জুয়ান সোটোর সফল হোম রান লুইস গিলের রত্নকে সমর্থন করে কারণ ইয়াঙ্কিস তাদের টানা ষষ্ঠ জয়ের জন্য হোয়াইট সোক্সকে পরাজিত করে
খেলা

জুয়ান সোটোর সফল হোম রান লুইস গিলের রত্নকে সমর্থন করে কারণ ইয়াঙ্কিস তাদের টানা ষষ্ঠ জয়ের জন্য হোয়াইট সোক্সকে পরাজিত করে

গত সপ্তাহে আটটিরও বেশি গেম, জুয়ান সোটোকে নিছক মানুষের মতো মনে হয়েছে।

তিনি শনিবার বিকেলে তার কলস ব্যাক আপ করার সময় জুয়ান সোটোর মতো দেখতে কাটিয়েছেন যা মারাত্মক দেখায়নি।

সোটো একটি চার-হিট খেলায় হোম রানের একটি জোড়া চূর্ণ করে এবং লুইস গিল একটি চমকপ্রদ পারফরম্যান্সে ক্যারিয়ারের সর্বোচ্চ 14 ​​ছুঁড়ে ফেলেন কারণ ইয়াঙ্কিজরা ব্রঙ্কসে হোয়াইট সোক্সের বিরুদ্ধে 6-1 জয়ের সাথে তাদের টানা ষষ্ঠ জয় অর্জন করেছিল।

যেদিন জিয়ানকার্লো স্ট্যান্টন এবং জোসে ট্রেভিনোও ফিরে আসেন, ইয়াঙ্কিস (32-15) দুই 25 বছর বয়সী হোমারকে তাদের প্রথম 15 অ্যাট-ব্যাটে ফ্র্যাঞ্চাইজি ইতিহাসে ষষ্ঠবারের মতো 12তম সিরিজ জয়ের দিকে নিয়ে যায়।

শনিবার ইয়াঙ্কিজের হয়ে লুইস গিল ১৪ রান করেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

তার ছয় ইনিংসের কাজের সময়, গিল এক পর্যায়ে সাতটি ব্যাটারকে ফেন করেন এবং শেষ 10 ব্যাটারের মধ্যে নয়টি ব্যাটারকে আউট করেন।

ডান-হাতি 100-mph ফাস্টবলের মাধ্যমে নিচু হোয়াইট সোক্স (14-32) কে পরাজিত করে এবং একটি পরিবর্তন যা নিয়মিতভাবে হিটারদের বোকা বানিয়েছিল, আহত গেরিট কোলের প্রতিস্থাপন হিসাবে তার ইআরএ নয়টি শুরুতে 2.39-এ নেমে আসে।

একটি প্রজন্মের রত্ন, যিনি ইয়াঙ্কিজ রকি অরল্যান্ডো হার্নান্দেজের একটি গেমে হিট করার রেকর্ড ভেঙেছেন, চক্রের দম বন্ধ করা প্রসারিত অব্যাহত রেখেছেন।

ইয়াঙ্কিজের বুলপেন এখন তাদের শেষ ছয়টি শুরুতে মাত্র দুটি অর্জিত রানের অনুমতি দিয়েছে (৩৯টি ইনিংস বিস্তৃত), ক্লাবের জয়ের ধারাকে এক মৌসুমের উচ্চতায় প্রসারিত করেছে।

সোটো — জিলের থেকে 144 দিন ছোট — নিশ্চিত করেছিলেন যে উদীয়মান রুকির রানে প্রচুর সমর্থন ছিল, কারণ সে 854-ফুট হোম রান ভেঙে দিয়েছিল।

শনিবার ইয়াঙ্কিজদের হয়ে দুই রানের হোম রানের স্লোগান দেন জুয়ান সোটো। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

তারকা ডান-হাতি ইদানীং শান্ত ছিলেন, শনিবারের আগে তার শেষ আট ম্যাচে 31-এর জন্য 4-এর জন্য ব্যাট করেছিলেন, কিন্তু তিনি হাঁটা, তিনটি আরবিআই এবং তাঁর প্রথম একাধিক হোম রান সহ 4-এর জন্য-4-এ গিয়ে এটি থেকে বেরিয়ে আসেন। ইয়াঙ্কি হিসেবে।

হোয়াইট সোক্সের ডানহাতি ব্র্যাড কেলারের কাছ থেকে ডান ফিল্ডে হোম রানের উভয় ইনিংস কখনই সন্দেহজনক ছিল না।

গিল সত্যিই প্রথম ইনিংসে কাজ করেছিলেন, 29 পিচ নিক্ষেপ করেছিলেন এবং প্রাথমিক রান ছেড়েছিলেন, কিন্তু সোটো দ্রুত 417-ফুট শট দিয়ে ঘাটতি মুছে ফেলেছিলেন।

স্ট্যান্টন প্রথম ইনিংসের আগে একটি আরবিআই ডাবল ছিঁড়ে ইয়াঙ্কিজকে ২-১ এগিয়ে দেয়।

জিয়ানকার্লো স্ট্যান্টন শনিবার হোয়াইট সোক্সের বিপক্ষে হোম রানে আঘাত করেছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

দ্বিতীয় ইনিংসে, ট্রেভিনো তার বছরের পঞ্চম হোম রানের জন্য লাইন ড্রাইভ করার পরে, সোটো একটি আরবিআই সিঙ্গেল ড্রিল করে এটিকে 4-1 করে তোলে।

তারপর পঞ্চম ইনিংসে, সোটো একটি ইনসাইড ফাস্টবলকে 437-ফুটার বিস্ফোরিত করে ইয়াঙ্কিজদের জন্য 6-1 ব্যবধানে এগিয়ে যায়।

আজকের ডাবলের সাথে, সোটো এখন সিজনে 11টি গোল করেছেন, সতীর্থ অ্যারন জাজ (12) এবং স্ট্যান্টন (11) এর সাথে ডবল ফিগারে যোগ দিয়েছেন।

Source link

Related posts

রেসিলিয়েন্ট নিক্স একটি চাপে ভরপুর গেম 7-এ ইচ্ছার আরেকটি পরীক্ষার মুখোমুখি হবে

News Desk

পেজ স্পিরানাক তার প্রকাশক পোশাকে SI সুইমস্যুট লঞ্চ পার্টিতে স্তব্ধ

News Desk

কিউবান চ্যাম্পিয়নশিপে প্রথমবারের মতো একজন মহিলা রেফারিকে দেখা যাবে

News Desk

Leave a Comment