জেটসের অ্যারন রজার্স জায়েন্টসের বিরুদ্ধে চূড়ান্ত প্রাথমিক খেলায় খেলবে বলে আশা করা হচ্ছে: রিপোর্ট
খেলা

জেটসের অ্যারন রজার্স জায়েন্টসের বিরুদ্ধে চূড়ান্ত প্রাথমিক খেলায় খেলবে বলে আশা করা হচ্ছে: রিপোর্ট

অ্যারন রজার্স প্যাডে থাকবেন এবং শনিবার নিউইয়র্ক জায়ান্টসের বিরুদ্ধে দলের চূড়ান্ত প্রিসিজন খেলায় নিউইয়র্ক জেটসের শুরুর কোয়ার্টারব্যাক হিসাবে প্রথমবারের মতো মেটলাইফ স্টেডিয়ামে নিয়ে যাবেন, একাধিক রিপোর্ট অনুসারে।

রজার্স একটি জার্সি এবং টুপি পরেছিলেন এবং প্রথম দুটি প্রিসিজন গেমের সময় ব্যাকআপ কোয়ার্টারব্যাক জ্যাক উইলসন এবং টিম বয়েলের সাথে কথা বলার জন্য একটি হেডসেট পরেছিলেন।

কিন্তু জেটরা মনে হচ্ছে চার-বারের MVP তার কোচিং প্রতিনিধিদের অন্তত একবার সপ্তাহ 1 এর আগে বাফেলো বিলের বিরুদ্ধে পরীক্ষায় ফেলতে চায়।

ইএসপিএন অনুসারে সম্প্রতি প্রশিক্ষণ শিবিরে রজার্স বলেছেন, “প্রিসিজনে খেলতে আমার আপত্তি নেই।” “আমি কিছু মনে করি না যদি রবার্ট বলে, ‘আরে, আমরা যাব’।” চল এটা করি. “

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

নিউইয়র্ক জেটসের কোয়ার্টারব্যাক অ্যারন রজার্স ফ্লোরহ্যাম পার্ক, এনজে, 26 এপ্রিল, 2023-এ দলের প্রশিক্ষণ কেন্দ্রে একটি প্রেস কনফারেন্সের পরে একটি জার্সি পরেছেন। (এপি ছবি/সেথ ওয়েনিগ)

2018 সাল থেকে রজার্স কোনো প্রিসিজন গেম খেলেনি, যখন তার গ্রিন বে প্যাকার্স পিটসবার্গ স্টিলার্সের সাথে লড়াই করেছিল। তিনি একটি দখলে খেলেন এবং টাচডাউন পাস দিয়ে 4-এর জন্য 2-তে যান।

তারপর থেকে, প্যাকাররা ভবিষ্যতের হল অফ ফেম কোয়ার্টারব্যাকে আঘাতের ঝুঁকি নেয়নি।

শনিবার প্রথমবারের মতো চিহ্নিত করবে যে রজার্স 18 এনএফএল মরসুমে সবুজ এবং সোনার ইউনিফর্ম পরবে না। ফ্লোরহ্যাম পার্ক, এনজে, দলের অনুশীলনের জায়গাতে তার প্রথম দিনে, তিনি বলেছিলেন যে সুপার বোল III জেটগুলি হলওয়েতে একাকী দেখাচ্ছিল।

জেটসের অ্যারন রজার্স একটি ইনস্টাগ্রাম পোস্টে একটি লুকানো প্যাকেজ বার্তা ছেড়েছে

জেটরা বিশ্বাস করে যে তাদের 12-বছরের খরা ভাঙতে যা লাগে, তা মার্কিন যুক্তরাষ্ট্রের সমস্ত পেশাদার ক্রীড়ার দীর্ঘতম ধারা, এবং বিশ্বাস করে যে তারা সুপার বোলের জন্য প্রতিদ্বন্দ্বিতা করতে পারে।

অ্যারন রজার্স এবং জ্যাক উইলসন

নিউ ইয়র্ক জেটস কোয়ার্টারব্যাক অ্যারন রজার্স, বাম, এবং জ্যাক উইলসন ফ্লোরহ্যাম পার্ক, এনজে, 23 জুলাই, 2023-এ দলের অনুশীলন সুবিধায় কথা বলছেন। (এপি ছবি/সেথ ওয়েনিগ)

রজার্সের সেরা আক্রমণাত্মক অস্ত্র – গ্যারেট উইলসন, অ্যালাইন ল্যাজার্ড এবং অন্যরা – শনিবার দলে থাকবে কিনা তা স্পষ্ট নয়।

প্রশিক্ষণ শিবিরের প্রতিবেদনগুলি রজার্সের ছোঁড়াগুলি সম্পর্কে উদ্বেগ প্রকাশ করে, বিশেষ করে উইলসনের কাছে, কারণ অনুশীলনের মাধ্যমে তাদের রসায়ন ক্রমাগত বৃদ্ধি পেতে থাকে। এইচবিও-এর হার্ড নক্স ভক্তদেরকে তাদের অপরাধ সম্পর্কে জেটরা আসলে কী মনে করে তা পর্দার অন্তরালে দেখায় এবং সাম্প্রতিক পর্বের পরে এটা স্পষ্ট যে আক্রমণাত্মক লাইন একটি সমস্যা।

তিনি প্রশিক্ষণ শিবিরে একজন ব্লকার ছিলেন এবং ক্যারোলিনা প্যান্থার্স এবং টাম্পা বে বুকানিয়ারদের সাথে যৌথ অনুশীলনে স্পষ্ট ছিলেন।

অ্যারন রজার্স জেট সুবিধায় অনুশীলন করে

নিউ ইয়র্ক জেটস কোয়ার্টারব্যাক অ্যারন রজার্স ফ্লোরহ্যাম পার্ক, এনজে, 20 জুলাই, 2023-এ দলের প্রশিক্ষণ কেন্দ্রে একটি অনুশীলনে অংশ নেয়। (এপি ছবি/সেথ ওয়েনিগ)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

অনুরাগীরা সেই লাইনটি এবং বাকি আক্রমণগুলিকে ভালভাবে দেখতে পাবেন যা একটি উচ্চ প্রত্যাশিত চূড়ান্ত প্রাক-মৌসুম খেলা হবে তাতে রজার্স নেতৃত্ব দেবে।

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

ডেভিলস তারকা জ্যাক হিউজ মৌসুম-শেষে কাঁধে অস্ত্রোপচারের প্রস্তুতি নিচ্ছেন

News Desk

ভূমিকম্পে কেঁপে উঠলো তুরস্ক

News Desk

'ইউরোপীয় সুপার লিগের কাজ প্রক্রিয়াধীন'

News Desk

Leave a Comment