জুয়ান সোটো এবং অ্যারন বিচারক প্রথম তিনটি গেমে স্কিড এড়াতে মেরিনার্সের ওপর ইয়াঙ্কিসকে ক্ষমতা দেন
খেলা

জুয়ান সোটো এবং অ্যারন বিচারক প্রথম তিনটি গেমে স্কিড এড়াতে মেরিনার্সের ওপর ইয়াঙ্কিসকে ক্ষমতা দেন

হ্যাল স্টেইনব্রেনার ইতিমধ্যেই অ্যারন বিচারককে ব্রঙ্কসে রাখার খরচ জানেন।

বুধবার স্টেডিয়ামে মেরিনার্সের বিপক্ষে ইয়াঙ্কিসের ৭-৩ জয়ে জুয়ান সোটোর সাথে একই কাজ করার দাম বাড়তে থাকে, কারণ এই জুটি দুই রানের গভীরে গিয়েছিল — এবং সোটো দুইবার হোমড হয়েছিল।

এই জয় ইয়াঙ্কিজদের 14-16 এপ্রিল থেকে তাদের প্রথম তিন-গেমের হারের ধারা এড়াতে অনুমতি দেয় এবং নিশ্চিত করে যে তারা এই বছর প্রথমবারের মতো সিরিজে সুইপ করবে না।

হুয়ান সোটো মেরিনার্সের বিরুদ্ধে ইয়াঙ্কিসের ৭-৩ জয়ের ষষ্ঠ ইনিংসে একক হোম রানে আঘাত করার পর উদযাপন করছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

বিচারক ইয়াঙ্কিজদের তার বছরের 14 তম হোম রানের সাথে প্রথম ইনিংসের নীচে বোর্ডে রাখেন, ডানে দুই রানের বিপরীত শট ইয়াঙ্কিজদের 2-0 তে এগিয়ে দেওয়ার পরে অ্যান্থনি ভলপে একটি আঘাতে ইনিংসটিকে এগিয়ে নিয়ে যান। হোম রানে তার কেরিয়ারের হিটিং স্ট্রীক 15 গেমে বাড়ানোর জন্য।

হোমারের সাথে, বিচারকের আগের 12টি হিটের মধ্যে 10টি অতিরিক্ত ঘাঁটির জন্য গিয়েছিল, যার মধ্যে চারটি হোম রান রয়েছে।

রাতের দ্বিতীয়বার ভলপে সিঙ্গেল করার পরে সোটো তৃতীয়টি অনুসরণ করে।

বিচারকের মতো, সোটো বলটি অন্যভাবে নিয়েছিল, যেখানে এটি 4-0 করতে বাম কেন্দ্রে গিয়েছিল।

Soto বিপরীত মাঠ থেকে বাম মাঠে আরেকটি হোমার যোগ করে 5-0 লিড এবং তার 13 তম মৌসুমের বিস্ফোরণের জন্য ষষ্ঠের নীচে শুরু করেন।

সপ্তম ইনিংসের শীর্ষে সোটো শোতে যোগ করেছিলেন, কারণ ভক্তরা ডান ফিল্ডারকে আরেকটি “জুয়ান সোটো” গানের সাথে সেরেনাড করেছিলেন যখন তিনি ঢিবি পরিদর্শন করেছিলেন এবং সোটো উত্সাহে তার বাহু নেড়েছিলেন।

ইয়াঙ্কিসের জয়ের তৃতীয় ইনিংসে জুয়ান সোটোকে তার দুই রানের হোমারের জন্য অ্যারন বিচারক অভিনন্দন জানিয়েছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

এবং বুধবারের জয়ে ফিনিশিং টাচ করার সুযোগ নিয়ে, সোটো বেস লোড নিয়ে প্লেটে এসেছিল এবং সপ্তমটিতে দুই আউট, এবার “MVP” এর সুরে।

কিন্তু এবার আক্রমণ করলেন সোটো।

তিনটি হোমারকে একত্রে বিচারক এবং সোটো অফ ডান-হাতি ব্রাইস মিলারের দ্বারা আউট করেছিলেন, যিনি ছয় ইনিংসে মাত্র পাঁচজন বেসরানারকে অনুমতি দিয়েছিলেন, কিন্তু তারা সবাই গোল করেছিলেন।

নেস্টর কর্টেস, যিনি প্রথম ইনিংসে পিচ করেছিলেন, ইয়াঙ্কিসের জয়ে পাঁচটি স্কোরহীন ইনিংস টস করেছিলেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

লঞ্চার সহ বাক্সের বাইরে যান

একচেটিয়াভাবে স্পোর্টস+ এ গ্রেগ জয়েসের ইনসাইড দ্য ইয়াঙ্কিস-এর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

এবং বুধবার এটিকে টপকে যাওয়ার জন্য, নেস্টর কর্টেস তার হোম রানকে আরও একবার চমকপ্রদ করেছিলেন, পাঁচটি শাটআউট ইনিংস টস করে, যখন ইয়াঙ্কিসের ঘূর্ণন অব্যাহত ছিল।

কিন্তু সাধারণত চমৎকার বুলপেনটি বিপর্যস্ত হয়ে পড়ে, যেহেতু মাইকেল টনকিন কাজের দ্বিতীয় ইনিংসে দুই ব্যাটসম্যান হাঁটেন, তারপর লুক ওয়েভার ক্যাল রালেতে তিন রানের হোমারকে অষ্টম ইনিংসে একজনকে আউট করে 5-3-এ ইয়াঙ্কিজের লিড কাটতে দেন।

রাতের দলের চতুর্থ হোমারে ডান-মাঝে স্ট্যান্ডে দুই রানের শট দিয়ে ইনিংসের তলানিতে আবারও ইয়াঙ্কিজদের কিছুটা সমর্থন দেন অ্যালেক্স ভার্দুগো।

ইয়াঙ্কিস জয়ের প্রথম ইনিংসে দুই রানের হোমারকে আঘাত করার পর অ্যারন বিচারক ভিড়ের দিকে ইঙ্গিত করছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

একটি 420-ফুট শট এটি 7-3 করেছে।

কার্টিস খেলা শুরু করার জন্য একটি লিডঅফ ওয়াক করে, দ্বিতীয়টিতে ডিলান মুরের একটি লিডঅফ ডাবল এবং তৃতীয়টি খোলার জন্য একটি বেস হিট।

মঙ্গলবার ক্লার্ক শ্মিটের মতো, কার্টিস তার পিচ গণনা তাড়াতাড়ি আকাশচুম্বী দেখেছিলেন।

ইয়াঙ্কিজের জয়ের তৃতীয় ইনিংসে ইয়াঙ্কিস শর্টস্টপ অ্যান্থনি ভলপ সিঙ্গেল করেছিলেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

প্রথম ইনিংস পার হওয়ার জন্য তার 27টি পিচের প্রয়োজন ছিল এবং তিন পিচের পরে যখন এক জোড়া রানার্স আটকা পড়েছিল তখন তিনি নিজেকে 74-এ দেখতে পান।

কার্টিস তার শেষ নয়টি ব্যাটারের মধ্যে আটজনকে অবসর নিয়েছিলেন টমি কানলের জন্য পথ তৈরি করার আগে, যিনি কাঁধে ব্যথা নিয়ে সময় মিস করার পরে মৌসুমে তার প্রথম উপস্থিতি করেছিলেন।

Source link

Related posts

স্টিলার্স কোচ জর্জ পিকেন্সের দ্বিতীয় মরসুমে আরও চাপ দেয়

News Desk

লাডাইনিয়ান টমলিনসন আশ্চর্য হয়েছিলেন যে ক্যাম ক্যামেরন বন্য ষড়যন্ত্র তত্ত্বে চার্জারদের প্লে অফ গেমটি নষ্ট করেছেন কিনা

News Desk

FanDuel প্রচার কোড: NC পুরুষদের জাতীয় চ্যাম্পিয়নশিপে, যেকোনো খেলায় $200 পান

News Desk

Leave a Comment