিরোধ

News Desk

Leave a Comment