জিম হারবাঃ চার্জাররা এনএফএল ড্রাফটে সেরা নন-কোয়ার্টারব্যাক পেতে পারে
খেলা

জিম হারবাঃ চার্জাররা এনএফএল ড্রাফটে সেরা নন-কোয়ার্টারব্যাক পেতে পারে

এনএফএল ড্রাফ্টের শীর্ষ চারটি বাছাইয়ের সাথে পরের মাসে কোয়ার্টারব্যাকদের বাছাই করা যেতে পারে এই ধারণা প্রতিটি অতিবাহিত দিনের সাথে উচ্চারিত হয়েছে।

এবং সোমবার, চার্জার্স কোচ জিম হারবাঘ, যার দল 5 নং বাছাই করে, ভলিউমে যোগ করেছে — এবং সঙ্গত কারণে।

“যদি চার কোয়ার্টারব্যাক প্রথম চারটি বাছাই করে, তবে এটি আর পঞ্চম বাছাইয়ের মতো নয়,” তিনি বার্ষিক মালিকদের সভায় বলেছিলেন। “এটি সত্যিই দুর্দান্ত কোয়ার্টারব্যাক রয়েছে এমন দলগুলির জন্য খসড়াতে নং 1 বাছাইয়ের মতো।”

হ্যাঁ, Harbaugh এবং জেনারেল ম্যানেজার Joe Hortiz রোস্টারটি পুনর্নির্মাণ করায় চার্জাররা শক্তিশালী অবস্থানে বসে আছে যা 2023-এর সিজনে পাঁচ জয়ের জন্য সাহায্য করেছিল।

চার্জারদের এখনও একাধিক অবস্থানে প্রতিভা প্রয়োজন, এবং পঞ্চম বাছাইটি ব্যবহার করতে পারে একটি তাত্ক্ষণিক, উচ্চ-প্রভাব সম্ভাবনা বা অতিরিক্ত মূলধনের জন্য ফেরত দিতে এবং গুণমান এবং পরিমাণের জন্য যেতে পারে।

যেভাবেই হোক, তারা পরের চার সপ্তাহের অফার করার সম্ভাবনা পছন্দ করে, কারণ তাদের ধারণ করা স্টক কোথাও যাবে না কিন্তু — হতে পারে — বেড়ে যাবে।

“এটা বুঝতে খুব বেশি কিছু লাগে না যে কিছু বাস্তব সম্ভাবনা আছে,” হারবাঘ বলেছেন। “আমরা এই নির্বাচন নিয়ে খুবই উত্তেজিত। তাই আমরা দেখব এটা কেমন হয়।”

25 এপ্রিল প্রথম তিনটি বাছাই করা দলগুলি — শিকাগো, ওয়াশিংটন এবং নিউ ইংল্যান্ড — সকলেরই কোয়ার্টারব্যাক দরকার৷ কালেব উইলিয়ামস, জেডেন ড্যানিয়েলস এবং ড্রেক মে কলেজ থেকে স্নাতক হওয়ার জন্য সেরা তিনজনের মধ্যে ব্যাপকভাবে বিবেচিত হয়।

অ্যারিজোনা, 4 নং, কেইলার মারেতে বিনিয়োগ করেছে, যার অর্থ কার্ডিনালরা সেখান থেকে অন্য দলে যেতে পারে যারা কোয়ার্টারব্যাক চায়। এটি Harbaugh এর প্রকৃত শীর্ষ বাছাই সঙ্গে Hortiz অস্ত্র হবে.

চক্রান্ত যোগ করে, লাইনে পরবর্তী কোয়ার্টারব্যাক হল জেজে ম্যাকার্থি।

হারবাঘ মিশিগানে ম্যাককার্থিকে কোচিং করান, যেখানে দুজন মিলে জাতীয় চ্যাম্পিয়নশিপ জেতার জন্য দলবদ্ধ হয়েছিলেন। এই সবই হারবাগকে একটি আকর্ষণীয় জায়গায় ছেড়ে দেয় যেখানে ম্যাকার্থির প্রশংসা তার প্রাক্তন খেলোয়াড় এবং তার বর্তমান দল উভয়কেই উপকৃত করতে পারে।

এবং সত্যই, হারবাগ তরুণ কোয়ার্টারব্যাকের এক নম্বর ভক্ত হতে পারে।

জিম হারবাগ (ডানদিকে) মনে করেন মিশিগানের কোয়ার্টারব্যাক জেজে ম্যাকার্থি (বাঁয়ে) জাতীয় চ্যাম্পিয়নশিপ উদযাপন করা কলেজের সেরা সম্ভাবনা। যদি ম্যাকার্থি এনএফএল ড্রাফ্টের শীর্ষ চারে নির্বাচিত হন, তবে এটি চার্জারদের সাহায্য করতে পারে।

(ডেভিড জে. ফিলিপ/এপি)

তিনি অ্যান আর্বারে গত সপ্তাহে ম্যাকার্থির পারফরম্যান্সকে “প্রো ডেতে কোয়ার্টারব্যাক থেকে দেখেছি সেরা।” তিনি ম্যাককার্থিকে “অবিশ্বাস্য” বলে অভিহিত করেছেন এবং তার বিশ্বাস পুনর্ব্যক্ত করেছেন যে ম্যাকার্থি “খসড়ার সেরা কোয়ার্টারব্যাক”।

জাস্টিন হারবার্টের সাথে, চার্জারদের কোয়ার্টারব্যাকের প্রয়োজন নেই। যাইহোক, তার চারপাশে তাদের এমন একটি দল তৈরি করতে হবে যা হারবার্টকে প্রমাণ করার সুযোগ দেয় যে সে একজন পোস্ট-সিজন বিজয়ী হতে পারে।

এই বিল্ডটি গত সপ্তাহে কিছু ধ্বংসের সাথে অব্যাহত ছিল, কারণ চার্জাররা হার্বার্টের শীর্ষ দুটি প্রশস্ত রিসিভারের সাথে বেতনের ক্যাপ সংক্রান্ত সমস্যাগুলির কারণে যা তাদের নমনীয়তা সীমিত করেছিল তার সাথে আলাদা হয়ে গেছে। তারা কিনান অ্যালেনকে ব্যবসা করেছে এবং মাইক উইলিয়ামসকে কেটে দিয়েছে।

হারবাঘ এই পদক্ষেপগুলিকে “এনএফএলের ব্যবসায়িক অংশ” বলে অভিহিত করেছেন এবং বলেছেন যে তিনি খুশি যে অ্যালেন (শিকাগো বিয়ার্সের সাথে) এবং উইলিয়ামস (নিউ ইয়র্ক জেটসের সাথে) ভাল পরিস্থিতিতে শেষ হয়েছে।

খলিল ম্যাক এবং জোই বোসা উভয়েই ভবিষ্যত গ্যারান্টির বিনিময়ে 2024-এর জন্য অর্থ কাটাতে সম্মত হওয়ায় চার্জাররা তাদের দুটি শীর্ষ এজ রাশারকে ধরে রাখতে সক্ষম হয়েছিল।

“খলিল ম্যাককে কোচ করতে পেরে খুশি,” হারবাগ বলেছেন। “খলিল কি করেছে দেখুন। তার এই ধরনের বছর ছিল, যেখানে সে প্রতিটি খেলা খেলেছে। জোয়…জয়ি সেই সময়কালে খলিলের চেয়ে ভাল বছর কাটাচ্ছিল যতক্ষণ না সে আঘাত পায়।

“আমি যে লোকটিকে নিয়ে সত্যিই রোমাঞ্চিত তাকে বলব — (রক্ষামূলক সমন্বয়কারী) জেসি মিন্টার। খলিল ম্যাক, জোই বোসা এবং তুলি (তুইপুলোতু) এই সিস্টেমে কী হতে চলেছে… এটা নিয়ে সত্যিই উত্তেজিত। আমি পারব’ এটি জীবনে আসে দেখার জন্য অপেক্ষা করবেন না।”

হারবাঘ সোমবার বেশ কয়েকবার ইঙ্গিত দিয়েছেন যে তিনি 2 এপ্রিল আশা করছেন, যে তারিখে চার্জাররা কোস্টা মেসাতে তাদের অফসিজন প্রোগ্রাম শুরু করবে। এক পর্যায়ে, তিনি বলেছিলেন যে তিনি “এখানে আসার জন্য 2 এপ্রিলের অপেক্ষায় একটি বসন্তে বসে আছেন।”

আসন্ন অনুশীলনটি প্রথমবারের মতো হবে যখন হারবাঘ তার নতুন খেলোয়াড়দের সাথে সম্মিলিতভাবে দেখা করবে কারণ সে দল পরিবর্তন করার এবং দ্রুত করার জন্য তার খ্যাতি প্রসারিত করার চেষ্টা করছে।

“সেখানে সব ধরণের সম্ভাবনা রয়েছে যা আপনি চিন্তা করেন এবং প্রত্যাশা করেন,” তিনি বলেছিলেন। “কিন্তু, আরে, আমাদের সবাইকে এখানে একই ঘরে দেখা করতে হবে, এবং অবশ্যই আমরা করব।”

হারবাঘ 14 বছর ধরে এনএফএল-এ কোয়ার্টারব্যাক খেলেছেন, প্রো বোল তৈরি করেছেন এবং ইন্ডিয়ানাপোলিস কোল্টস ইতিহাসের এমন একটি অংশ যে ফ্র্যাঞ্চাইজি তাকে তার রিং অফ অনারে অন্তর্ভুক্ত করেছে।

হারবার্টের উন্নয়নে তিনি একটি বিশাল সাহায্য হবে বলে আশা করা হচ্ছে, হারবাঘ বলেছেন যে তিনি “অবশ্যই সেখানে জড়িত থাকবেন” পাশাপাশি অন্য সমস্ত কোচদেরও নির্দেশ করেছেন যাদের ভূমিকা থাকবে।

কিন্তু হারবাঘ যা করবে না তা হল হারবার্টকে দেখাবে কিভাবে কোয়ার্টারব্যাক খেলা উচিত।

“আমি আর কোনো বিক্ষোভ করব না…” হারবাঘ বলেছেন। “সেখানে একটি বিবর্তন হয়েছে। বিশ বছর আগে, যখন আমি প্রথম শুরু করেছিলাম, আমি সত্যিই জিনিসগুলি প্রমাণ করতে পারতাম। আমি সেখানে ঝাঁপিয়ে পড়তে পারতাম এবং এটি করতে পারতাম এবং তাদের দেখাতে পারতাম।”

“তখন এবং এখন মাঝে মাঝে, আমি কয়েকবার নিজের একটি ছবি তুলেছিলাম এবং বলেছিলাম, ‘এটা আমি তাদের দেখতে চাই না।’ আমাকে শিখতে হয়েছিল কীভাবে জিনিসগুলিকে মৌখিকভাবে প্রকাশ করতে হয় এবং খেলা শেখাতে হয়… মৌখিক অভিব্যক্তির মাধ্যমে।

তার খেলোয়াড়দের সাথে তার প্রথম বাস্তব কাজের মাত্র এক সপ্তাহে, হারবাউ নিশ্চিত যে ভবিষ্যত এখন উজ্জ্বল।

“আমরা শুধু বিশ্বাস করি,” তিনি বলেন। “উচ্চ প্রত্যাশা। এই মুহূর্তে, 2 এপ্রিলের জন্য আমার প্রত্যাশা অনেক বেশি। আমি এটির জন্য অপেক্ষা করতে পারি না। যেকোনো কিছুর মতো, আপনাকে কেবল এটি ঝেড়ে ফেলতে হবে। আপনাকে কেবল এটি ঝেড়ে ফেলতে হবে এবং একটি উপায় খুঁজে বের করতে হবে। আমরা মনে করি আমরা পারব। “

Source link

Related posts

Knicks clinch playoff spot: গত মরসুমের তুলনায় সস্তায় টিকিট কিভাবে পাওয়া যায়

News Desk

অ্যাঞ্জেল হার্নান্দেজের কুৎসিত খ্যাতিই তার পতনের একমাত্র কারণ ছিল না

News Desk

A এর বনাম ভবিষ্যদ্বাণী করুন। Astros: MLB মতভেদ, বাছাই, সোমবারের জন্য সেরা বাজি

News Desk

Leave a Comment