জেক পল মাইক টাইসনের ট্র্যাশ টক নিয়ে এসেছেন: ‘আমি আমার কান কামড়াতে পারি না’
খেলা

জেক পল মাইক টাইসনের ট্র্যাশ টক নিয়ে এসেছেন: ‘আমি আমার কান কামড়াতে পারি না’

জ্যাক পলের একটি পরিকল্পনা প্রস্তুত আছে যদি মাইক টাইসন তার কুখ্যাত 1997 সালের মুহূর্তকে পুনরায় জীবিত করার চেষ্টা করেন যখন তারা 20 জুলাই একটি প্রদর্শনী লড়াইয়ে মুখোমুখি হয়েছিল।

বুধবার ফক্স নিউজ চ্যানেলের জেসি ওয়াটার্সকে ২৭ বছর বয়সী পল বলেন, “আমি যদি তার দাঁত ছিঁড়ে ফেলি তাহলে সে আমার কান কামড়াতে পারবে না।”

পল, যিনি তার পেশাদার ফাইটিং ক্যারিয়ারে 9-1, প্রাক্তন বিশ্ব হেভিওয়েট চ্যাম্পিয়ন (50-6, 44 KOs) এর মুখোমুখি হবেন AT&T স্টেডিয়ামে, ডালাস কাউবয়দের বাড়ি – এবং লড়াইটি একচেটিয়াভাবে Netflix-এ সরাসরি সম্প্রচার করা হবে৷

জেক পল রায়ান বোরল্যান্ডকে ছিটকে দেন এবং 2 শে মার্চ, 2024-এ পুয়ের্তো রিকোর সান জুয়ানে তার লড়াইয়ের বিজয় উদযাপন করেন। রয়টার্স

লস অ্যাঞ্জেলেসে 28 নভেম্বর, 2020 শনিবার একটি প্রদর্শনী বক্সিং প্রতিযোগিতায় রয় জোন্স জুনিয়রের বিরুদ্ধে তৃতীয় রাউন্ডের সময় মাইক টাইসন একটি ঘুষি মারেন। এপি

“মানুষ, আমি মনে করি সে আমাকে অবমূল্যায়ন করে,” পল টাইসন সম্পর্কে বলেছিলেন, যার বয়স হবে 58 (তার জন্মদিন 30 জুন) যখন তারা রিংয়ে পা রাখবে। “আমি সত্যিই… আমি সত্যিই তাই মনে করি। এবং এটি একটি হেভিওয়েট লড়াই, তাই, আপনি জানেন, তিনি বড় লোক।”

“কিন্তু আমি দ্রুত লোক। সে অনেক শক্তিশালী লোক, কিন্তু আমি সতেজ। সে অভিজ্ঞ। আমি স্মার্ট কিন্তু রিংয়ে সে হয়তো আরও স্মার্ট, তাই এটা সত্যিই একটি আকর্ষণীয় ম্যাচআপ।”

পল আয়রন মাইকের মুখোমুখি হওয়ার জন্য তার প্রশিক্ষণ পরিকল্পনা ব্যাখ্যা করতে থাকেন।

“সে বড় লোক, তাই… সে ভিতরে যাবে,” ইন্টারনেট ব্যক্তিত্ব বলেছেন। “আমি সম্ভবত… এই লড়াইয়ের জন্য ওজন তৈরি করব।

“কিন্তু আমি মনে করি আমার দ্রুত পা এবং দ্রুত হাত আছে। তাই, আমি কোণে কাজ করব।

রয় জোন্স জুনিয়র (এল) এবং মাইক টাইসন ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে 28 নভেম্বর, 2020-এ স্টেপলস সেন্টারে মাইক টাইসন বনাম রয় জোন্স জুনিয়র শোডাউনের সময় একটি বিভক্ত ড্র উদযাপন করছেন। ট্রেলারের জন্য Getty Images

জেক পল (এল) বনাম রায়ান বোরল্যান্ড সান জুয়ান, পুয়ের্তো রিকোর 2 মার্চ, 2024-এ। রয়টার্স

পল যোগ করেছেন যে তিনি তার গেম প্ল্যানটি প্রকাশ্যে ভাগ করে নেওয়ার বিষয়ে চিন্তিত নন।

“আমি কিছু মনে করি না। মাইকের একটি গেম প্ল্যান থাকতে পারে। আমি এখনও জিততে যাচ্ছি,” তিনি বলেছিলেন। “আমি আমার সামর্থ্যের প্রতি কতটা আত্মবিশ্বাসী।”

পল পেশাদার বক্সার এবং গোল্ডেন গ্লাভস বিজয়ী রায়ান বোরল্যান্ড (মার্চ 2024) এবং আন্দ্রে অগাস্টের (ডিসেম্বর 2023) বিরুদ্ধে ব্যাক-টু-ব্যাক নকআউটে আসছেন।

2020 সালের নভেম্বর থেকে টাইসন লড়াই করেননি, যখন তিনি লস অ্যাঞ্জেলেসে একটি প্রদর্শনী লড়াইয়ে জোন্সের মুখোমুখি হয়েছিলেন, যা 15 বছরেরও বেশি সময়ের মধ্যে তার প্রথম পেশাদার লড়াই ছিল।

ফক্সে একটি পৃথক উপস্থিতিতে, টাইসন সম্প্রতি স্বীকার করেছেন যে তিনি পলের সাথে রিংয়ে নার্ভাস বোধ করেন – তবে ব্যাখ্যা করেছেন যে ভয় তার সাফল্যের পরিকল্পনার অংশ।

“যদিও, আমার একটি অদ্ভুত ব্যক্তিত্ব আছে,” টাইসন 3 এপ্রিল শন হ্যানিটিকে বলেছিলেন। “যদিও আমি এটিকে অদ্ভুত বলে মনে করি না। আমি যা করতে ভয় পাব, আমি তা করব। এবং এটি এমনই। আমি রয় (জোনস জুনিয়র) (2020 সালে) যুদ্ধ করতে ভয় পান।

“আমার ওজন 100 পাউন্ড বেশি ছিল, কিন্তু আমার বয়স ছিল 54 বা 53, এবং আমি বলেছিলাম, ‘চলো এটা করি। আমি যা ভয় পাই, আমি সেটার মুখোমুখি হই। আর এটাই আমার ব্যক্তিত্ব। এখন, আমি মৃত্যুকে ভয় পাচ্ছি।”

“লড়াই যত কাছে আসে, আমি তত কম নার্ভাস হয়ে যাই কারণ এটি বাস্তব এবং বাস্তবে আমি অজেয়।”

“আমি সবসময় বিশ্বাস করি যে প্রতিকূলতা এবং নার্ভাসনেস আমাকে সাফল্যের দিকে চালিত করেছে,” তিনি বলেছিলেন। “আমার যদি এই অনুভূতিগুলো না থাকতো, তাহলে আমার এই লড়াই হতো না। লড়াই করার জন্য এই অনুভূতিগুলো থাকতে হবে। এগুলো না থাকলে আমি কখনোই রিংয়ে উঠতে পারতাম না।”

Source link

Related posts

Mavericks’ গেম 2 জয়ের পরে লুকা ডনসিকের প্রেস কনফারেন্স অশ্লীল শব্দ দ্বারা বাধাগ্রস্ত হয়েছিল: ‘আমি আশা করি এটি লাইভ নয়’

News Desk

দ্বীপবাসী বনাম হারিকেনস গেম 5: NHL প্লেঅফের মতভেদ, বাছাই এবং বাজি

News Desk

অ্যারন বিচারকের দানব 473-ফুট হোম রান ছিল তার ক্যারিয়ারের তৃতীয় দীর্ঘতম

News Desk

Leave a Comment