জালেন ব্রুনসনের অভিজাত মর্যাদা অস্বীকার করা অসম্ভব
খেলা

জালেন ব্রুনসনের অভিজাত মর্যাদা অস্বীকার করা অসম্ভব

শিকাগো – আখ্যানটি জালেন ব্রুনসনের কাছে স্থানান্তরিত হয়েছে। তিনি রবিন থেকে ব্যাটম্যানে গিয়েছিলেন। শার্লকের কাছে ওয়াটসন।

যেখানে জাতীয় আলোচনা পূর্বে ব্রানসন তার আকারের উপর ভিত্তি করে যা করতে পারেনি তার চারপাশে আবর্তিত হয়েছিল — বা কোন খেলোয়াড়ের বিষয়ে নিক্সের সই করা উচিত পয়েন্ট গার্ডকে টোটেম মেরু থেকে আরও নীচে ঠেলে — এটি একজন মানুষ হিসাবে ব্রুনসনকে আলিঙ্গন করা আরও গ্রহণযোগ্য হয়ে উঠেছে।

“এটি এই মরসুমে এনবিএ-র সেরা 10-12 খেলোয়াড়। আমি মনে করি এমভিপি ভোটিংয়ে তাকে শীর্ষ পাঁচে লুকিয়ে রাখার বিষয়ে একটি বৈধ গুঞ্জন রয়েছে। তিনি এই বছর ভাল ছিলেন। গত বছর তিনি ব্যতিক্রমী ছিলেন,” জেজে রেডিক তার বিষয়ে বলেছিলেন। শো। রেডিও “দ্য ওল্ড ম্যান অ্যান্ড দ্য থ্রি”: “এই বছরটা ভালো হয়েছে।”

জালেন ব্রুনসন তার ব্রেকআউট মরসুমে তাকে তারকা হিসাবে অবমূল্যায়ন করা কঠিন করে তুলছে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“তারা — (কোচ টম থিবোডো) এবং সেই দল, (জুলিয়াস) র‌্যান্ডেল ছাড়া — প্রতিটি কভারেজের জন্য একটি কাউন্টার বের করেছিল। এবং এটি দেখতে দুর্দান্ত ছিল। আমি স্পষ্টভাবে বলতে চাই: আপনি যদি মনে করেন যে জ্যালেন ব্রুনসন একজন শীর্ষস্থানীয়- 30 খেলোয়াড়, আপনি অবমূল্যায়ন করছেন এটা তার অনুমান প্রায়। এটি 10 ​​থেকে 15 এর চেয়ে কাছাকাছি। এবং আপনি এই মরসুমে বলতে পারেন, হয়তো একটু বেশি।

রেডিকের অনুভূতিগুলি সাম্প্রতিক ইএসপিএন পোলে ব্যাক আপ করা হয়েছে, যেটি নিকোলা জোকিক, শাই গিলজিয়াস-আলেকজান্ডার, লুকা ডনসিক, জিয়ানিস আন্তেটোকউনম্পো এবং জেসন টাটুমের পিছনে MVP ভোটিংয়ে ষষ্ঠ স্থানে রয়েছে।

তার স্টারডমের সর্বশেষ প্রমাণ মিলওয়াকিতে রবিবার এসেছিল, যখন ব্রুনসন 43 পয়েন্ট কমে গিয়ে ডক রিভারসকে হতবাক করে দিয়েছিলেন।

“(আমরা চেষ্টা করেছি) সবকিছু,” রিভারস বলেছেন। “আমরা তাকে বক্স করে দিয়েছিলাম। আমরা অনেক নিচে ছিলাম। আমি ভেবেছিলাম যে আঘাত পেয়েছে। … আমরা তাকে দেখেছি, সে সমস্ত কভারেজ দেখেছে। এবং আপনি এটি দেখতে পাচ্ছেন। একজন হেলুভা খেলোয়াড়। তার কন্ডিশনিং লেভেল চার্টের বাইরে।”

মিসেস লিলার্ড তার প্রতিপক্ষকে বাক্সকে আলাদা করতে দেখেছেন।

মিলওয়াকির স্কিমে, স্ক্রিন ডিফেন্ডাররা পেইন্টের কাছাকাছি ফিরে আসে – ব্রুনসনকে আরও বিকল্প স্থান পরিচালনা করার অনুমতি দেয়।

জালেন ব্রুনসনের গতিবিধি, কন্ডিশনিং এবং আইকিউ তাকে স্টারডমে পৌঁছাতে সাহায্য করেছিল। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

এবং তিনি এটির সুযোগ নিয়েছেন।

“প্রথমত, সে লিগের সেরা খেলোয়াড়দের একজন,” লিলার্ড বলেছেন। “সে একজন স্কোরার। এবং এমন একজন যে 95% সময়, 90% সময় বলের উপর ছিল, এমন কিছু খেলা আছে যেখানে আমি শুধু জানতাম যে তারা কি কভারেজ চালাবে।”

“এবং আমরা ড্রপ কভারেজ খেলছি। এবং সে এই স্ক্রিন সেটগুলি পাচ্ছে এবং সে নিচের দিকে যাচ্ছে। সে ফ্লোটার এবং পুল-আপ জাম্পার এবং এই জাতীয় জিনিসগুলির সাথে মিড-রেঞ্জ খেলছে। আমি মনে করি সে এই গেমগুলিতে যেভাবে খেলেছে এবং কভারেজ জেনেছে তিনি দেখতে যাচ্ছেন। আমি মনে করি তাই কিছুটা হলেও।”

পার্ক খেলার মাঠে এবং বাইরে কি হয়

স্টেফান বন্ডির ইনসাইড দ্য নিক্সের জন্য সাইন আপ করুন, স্পোর্টস+ এ একচেটিয়াভাবে একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

ব্রুনসন, যিনি মঙ্গলবার প্রতি খেলায় ২৮.২ পয়েন্ট নিয়ে এনবিএ-তে চতুর্থ স্থানে প্রবেশ করেছেন, তিনি এমনটি অপ্রচলিতভাবে করছেন – অন্তত এনবিএ তারকাদের মান অনুসারে।

2017 সালে সেল্টিকদের সাথে ইসাইয়া থমাসের থেকে অনেক পয়েন্ট গড়তে তিনিই সবচেয়ে কম খেলোয়াড়।

তিনি এমন ধরনের অ্যাঙ্গেল এবং ফুটওয়ার্ক দিয়ে গেমগুলিতে আধিপত্য বিস্তার করেন যা 6-ফুট-1 গার্ডকে অনুমতি দেয় – যারা সবেমাত্র ডুবতে পারে – মঙ্গলবারের শিরোনাম পেইন্টে গড় 11.5 পয়েন্ট।

ব্রুনসন সবেমাত্র ডুবতে পারে, তবে তার খেলার অন্যান্য দিকগুলি এটিকে কম সমস্যা করে তোলে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

তার কলেজের রুমমেট, ডোন্টে ডিভিনসেঞ্জো, তার প্রতিটি পদক্ষেপের পূর্বাভাস দিতে পারে তবে কীভাবে এটি থামানো যায় তা এখনও জানেন না।

“আমি আপনাকে বলতে পারি সে প্রতিবার পেইন্টে কী করতে যাচ্ছে, সে কী ধরনের কাউন্টার করতে যাচ্ছে। এবং প্রতিরক্ষাও জানে। কিন্তু সে জাল করতে খুব পারদর্শী এবং তার ফুটওয়ার্কের সাথে খুব ভাল, তাই আপনার কাছে আছে তার প্রতিটি পদক্ষেপকে সম্মান করা,” ডিভিনসেঞ্জো বলেছিলেন৷ “এবং এটি এমনই হয়৷” যা সে ফ্রি থ্রো লাইনে যাওয়ার, ফ্লোটার পাওয়ার, রিড পয়েন্ট পাওয়ার যোগ্যতা অর্জন করে যা আমি কর্নারে ওপেন থ্রি দিয়ে পাই, কারণ তারা পেইন্টে তাকে নিয়ে খুব চিন্তিত।”

ব্রুনসনের খেলার একটি আন্ডাররেটেড দিক হল তার শক্তি এবং কন্ডিশনিং, যা রিভারস স্বীকৃতি দিয়েছে।

এমনকি তার পুরানো বন্ধু এবং সতীর্থ ডন্টে ডিভিনসেঞ্জোও ব্রনসনকে কীভাবে থামাতে হবে তা বুঝতে পারছেন না। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

ব্রুনসন এই মৌসুমে এনবিএ-তে দ্বিতীয় স্থানে থাকা বুলসের খেলায় প্রবেশ করেন অপরাধে (114, শুধুমাত্র মিকাল ব্রিজের পিছনে), এবং তিনি বেশিরভাগই বল দিয়ে করছেন।

রক্ষণাত্মকভাবে, ব্রুনসন তার লোকের সামনে থাকার জন্য সংগ্রাম করে কিন্তু চার্জ করতে ভয় পায় না — মঙ্গলবার পর্যন্ত 31টি ড্র নিয়ে তিনি এনবিএ-তে দ্বিতীয় স্থানে রয়েছেন।

ব্রনসনের অ্যাথলেটিসিজম, আইকিউ এবং সামগ্রিক সচেতনতা তাকে নিক্সে যোগদানের পর থেকে প্রায় পাঁচটি অনুভূত ক্যাপ অতিক্রম করতে সাহায্য করেছে।

“এটা অবিশ্বাস্য। আমি তাকে নিয়ে গর্বিত,” বলেছেন ডিভিনসেঞ্জো। “কিন্তু এটাও পুরোপুরি প্রাপ্য। কাজে লাগায়। আপনি লিগের অন্যান্য দুর্দান্ত খেলোয়াড়দের সাথে খেলোয়াড়দের তাদের নাম উল্লেখ করতে দেখেন, যা তার জন্য একটি কৃতিত্ব, তবে তিনি যে ধরণের ব্যক্তি। তিনি তার আশেপাশের সকলের কাছে একটু বেশি বোঝান।

Source link

Related posts

৮ বছর পর দক্ষিন আফ্রিকার মাটিতে সিরিজ জিতল পাকিস্তান

News Desk

2024 এনএফএল অডস, ভবিষ্যদ্বাণী: রাসেল উইলসন জাস্টিন ফিল্ডসের চেয়ে স্টিলারদের জন্য শুরু করতে পছন্দ করেছিলেন

News Desk

বিধ্বংসী বোলিংয়ে উড়ে গেল ক্যারিবীয়রা

News Desk

Leave a Comment