জেটস কোয়ার্টারব্যাক অ্যারন রজার্স বলেছেন যে তিনি আরকেএফ জুনিয়রের রানিং সঙ্গী না হওয়া বেছে নিয়েছেন এবং তার এনএফএল ক্যারিয়ার অব্যাহত রাখতে চান
খেলা

জেটস কোয়ার্টারব্যাক অ্যারন রজার্স বলেছেন যে তিনি আরকেএফ জুনিয়রের রানিং সঙ্গী না হওয়া বেছে নিয়েছেন এবং তার এনএফএল ক্যারিয়ার অব্যাহত রাখতে চান

একটি প্রারম্ভিক কোয়ার্টারব্যাক খুঁজে পেতে স্ক্র্যাম্বলিং সম্পর্কে নিউ ইয়র্ক জেটদের আর চিন্তা করতে হবে না।

চারবারের এনএফএল এমভিপি অ্যারন রজার্স যেকোনো রাজনৈতিক উচ্চাকাঙ্ক্ষা স্থগিত করার এবং ফুটবলে প্রতিশ্রুতিবদ্ধ করার সিদ্ধান্ত নিয়েছে। রজার্সের নাম স্বতন্ত্র রাষ্ট্রপতি প্রার্থী রবার্ট এফ কেনেডি জুনিয়রের সাথে যুক্ত হয়েছে।

কিন্তু 40-বছর-বয়সী কোয়ার্টারব্যাক শেষ পর্যন্ত এই জল্পনাকে সুরাহা করেছেন যে তিনি কেনেডির চলমান সঙ্গী হয়ে এনএফএল থেকে রাজনীতিতে স্যুইচ করতে পারেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

অ্যারন রজার্স এবং রবার্ট এফ কেনেডি জুনিয়র (গেটি ইমেজ)

“আমি ববিকে (কেনেডি) ভালোবাসি, আমাদের সত্যিই চমৎকার কথোপকথন ছিল, কিন্তু সত্যিই দুটি বিকল্প ছিল: হয় অবসর গ্রহণ করুন এবং ভাইস প্রেসিডেন্ট হন বা খেলা চালিয়ে যান,” রজার্স জেটস দ্বারা আয়োজিত গ্রুপ কার্যক্রমের পরে সাংবাদিকদের বলেছিলেন। “কিন্তু আমি খেলা চালিয়ে যেতে চেয়েছিলাম।”

আরএফকে জেআর-এর সম্ভাব্য ভাইস প্রেসিডেন্ট হিসেবে অ্যারন রজার্স মানে বড় বেতন কাটা

এই বছরের শুরুর দিকে, কেনেডি প্রচারাভিযান নিশ্চিত করেছে যে রজার্স স্বাধীন রাষ্ট্রপতির টিকিটে রবার্ট কেনেডির সাথে যোগদানের জন্য বিবেচনাধীন প্রার্থীদের সংক্ষিপ্ত তালিকায় ছিলেন।

যাইহোক, রজার্সের নাম সম্ভাব্য ভাইস-প্রেসিডেন্সিয়াল মনোনীত প্রার্থী হিসেবে উত্থাপিত হওয়ার পরপরই, কেনেডি ক্যালিফোর্নিয়ার অ্যাটর্নি নিকোল শানাহানকে তার ভাইস প্রেসিডেন্ট মনোনীত প্রার্থী হিসেবে নাম দেন।

X এ মুহূর্ত দেখান

যদিও রজার্স গত কয়েক মৌসুমে অবসরের কথা ভাবছিলেন, তিনি এবার সম্পূর্ণ ভিন্ন কারণে এনএফএল থেকে সরে যাওয়ার কথা ভাবছিলেন।

অ্যারন রজার্স মিডিয়ার সাথে কথা বলেছেন

নিউ ইয়র্ক জেটস কোয়ার্টারব্যাক অ্যারন রজার্স সোমবার, 8 জানুয়ারী, 2024, নিউ জার্সির ফ্লোরহ্যাম পার্কে দলের এনএফএল ফুটবল সুবিধায় সাংবাদিকদের সাথে কথা বলছেন। (এপি ছবি/ডেনিস ওয়াসজাক জুনিয়র)

জেটসের 2023 মৌসুমের ওপেনারে অ্যাকিলিস ইনজুরিতে ভোগার পর 2024 সালে রজার্স ফিরে আসার আশা করছে।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

সেপ্টেম্বরে, রজার্স এবং জেটস সোমবার নাইট ফুটবলে আবার মৌসুম শুরু করবে। কিন্তু গত বছরের মতো নয়, গ্যাং গ্রিন 2024 সালের প্রচারণা শুরু করার পথে থাকবে।

X-এ Fox News Digital-এর স্পোর্টস কভারেজ অনুসরণ করুন এবং Fox News Sports Huddle নিউজলেটারে সদস্যতা নিন।

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

টেস্ট ক্রিকেটকে বিদায় জানাবেন ওয়ার্নার

News Desk

জোড়া গোলে আর্সেনালকে জেতালেন লাকাজেতে

News Desk

ক্লার্ক শ্মিট তার ক্যারিয়ারের সেরা আউটিংয়ের মাধ্যমে যমজদের চুপ করে দিয়েছেন যখন ইয়াঙ্কিরা সুইপ শেষ করে

News Desk

Leave a Comment