জেজে রেডিক অবশেষে লেকার্স কোচিং গুজব সম্বোধন করেছেন
খেলা

জেজে রেডিক অবশেষে লেকার্স কোচিং গুজব সম্বোধন করেছেন

জেজে রেডিক লেকার্সের শূন্য হেড কোচিং চাকরিকে ঘিরে গুজবগুলি নিশ্চিত বা অস্বীকার করবেন না।

ইএসপিএন এনবিএ বিশ্লেষক বুধবার ড্রাফ্টকিংসের “গোজো এবং গোলিক” পডকাস্টে উপস্থিত হয়েছিলেন, দ্য অ্যাথলেটিকসের শামস চারানিয়ার মঙ্গলবারের প্রতিবেদনে মৌন ছিলেন, যিনি বলেছিলেন যে লেকাররা তাদের দলের সম্ভাবনা হিসাবে প্রাক্তন এনবিএ তারকার উপর “নিবদ্ধ”। নতুন কোচ।

“আমি এটা বলব: আমার ফোকাস এখন এনবিএ ফাইনালে ডাকছে,” সেল্টিকস এবং ম্যাভেরিক্সের মধ্যে বৃহস্পতিবার এনবিএ ফাইনালের গেম 1 এর আগে বোস্টনের একটি হোটেল রুম থেকে বলেছিলেন। “আমি খুব ভাগ্যবান যে এই অবস্থানে থাকতে পেরে এবং ডরিস এবং মাইকের সাথে এই ফাইনালে ডাকতে পেরেছি… আমার দিন এখন কলিং গেমস, 19টি ভিন্ন পডকাস্ট যা আমার কাছে আছে বলে মনে হয়, এবং আমার প্রতিশ্রুতি আমাদের সমস্ত অংশীদার এই মুহূর্তে এনবিএ ফাইনালে।

“আমার ফোকাস এনবিএ ফাইনালে। যতদূর সানস উদ্বিগ্ন, মরসুম শেষ হয়ে গেলেই এটির সমাধান করা হবে। আমি শুধু এটাই বলব।” @jj_redick ঘরে হাতিটিকে সম্বোধন করেছেন – লেকাররা তাদের নতুন প্রধান কোচ হিসেবে তাকে আগ্রহী করার গুজব pic.twitter.com/6OwYnG5iHQ

— GoJo এবং Golic (@GoJoandGolic) জুন 5, 2024

যদিও তিনি রিপোর্টটি দেখেননি, রেডডিক রিপোর্টার সম্পর্কে ভাবেননি।

“শামসের পরিপ্রেক্ষিতে, মরসুম শেষ হওয়ার সাথে সাথেই এটি সম্বোধন করা হবে, আমি শুধু এটিই বলব,” তিনি যোগ করে বলেন: “আমি কোন চাকরি বলতে চাই না – মানে শামস। আমরা তার জন্য অপেক্ষা করব।”

যদিও 39 বছর বয়সী যুবক স্তরের বাইরে কখনও বাস্কেটবলের কোচিং করেননি, তবে তিনি গেমটির প্রতি তার উত্সাহী এবং বিশ্লেষণাত্মক পদ্ধতির জন্য পরিচিত।

Per Charania The Lakers সাক্ষাত্কার প্রক্রিয়া চলাকালীন রেডডিকের সাথে “কৌতুহলী” হয়ে ওঠে, কিন্তু এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেনি।

দলটির অনুসন্ধান রেডিককে অন্তর্ভুক্ত করার জন্য সংকুচিত হয়েছে বলে মনে হচ্ছে – যিনি লেকার্স তারকা লেব্রন জেমস – এবং পেলিকান সহকারী কোচ জেমস বোরেগোর সাথে “মাইন্ড দ্য গেম” পডকাস্ট সহ-হোস্ট করেন৷

জেজে রেডিক বুধবার তাকে লেকার্স কোচিং কাজের সাথে যুক্ত করার গুজবকে সম্বোধন করেছেন। কিংস প্রজেক্ট

Charania পূর্বে রিপোর্ট যে জেমস লস এঞ্জেলেস ভাড়া একটি ভূমিকা পালন করবে না.

রেডিকের পোস্ট-গেম মিডিয়া-পূর্ণ দিনগুলি একটি সমস্যা হতে পারে কারণ প্রাক্তন এনবিএ খেলোয়াড় উদোনিস হাসলেম তুলে ধরেছেন।

“আপনি বলতে যাচ্ছেন যে বলছি যাচ্ছে, ‘প্রশিক্ষক LeBron সঙ্গে একটি পোস্ট-গেম পডকাস্ট করতে যাচ্ছে?’ আপনি সব কিছু উপেক্ষা করতে যাচ্ছে যে বলছি সঙ্গে একটি নিন্দনীয় লকার রুম আছে যাচ্ছেন. ‘কারণ তারা আশ্চর্য হতে চলেছে যে এটি জেজে’র বার্তা নাকি লেব্রনের বার্তা,” হাসলেম মে মাসে বলেছিলেন “।

লেকার্স সেলটিক্স সহকারী স্যাম ক্যাসেল, হিট সহকারী ক্রিস কুইন, টিম্বারওলভস সহকারী মিকা নুরি এবং নগেটস সহকারী ডেভিড অ্যাডেলম্যানের সাক্ষাৎকারও নিয়েছিলেন।



Source link

Related posts

বিবাহবন্ধনে আবদ্ধ হলেন বিবিয়ানা স্টেইনহাউস আর হাওয়ার্ড

News Desk

আমরা ফিরে আসব: এমবাপ্পে

News Desk

উইম্বলডন AI ভিডিও ধারাভাষ্য এবং হাইলাইট ক্লিপ প্রদান করতে IBM-এর সাথে অংশীদারিত্ব করেছে

News Desk

Leave a Comment