জুয়ান সোটোর ডাবল, নেস্টর কর্টেস রত্ন ইয়াঙ্কিসকে বৃষ্টি-সংক্ষিপ্ত জয় এনে দেয় টাইগারদের সুইপ করতে
খেলা

জুয়ান সোটোর ডাবল, নেস্টর কর্টেস রত্ন ইয়াঙ্কিসকে বৃষ্টি-সংক্ষিপ্ত জয় এনে দেয় টাইগারদের সুইপ করতে

শুক্রবার গভীর রাতে সেখানে সমাবেশ হয়। শনিবারের প্রথম দিকে আক্রমণাত্মক বিস্ফোরণ। আর রোববার এলিট এসেসের বিপক্ষে শক্তিশালী পারফরম্যান্স।

ইয়াঙ্কিরা তাদের প্রতিদ্বন্দ্বী ওরিওলসের কাছে একটি মাঝারি সিরিজ হারের পর সপ্তাহান্তে লড়াইয়ে প্রবেশ করেছিল, কিন্তু তারা এটিকে একটি উচ্চতায় বন্ধ করে দেয়, যার নেতৃত্বে পূর্বে একটি সুপ্ত অপরাধ ছিল যা একটি প্রতিভাবান পিচিং কর্মীদের বিরুদ্ধে তার সম্ভাবনা দেখায়।

জুয়ান সোটোর তিন রানের ডাবল এবং সপ্তম ইনিংসে হোম রান ইয়াঙ্কিজদের 5-2 জয়ে পাঠাতে সাহায্য করার জন্য টাই ভেঙে দেয়, বৃষ্টিতে ভিজে ব্রঙ্কসে 35,119 এর সামনে টাইগারদের সুইপ করে।

অষ্টম ইনিংস শেষ হওয়ার পর ৫৬ মিনিট বিলম্বে খেলা ডাকা হয়।

রবিবার টাইগারদের বিপক্ষে জয়ের সপ্তম ইনিংসে জুয়ান সোটো জন বার্টি, অ্যান্থনি ভলপে এবং জোসে ট্রেভিনোর বলে তিন রানের আরবিআই ডাবল মারেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

ডেট্রয়েট টানা চারটি সিরিজ জিতে ব্রঙ্কসে পৌঁছেছে, কিন্তু তারা তিন-গেমের সেট শুরু করতে নবম ইনিংসে একটি লিড উড়িয়ে দিয়েছে এবং তারিক স্কুবাল রবিবার রক্তপাত বন্ধ করতে পারেনি।

বাঁ-হাতি কেরিয়ারের সর্বোচ্চ 12টি হিট করেছিলেন, কিন্তু ইয়াঙ্কিরা তাকে কাজ করতে বাধ্য করে, ছয়টি কঠিন ইনিংস এবং 96 পিচের পরে প্রস্থান করে।

সেখান থেকেই ফেটে পড়ে টাইগারদের খেলা।

শেলবি মিলার এবং অ্যান্ড্রু চ্যাফিন সপ্তম ইনিংসে তিন রানের অনুমতি দেয় কারণ ইয়াঙ্কিস ওপেন করে এবং এই সিজনের পর প্রথমবার 23-13 এ .500 এর উপরে 10 গেমে চলে যায়।

সোটো বড় আঘাত পেয়েছিলেন, চাফিনের ঘাঁটি পরিষ্কার করে, একজন বাঁহাতি যিনি বাম-হাতি হিটারদের জন্য শক্তিশালী।

সেই অ্যাট-ব্যাটের আগে, বামপন্থীরা এই বছর চফিনের বিপক্ষে সাতটি স্ট্রাইকআউটে 1-14-এ ছিল।

সোটো নিরুৎসাহিত হননি। তিনি ডান ফিল্ড লাইনের নিচে একটি 2-1 সিঙ্কার বেল্ট করেছিলেন।

স্কুবল হল বেসবলের সেরা তরুণ পিচারদের মধ্যে একজন, একজন হার্ড-থ্রোয়িং লেফটী যিনি ইয়াঙ্কিস ম্যানেজার অ্যারন বুনের ভাষায়, “সে বেসবলে যতটা ভাল হয় ততই ভাল।”

দুর্ভাগ্যবশত স্কুবালের জন্য, তিনি নেস্টর কর্টেস জুনিয়রের মুখোমুখি ছিলেন।

ব্রঙ্কসে, অপ্রচলিত এবং চাতুর্যপূর্ণ বাঁ-হাতি এই বছরের শুরুতে অপ্রতিরোধ্য হয়ে ওঠে, 28.1 ইনিংসে মাত্র পাঁচটি অর্জিত রানের অনুমতি দেয়।

তার শেষ আউট ছিল এখনও পর্যন্ত তার সেরা, কারণ তিনি 6 1/3 থ্রি-হিটার এবং নয়টি স্ট্রাইকআউট সহ একটি বল পিচ করেছিলেন যা তার ERA 3.72-এ নেমে এসেছে।

স্কুবাল 1.72 ইআরএ নিয়ে দিনে প্রবেশ করেছিলেন, 13 ইনিংসের ওভারে তার শেষ দুটি আউটে মাত্র এক রান অনুমতি দিয়েছিলেন।

নেস্টর কর্টেস রবিবার ইয়াঙ্কিজদের জন্য একটি কঠিন সফর করেছেন।নেস্টর কর্টেস রবিবার ইয়াঙ্কিজদের জন্য একটি কঠিন সফর করেছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

তিন আউট, ইয়াঙ্কিজ বোর্ডে ছিল।

অ্যারন বিচারক এটিকে ডান মাঠের বেড়া ধরে নিয়েছিলেন, তার সিজনের সপ্তম হোমারের জন্য বিপরীত মাঠের সাথে একটি 97 mph গতির ফাস্টবল সংযোগ করেছিলেন।

দ্বিতীয়টিতে, গ্লেবার টোরেস এবং জন বার্টি ব্যাক-টু-ব্যাক একক এবং অসওয়াল্ডো ক্যাব্রেরার ডান ফিল্ড লাইনে ডাবল ডাবল দিয়ে টরেসকে কভার করেছিলেন, স্লাইডারটিকে অন্য দিকে রেখেছিলেন।

স্কুবাল সেখান থেকে বাউন্স ব্যাক করেন, শেষ চার ইনিংসে আর কিছুই করতে দেননি। তিনি ছয়টি হিট নষ্ট করে দিনটি শেষ করেছিলেন, কিন্তু কোন সিদ্ধান্ত পাননি।

কার্টিস প্রথম ছয় ইনিংসে দুর্দান্ত ছিল, মাত্র দুই বেস রানারের অনুমতি দিয়েছিল।

দ্বিতীয়টিতে স্পেনসার টর্কেলসনকে দুই-আউট ডাবল করার অনুমতি দেওয়ার পর, কার্টিস পরবর্তী 14 ব্যাটারের মধ্যে 13 জনকে অবসর দেন।

সপ্তম সময়ে গ্যাস ফুরিয়ে যাওয়ায়, তিনি প্রাক্তন মেট মার্ক ক্যানহা এবং জেক রজার্সের এককদের সাথে ছিটকে যান, বিকেলে শেষ হয়।

ইয়ান হ্যামিল্টন দরজা বন্ধ করতে পারেনি। টোরকেলসন কানহাতে ড্রাইভ করেন এবং টাইগাররা খেলাটি টাই করে দেয় যখন জাভিয়ের বেজ একটি সম্ভাব্য ডাবল খেলাকে পরাজিত করে।

Source link

Related posts

ড্রাইমন্ড গ্রিন সানস প্লেয়ারকে নিয়ে শেষ হাসি হাসে যে প্লেঅফ থেকে বাদ পড়ার পরে তাকে মুখে ঘুষি মেরেছিল: ‘বিগ সফ্টি’

News Desk

মাঠে নামছে চ্যাম্পিয়ন পর্তুগাল, রোনালদোর চোখ টানা দুইয়ে

News Desk

রোনালদোর এই রেকর্ড আর কারও নেই

News Desk

Leave a Comment