জিম পামার ওরিওলস সম্প্রচারক কেভিন ব্রাউনের 2023 এর জন্য সাসপেনশন নিয়ে রসিকতা করেছেন
খেলা

জিম পামার ওরিওলস সম্প্রচারক কেভিন ব্রাউনের 2023 এর জন্য সাসপেনশন নিয়ে রসিকতা করেছেন

Orioles সম্প্রচারক কেভিন ব্রাউন কখনই ভাইরাল ক্লিপটি ছেড়ে দেবেন না যা তাকে 2023 সালে ওরিওলস গেমস সম্প্রচার থেকে স্থগিত করেছিল।

ব্রাউন, যাকে 2020-22 সাল থেকে ট্রপিকানা ফিল্ডে বাল্টিমোর মাত্র তিনটি গেম জিতেছিল তা নির্দেশ করার কিছুক্ষণ পরেই একটি টিম পিআর দুঃস্বপ্নে ওরিওলস মালিকানা দ্বারা বাতাস থেকে সরিয়ে নেওয়া হয়েছিল, এক বছরেরও কম সময় পরে ইভেন্টটির কথা মনে করিয়ে দেওয়া হয়েছিল।

“গুরুত্বপূর্ণ বিষয় হল আটটি গেমের মধ্যে ছয়টিতে জয়লাভ করা,” পালমার মঙ্গলবার শুরু করেছিলেন ওরিওলসের আগের চার-গেমের সুইপ অফ দ্য রে-এর রিক্যাপ করার সময়। “এবং আপনি টাম্পা উপসাগরে যান, যেখানে আপনি সমস্যায় পড়েছিলেন, আপনি জানেন, জিতেছেন… এবং এখন হঠাৎ করে, তারা পরপর চারটি জিতেছে।”

আজ রাতের #Orioles খেলার সময় লুকানো রত্ন🫢

🔊জিম পামার থেকে কেভিন ব্রাউন:

” 𝘵𝘰 𝘩𝘢𝘷𝘦, 𝙖𝙨 𝙮𝙤𝙪 𝙠𝙣𝙤𝙬, 𝘸𝘪𝘯𝘯𝘪𝘯𝘨”

তারপরে যে হাসি 😅 #FreeKevinBrown pic.twitter.com/ck44aAsndr

— আভি মিলার 🟦 (@AviMiIIer) জুন 12, 2024 কেভিন ব্রাউন গত বছরের সাসপেনশন নিয়ে জিম পামার যে কৌতুক করেছিলেন তাতে হতবাক হয়েছিলেন। এক্স, @AviMiIIIer

পালমার পুরানো স্মৃতি মনে করার সিদ্ধান্ত নেওয়ার পরে, হতবাক হয়ে হাসতে হাসতে ব্রাউনের প্রায় দম বন্ধ হয়ে আসছে।

গত বছর থেকে তার মূল ভাষ্যটি যথেষ্ট পরিষ্কার ছিল না যে সম্প্রচার দলটি ফ্লোরিডার সেন্ট পিটার্সবার্গে ওরিওলের কিছু খারাপ ইতিহাসকে আন্ডারস্কোর করার জন্য সহগামী গ্রাফিক্স তৈরি করেছিল।

“এটি এক মিনিট হয়ে গেছে,” ব্রাউন 23 জুলাই, 2023-এ একটি প্রিগেম ক্লিপে বলেছিলেন। “ওরিওলরা জুনে রশ্মির সাথে একটি ডাবল বিভক্ত করেছে। তারা এখানে ট্রপিকানা মাঠে তাদের শেষ 15 টি সিরিজ হেরেছে। … গত তিন বছরের সম্মিলিত 18টির মধ্যে তিনটি জিতে তারা আসলে এই বছর ট্রপে তিনটি এবং দুটি রয়েছে “

কেভিন ব্রাউন হাসেন, যখন জিম পামার রসিকতার পরে হাসেন। @আফিমিলার/এক্স

তার মন্তব্যটি তৎকালীন মালিক জন অ্যাঞ্জেলোসকে ক্ষুব্ধ করেছিল, যিনি তাকে সম্প্রচার থেকে টেনে নিয়েছিলেন বলে জানা গেছে।

সম্মিলিত ক্রীড়া জগৎ ক্রুদ্ধভাবে প্রতিক্রিয়া জানায়, যার মধ্যে ইয়াঙ্কিসের সম্প্রচারক মাইকেল কেও যোগ করেছেন, যিনি যোগ করেছেন যে ব্রাউনের পরবর্তী বিবৃতিটি একটি জিম্মি পরিস্থিতির মতো শোনাচ্ছে।

কেভিন ব্রাউন ওরিওলস মালিকানা তাকে বাতাস থেকে সরিয়ে নেওয়ার পরে ভক্তদের প্রিয় হয়ে ওঠে। টিএনএস

ব্রাউন পরিস্থিতি কমানোর চেষ্টা করেছিল।

“অনুরাগী – আমি একজন গল্পকার। এবং আপনি কখনই গল্পের অংশ হতে চান না। ‘এই মুহূর্তে বেসবলের সবচেয়ে আকর্ষণীয় গল্পটি হল লিগ-নেতৃস্থানীয় বাল্টিমোর ওরিওলসের গল্প – আমেরিকার সেরা এবং সবচেয়ে উত্তেজনাপূর্ণ তরুণ দল লীগ,'” ব্রাউন জুলাইয়ের শেষের দিকে MASN-এ বায়ুতরঙ্গ থেকে অদৃশ্য হওয়ার পর তার প্রথম প্রকাশ্য মন্তব্যে X-এ লিখেছেন।

“দুর্ভাগ্যবশত, সাম্প্রতিক মিডিয়া রিপোর্টগুলি আমার নিজের শহর ওরিওলসের সাথে আমার সম্পর্ককে ভুলভাবে তুলে ধরেছে। সত্য হল যে সংস্থার সাথে আমার একটি দুর্দান্ত সম্পর্ক রয়েছে এবং 2019 সাল থেকে যখন আমি প্রথম যোগ দিয়েছিলাম তখন থেকে আমাদের মালিকানা এবং ফ্রন্ট অফিস আমাকে সম্পূর্ণ সমর্থন করেছে।”

“আমি সবাইকে গত কয়েক দিনের বিভ্রান্তিকর শব্দ উপেক্ষা করতে বলছি। আমি গত চার বছরে ও-এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট গ্রেগ বাডারের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করেছি, এবং জন অ্যাঞ্জেলোস এবং আমার পারস্পরিক শ্রদ্ধার ভিত্তিতে একটি শক্তিশালী সংলাপ রয়েছে। আমরা এখানে বার্ডল্যান্ডে সবাই ভালো আছি!

“আমি একজন ওরিওল হতে পেরে গর্বিত এবং বাল্টিমোরকে বাড়িতে ডেকেছি, এবং বেসবলে এমন কোন জায়গা নেই যেখানে আমি এখন এবং দীর্ঘমেয়াদে থাকতে চাই। গো ইয়া!”

কেভিন ব্রাউন আগস্টে এয়ারওয়েভসে ফিরে আসেন। টিএনএস

কেভিন ব্রাউনের অন্তর্ধান নিয়ে ভক্তরা ক্ষুব্ধ ছিলেন। গেটি ইমেজ

ব্রাউন আগস্টে এয়ারওয়েভসে ফিরে আসেন এবং দলের মালিকানা স্বীকার করে যে তারা পরিস্থিতি খারাপভাবে পরিচালনা করেছে।

ব্রাউনের প্রাথমিক বিবৃতির পরে, দলটি এটি থেকে এগিয়ে যাওয়ার চেষ্টা করায় পরিস্থিতি সম্পূর্ণভাবে বাদ দেওয়া হয়েছিল।

অ্যাঞ্জেলোস নতুন বছরের শুরুতে ওরিওলস বিক্রি করেছিল, তাই পরিস্থিতি 10 মাস আগের তুলনায় অনেক কম অশান্ত ছিল যখন ক্যামডেন ইয়ার্ডের রাফটার থেকে “ফ্রিডম ফর কেভিন ব্রাউন” শ্লোগান ভেসেছিল।



Source link

Related posts

জেটস প্লেয়ার অ্যারন রজার্সের এই মাসে ওটিএ-তে অ্যাকিলিস ইনজুরি থেকে ‘কোন সীমাবদ্ধতা’ থাকবে না, কোচ বলেছেন।

News Desk

ম্যাট চ্যাপম্যানের সবচেয়ে অবিশ্বাস্য খেলায় মেটস তাদের হৃদয় ভেঙে দিয়েছিল

News Desk

বিশ্বকাপে নিজেদের ‘স্বাগতিক’ ভাবছে পাকিস্তান

News Desk

Leave a Comment