জা মোরান্টের বাবা বলেছেন যে তার সিদ্ধান্তের কারণে তার ছেলে বিচ্ছিন্ন ছিল
খেলা

জা মোরান্টের বাবা বলেছেন যে তার সিদ্ধান্তের কারণে তার ছেলে বিচ্ছিন্ন ছিল

2023-24 এনবিএ মরসুম শুরু হলে জা মোরান্ট 25-গেমের সাসপেনশন পরিবেশন করবেন এবং তার বাবা বলেছেন যে তার নিজেকে ছাড়া দোষ দেওয়ার কেউ নেই।

মেমফিস গ্রিজলিসের তারকা প্রহরী ভিডিওতে আবারও বন্দুক হাতে দেখা যাচ্ছে, দলকে ব্যবস্থা নিতে অনুরোধ করেছে।

বছরের শুরুতে একই ধরনের ঘটনার জন্য তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছিল।

ভিডিওটিতে দেখা গেছে, মোরান্ট একটি গাড়ির যাত্রীর আসনে বসে কিছু বন্ধুদের সাথে গানের তালে নাচছেন। এরপর ক্যামেরা দেখাতে তাকে বন্দুক আঁকতে দেখা যায়।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

মেমফিসে 26 এপ্রিল, 2023-এ FedEx ফোরামে ওয়েস্টার্ন কনফারেন্স প্লেঅফের রাউন্ড 1-এর 5 গেমের সময় মেমফিস গ্রিজলিজ বনাম লস অ্যাঞ্জেলেস লেকার্সের জা মোরান্ট। (জাস্টিন ফোর্ড / গেটি ইমেজ)

যদিও ভিডিওটি বন্ধুদের সাথে শুট করা হয়েছিল, Ty Morant একটি যুব বাস্কেটবল ক্যাম্পে বলেছিলেন যে তার ছেলের কর্মের জন্য কোন অজুহাত নেই।

“আমার ছেলে তার চারপাশের লোকেদের জন্য সমস্যায় পড়েনি,” টি সম্প্রতি নিউ অরলিন্সের আপ নেক্সট এলিট ক্যাম্পে বলেছিলেন। তিনি তার সিদ্ধান্তের জন্য সমস্যায় পড়েছিলেন।

“আপনার নেওয়া প্রতিটি সিদ্ধান্ত সম্পর্কে সর্বদা সচেতন থাকুন,” তিনি যোগ করেছেন। “এটি আপনাকে মোটামুটি নিয়ন্ত্রণ করতে পারে এবং আপনাকে গ্রাস করতে পারে এবং আপনাকে ভাবতে বাধ্য করতে পারে যে আপনি যা নন। যে কোনো সময় আপনি সর্বত্র… শুধু মনে করুন সবকিছুই আপনার দিকে তাকিয়ে আছে।

মরান্ট তার বিরুদ্ধে অন্যায়ের অভিযোগ এনে একাধিক প্রতিবেদনের কারণে স্পটলাইটে রয়েছেন। একটি পিকআপ বাস্কেটবল খেলার সময় তার বাড়িতে একটি কিশোরের সাথে মারামারি সহ কোনও ঘটনার জন্য তাকে অভিযুক্ত করা হয়নি। কিন্তু এই বছরের শুরুর দিকে যখন তাকে ডেনভারের একটি নাইটক্লাবে বন্দুক দেখাতে দেখা যায় তখন এটি একটি ফুটন্ত বিন্দুতে পৌঁছেছিল।

জা মর্যান্ট পয়েন্ট

মেমফিসে 4 এপ্রিল, 2023-এ পোর্টল্যান্ড ট্রেইল ব্লেজারদের বিপক্ষে খেলার দ্বিতীয়ার্ধে মেমফিস গ্রিজলিজ গার্ড জা মোরান্ট বল স্পর্শ করছেন। (এপি ছবি/ব্র্যান্ডন ডিল)

ডেনভারের ঘটনার পর মরান্ট নিজেকে স্ট্রেস ম্যানেজমেন্ট ক্লিনিকে চেক করেছিলেন। গ্রিজলিস প্লেঅফ থেকে বাদ পড়ার পরে, তিনি স্বীকার করেছিলেন যে তার অফ কোর্টের ঘটনাগুলি সম্ভবত একটি বিভ্রান্তি ছিল।

মোরান্টের আদালতের বাইরের একটি মামলায় অন্য এনবিএ দল জড়িত। ইন্ডিয়ানা পেসাররা অভিযোগ করেছে যে জানুয়ারিতে মোরান্ট এবং তার লাইনব্যাকারদের মধ্যে একটি বিবাদ দলকে প্রভাবিত করেছিল।

ইএসপিএন ব্রডকাস্টার সেজ স্টিল বিস্ফোরণ ‘সুগল’ কোম্পানি ছুটির দিন পরে

অভিযুক্ত ঘটনার সময়, মোরান্ট বহনকারী একটি এসইউভি থেকে পেসার খেলোয়াড়দের দিকে একটি লাল লেজার নির্দেশ করা হয়েছিল। পেসাররা বিশ্বাস করেছিল যে বন্দুকটি তাদের দিকে নির্দেশ করা হয়েছিল এবং এনবিএ কর্মকর্তাদের কাছে ঘটনাটি জানিয়েছে।

এনবিএ ঘটনাটি তদন্ত করে দেখেছে যে “কোন ব্যক্তি অস্ত্র দিয়ে অন্যদের হুমকি দিচ্ছে না।”

Ja Morant 76ers বিরুদ্ধে প্রতিক্রিয়া

মেমফিস গ্রিজলিজের জা মোরান্ট ফিলাডেলফিয়ায় 23 ফেব্রুয়ারী, 2023-এ ওয়েলস ফার্গো সেন্টারে ফিলাডেলফিয়া 76ers-এর বিরুদ্ধে দ্বিতীয় ত্রৈমাসিকের সময় প্রতিক্রিয়া জানায়। (টিম নওয়াচুকউ/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

“আমি জানি আমি অনেক লোককে হতাশ করেছি যারা আমাকে সমর্থন করেছে। এটি একটি যাত্রা, এবং আমি বুঝতে পারি যে আরও কাজ করার আছে,” ফক্স নিউজ ডিজিটাল দ্বারা প্রাপ্ত মে বিবৃতিতে মোরান্ট বলেছেন। “আমার কথার এই মুহূর্তে খুব বেশি অর্থ নাও হতে পারে, কিন্তু আমি আমার কাজের জন্য সম্পূর্ণ দায়িত্ব নিই। আমি নিজের উপর কাজ চালিয়ে যেতে প্রতিশ্রুতিবদ্ধ।”

ফক্স নিউজের রায়ান গাইডোস এবং জো মরগান এই প্রতিবেদনে অবদান রেখেছেন।

Source link

Related posts

রেঞ্জাররা জানে মরিয়া দ্বীপবাসীদের জন্য তাদের জন্য কী অপেক্ষা করছে

News Desk

তাসকিনের ছাড়পত্র না পাওয়ার কারণ জানালো বিসিবি 

News Desk

চোখ থাকবে দল ছাপিয়ে ব্যক্তিগত লড়াইয়ে

News Desk

Leave a Comment