Image default
খেলা

জিম্বাবুয়েতে লকডাউন, সফর হবে তো বাংলাদেশের?

করোনা পরিস্থিতিতে বেশ বিপাকেই পড়েছে জিম্বাবুয়ে। মহামারিতে বিপর্যস্ত আফ্রিকান দেশটি। পরিস্থিতি সামাল দিতে জিম্বাবুয়েতে নতুন করে লকডাউন দিয়েছে দেশটির সরকার। তারই পথ ধরে স্থগিত হচ্ছে একাধিক ক্রীড়া ইভেন্টও। এরমধ্যে সোমবার প্রথমেই জানা গেল হারারেতে চলমান জিম্বাবুয়ে-এ ও দক্ষিণ আফ্রিকা-এ দলের মধ্যকার আনঅফিশিয়াল টেস্ট ম্যাচটিও বাতিল করা হয়েছে।

জিম্বাবুয়ে ক্রিকেট এক টুইট বার্তায় জানিয়েছে, দেশটিতে লকডাউনের পর সকল ক্রিকেট ম্যাচ স্থগিত করা হয়েছে। এ অবস্থায় শঙ্কায় পড়ল বাংলাদেশ ক্রিকেট দলের জিম্বাবুয়ে সফল। এ মাসের শেষদিকে দেশটিতে যাওয়ার কথা টাইগারদের। কিন্তু করোনাভাইরাস মহামারিতে বাতিল হতে পারে সফর।

যদিও বাংলাদেশের এই সফরের সূচিও চূড়ান্ত। জিম্বাবুয়ের সঙ্গে ৭ জুলাই শুরু সিরিজের একমাত্র টেস্ট। এরপর তিন ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলার কথা বাংলাদেশ-জিম্বাবুয়ের। লকডাউন দীর্ঘায়িত হলে স্থগিত হতে পারে সিরিজ। যদিও হাতে কিছুদিন সময় থাকায় এখনো এনিয়ে কিছু জানায়নি জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। জিম্বাবুয়ে সফর সামনে রেখে অবশ্য আসছে সপ্তাহে বাংলাদেশের ক্রিকেটারদের কোয়ারেন্টাইনে যাওয়ার কথা। এক্ষেত্রে সহসাই হয়তো সিদ্ধান্ত নেবে!

Related posts

WWE সুপারস্টার কোডি রোডস রেসেলম্যানিয়া 40 এর প্রস্তুতি সম্পর্কে কথা বলেছেন কারণ তিনি উভয় রাতেই মূল ইভেন্টের জন্য প্রস্তুত ছিলেন

News Desk

ইউএফসি ফাইটার ডেরিক লুইস জনতাকে সমাবেশ করে এবং জয়ের পরে একজন প্রতিবেদকের দিকে একটি প্রতিরক্ষামূলক মগ ছুড়ে দেয়

News Desk

ইরান বনাম যুক্তরাষ্ট্র ম্যাচ নিয়ে রাজনৈতিক অস্থিরতা

News Desk

Leave a Comment