Image default
খেলা

জুয়ায় জড়িয়ে জরিমানা গুনলেন ইব্রাহিমোভিচ

যেকোনো খেলাধুলায় জুয়ার ব্যাপারে কঠোর অবস্থান থাকে কর্তৃপক্ষের। খেলায় কালো দাগ যেন না লাগে, তাই সবধরনের জুয়ায় রাখা হয়েছে শাস্তির বিধান। যেখানে এবার ধরা পড়লেন সুইডেনের তারকা ফুটবলার জ্বলাতান ইব্রাহিমোভিচ।

একটি জুয়ার কোম্পানির অর্থনৈতিক আগ্রহ প্রকাশ করায় ইব্রাহিমোভিচকে ৫০ হাজার ইউরো জরিমানা করেছে ইউরোপিয়ান ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা উয়েফা। বুধবার এক বিবৃতির মাধ্যমে এ খবর জানিয়েছে তারা।

শুধু ইব্রাহিমোভিচ একাই নয়, একই অপরাধে জরিমানা গুনেছে তার ক্লাব এসি মিলানও। তবে মিলানকে দিতে হয়েছে ২৫ হাজার ইউরো জরিমানা। পাশাপাশি সতর্ক করে দেয়া হয়েছে ইতালিয়ান ক্লাবটিকে।

বিবৃতিতে জানানো হয়েছে, ইব্রাহিমোভিচের বিপক্ষে প্লেয়ার্স অ্যাসোসিয়েশনের সদস্যদেরকে জুয়ায় উৎসাহী করার অভিযোগও আনা হয়েছে উয়েফার পক্ষ থেকে। তবে এ বিষয়ে বিস্তারিত তথ্য প্রকাশ করেনি তারা।

সুইডেনের সংবাদমাধ্যমের গত এপ্রিলের প্রতিবেদন থেকে জানা গেছে, ২০১৮ সালে মাল্টার জুয়ার কোম্পানি বেটহার্ডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন ইব্রাহিমোভিচ। মূলত এ কোম্পানির আংশিক মালিকানাও নিজের নামে করে নিয়েছেন তিনি।

ফিফার নিয়ম অনুযায়ী, কোনো খেলোয়াড় জুয়া বিষয়ক কিছুর সঙ্গে চুক্তি করতে পারবে না। এমনকি সেসব কোম্পানির প্রচারণাও চালাতে পারবে না। এ কারণেই মূলত জরিমানা গুনতে হয়েছে ইব্রাহিমোভিচকে।

Related posts

প্লে-অফ খেলার আগে 6 মাসের জন্য বরখাস্ত তারকা ভ্যালেরি নেশুশকিনকে সাসপেন্ড করা হয়েছিল

News Desk

একটি দীর্ঘ পথ যেতে: শান্ত

News Desk

ট্র্যাভিস কেলস হোয়াইট হাউস পরিদর্শন করবেন ‘নির্বিশেষে’ তা ট্রাম্প, বিডেন বা অন্য কেউ: ‘সর্বদা একটি সম্মান’

News Desk

Leave a Comment