জেজে ম্যাককার্থি এবং তার বাগদত্তা কাটিয়া কোরোবাস একটি ভারী NFL খসড়ার পরে ভাইকিংসের সাথে “বাড়িতে”
খেলা

জেজে ম্যাককার্থি এবং তার বাগদত্তা কাটিয়া কোরোবাস একটি ভারী NFL খসড়ার পরে ভাইকিংসের সাথে “বাড়িতে”

“হোম” মিষ্টি মিনেসোটা।

নতুন ভাইকিংস কোয়ার্টারব্যাক জেজে ম্যাককার্থি এবং তার বাগদত্তা কাতিয়া কোরোবাস মিনেসোটায় অবতরণ করেছেন যখন দলটি 2024 এনএফএল ড্রাফ্টে 10 তম সামগ্রিক বাছাইয়ের সাথে প্রাক্তন মিশিগান পণ্যটি নির্বাচন করেছে।

ম্যাকার্থির ইনস্টাগ্রাম পৃষ্ঠা থেকে একটি পোস্ট পুনরায় শেয়ার করা, কুরোপাস – যিনি জানুয়ারিতে 21 বছর বয়সী মিডফিল্ডারের সাথে তার বাগদান ঘোষণা করেছিলেন – তার ইনস্টাগ্রাম স্টোরিতে ভাইকিংসের প্রাইভেট জেটের সামনে এই দম্পতির একটি ছবি যুক্ত করেছেন ক্যাপশন সহ: ” পিট।”

জেজে ম্যাকার্থির বাগদত্তা, কাটিয়া কোরোবাস, 2024 এনএফএল ড্রাফ্টের পরে দম্পতির নতুন “বাড়ির” একটি ছবি পোস্ট করেছেন। কাটিয়া কোরোবাস/ইনস্টাগ্রাম

এই দম্পতি পাঁচ বছরেরও বেশি সময় ধরে একসঙ্গে রয়েছেন। কাটিয়া কোরোবাস/ইনস্টাগ্রাম

ম্যাকার্থি ছিলেন বৃহস্পতিবারের প্রথম রাউন্ডে নেওয়া পঞ্চম কোয়ার্টারব্যাক, যেটি শুরু হয়েছিল বিয়ার্স ড্রাফ্ট করে ক্যালেব উইলিয়ামসকে সামগ্রিকভাবে প্রথম, তারপরে জেডেন ড্যানিয়েলস কমান্ডারদের, ড্রেক মেই প্যাট্রিয়টস এবং মাইকেল পেনিক্স জুনিয়র ফ্যালকনসকে খসড়ায় অষ্টম। – অত্যাশ্চর্য দিন।

ভাইকিংস ফ্রি এজেন্সিতে ফ্যালকনদের কাছে কার্ক কাজিনদের হারিয়েছে এবং 2018 সালে জেটসের প্রাক্তন প্রথম রাউন্ড বাছাই স্যাম ডার্নল্ডকে যোগ করেছে।

জেনারেল ম্যানেজার ওয়েসি অ্যাডোফো-মেনসাহের মতে প্রধানরা ম্যাকার্থির উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছেন এবং প্রক্রিয়াটি তাড়াহুড়ো করবেন না।

জেজে ম্যাকার্থি 26 এপ্রিল, 2024-এ তার ভাইকিংসের পরিচিতিমূলক প্রেস কনফারেন্সে কথা বলেছেন। এপি

(বাঁ দিক থেকে) ভাইকিংসের মালিক জিগি উইল্ফ, প্রধান কোচ কেভিন ও’কনেল, কোয়ার্টারব্যাক জেজে ম্যাকার্থি, জেনারেল ম্যানেজার ওয়েসি অ্যাডোফো-মেনসাহ এবং মালিক মার্ক উইল্ফ। এপি

“আমরা স্বল্প এবং দীর্ঘমেয়াদে ভাইকিংদের জন্য সেরা যা করতে যাচ্ছি,” তিনি ইএসপিএন অনুসারে বলেছেন।

ম্যাককার্থি মিশিগানে একটি জাতীয় চ্যাম্পিয়নশিপ জয় নিয়ে আসছেন, যেখানে তিনি গত দুই মৌসুম শুরু করেছিলেন।

এই বছরের খসড়ায় প্রবেশ করার সময়, ম্যাকার্থি এনএফএলে কোয়ার্টারব্যাকের প্রয়োজনীয় লোড পরিচালনা করতে পারে কিনা তা নিয়ে প্রশ্ন ছিল, যেখানে উলভারিনরা প্রায়শই গেম জেতার জন্য রান গেম এবং ডিফেন্সের উপর নির্ভর করে।

কাটজা কুরুবাসের সাথে জেজে ম্যাকার্থি জেজে ম্যাককার্থি/ইনস্টাগ্রাম

ভাইকিংস কোচ কেভিন ও’কনেল বলেছেন, “খেলার বড় মুহুর্তগুলিতে যখন তাদের প্রয়োজন ছিল তাকে একটি উপায় খুঁজে বের করার জন্য, অন্য উপায়ে, শুধু সাজানোর জন্য, খেলাকে বাড়ানোর অন্যান্য উপায়ে, সে অনেকগুলি নাটক তৈরি করেছে,” ভাইকিংস কোচ কেভিন ও’কনেল বলেছিলেন। ম্যাককার্থি থেকে।

যদিও ম্যাকার্থির এনএফএল আত্মপ্রকাশের জন্য কিছু সময় লাগতে পারে, তিনি কাজ করতে আগ্রহী।

ম্যাককার্থি বলেন, “আমার মানসিকতা হল এটিকে একদিনে একদিন নেওয়া, সত্যিই শুধু প্রত্যেকের নাম শেখার উপর ফোকাস করা, ভিতরে এবং বাইরে প্লেবুক শেখা, এবং নিজের সেরা সংস্করণ হওয়ার উপর ফোকাস করা”। প্রতিদিন.”

ম্যাকার্থি তার হাই স্কুলের প্রিয়তমা কুরোপাসের সাথে তার নতুন পরিবেশে বসতি স্থাপন করবে।

মার্লেকে বড় করার জন্য দম্পতিও পোষা বাবা-মা।

Source link

Related posts

জেজে রেডিকের গুজবের মধ্যে লেকার্সের কোচিং অনুসন্ধানে লেব্রন জেমস ‘জড়িত নয়’

News Desk

অ্যারিজোনা ওয়াইল্ডক্যাটস রাজ্যের সর্বোচ্চ স্তরে প্রতিশ্রুতি দিয়ে প্রোগ্রামের ইতিহাস তৈরি করছে

News Desk

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে জাতীয় দলের নজর কেড়েছিলেন জয়সওয়াল

News Desk

Leave a Comment