জেটস ড্রাফ্ট রুম ভিডিও দেখায় যে ফ্যালকনরা মাইকেল পেনিক্সের খসড়া তৈরি করার পরে আরেকটি অত্যাশ্চর্য পদক্ষেপ নিতে চেয়েছিল
খেলা

জেটস ড্রাফ্ট রুম ভিডিও দেখায় যে ফ্যালকনরা মাইকেল পেনিক্সের খসড়া তৈরি করার পরে আরেকটি অত্যাশ্চর্য পদক্ষেপ নিতে চেয়েছিল

Falcons 2024 NFL ড্রাফ্টে সবচেয়ে চিত্তাকর্ষক বাছাই করেছে কিন্তু তাদের রাত আরও জঘন্য হতে পারে।

আটলান্টা জেটদের সাথে যোগাযোগ করেছিল যে গ্যাং গ্রিন তাদের বাণিজ্য করবে কিনা খসড়ার 10 নম্বর বাছাইয়ের জন্য, যেমনটি খসড়া থেকে জেটসের পর্দার পিছনের ভিডিওতে দেখানো হয়েছে।

ফ্যালকনরা তাদের 8 নম্বর বাছাইয়ের সাথে জুটি বাঁধতে শীর্ষ 10 তে দ্বিতীয় বাছাই করতে চেয়েছিল, যেটি তারা ওয়াশিংটন কোয়ার্টারব্যাক মাইকেল পেনিক্স জুনিয়রকে আটক করে খসড়ার সবচেয়ে বিতর্কিত বাছাইয়ে ব্যবহার করেছিল।

“আমাদের ছেলেরা ছিল যে আমরা স্পষ্টতই নং 1 এ ফিরে যাওয়ার চেষ্টা করছিলাম,” ফ্যালকন্সের জেনারেল ম্যানেজার টেরি ফন্টেনট বলেছেন, দলের ওয়েবসাইট অনুসারে।

এটি আকর্ষণীয়: #Jets GM জো ডগলাস বলেছেন #Falcons তাকে বলেছিল যে তারা থাকবে এবং #8 বাছাই করবে এবং তারপর তারা জেট #10 বাছাইয়ের জন্য ট্রেড করতে আগ্রহী হবে…।

সুতরাং দেখে মনে হচ্ছে আটলান্টা মাইকেল পেনিক্স জুনিয়রকে চেয়েছিল এবং তারপরে এটিকে ফিরে পেতে চেয়েছিল… pic.twitter.com/9LkhQPoG6E

— আরি মিরভ (@MySportsUpdate) 1 মে, 2024

আটলান্টার পেনিক্স অধিগ্রহণের সবচেয়ে বড় সমালোচনার মধ্যে একটি ছিল যে এটি একটি রোস্টারকে শক্তিশালী করতে সাহায্য করার জন্য কিছুই করেনি যা কোয়ার্টারব্যাক কার্ক কাজিনদের যোগ করার পরে এই বছর জিততে চায় বলে মনে হচ্ছে।

যাইহোক, জেটসের ভিডিও দেখায় আটলান্টা আপাতদৃষ্টিতে এটি করার চেষ্টা করেছে।

আটলান্টা-কেন্দ্রিক অংশ শুরু হয় যখন জেটসের জেনারেল ম্যানেজার জো ডগলাস তার কর্মীদের বলেছিলেন যে টেনেসি, নং 7-এ, জেটি ল্যাথামকে আক্রমণাত্মক মোকাবেলা করবে।

ভিডিওটি 8:50 PM ET-এ স্ট্যাম্প করা সময়।

দুই মিনিট পরে, ডগলাস ভাইকিংদের সাথে তার শেষ বাণিজ্য নিয়ে আলোচনা করেন আটলান্টা প্রথমবার রাত ৮:৫৫ মিনিটে উল্লেখ করার আগে, টেনেসি এখনও ঘড়ির কাঁটায়।

জো ডগলাস ড্রাফ্টের সময় ফোনে কাজ করে। @MySportsUpdate/X

“তারা অবশ্যই পছন্দ করবে,” ডগলাস তার ফোনের দিকে তাকিয়ে বলল।

“এটা কি আটলান্টা ছিল?” অজ্ঞাতনামা এক ব্যক্তি জিজ্ঞেস করল।

“হ্যাঁ, আটলান্টা,” ডগলাস উত্তর দিল।

ব্যক্তিটি তখন বলেছিল, “তারা যাচ্ছে…” অডিওটি কেটে ফেলা হয়েছে বলে মনে হচ্ছে, কিন্তু জেটসের ভাষ্য বলছে যে ব্যক্তিটি জিজ্ঞাসা করেছিল যে আটলান্টা একজন প্রতিরক্ষাকর্মীকে খসড়া করবে কিনা।

“তারা দশে ফিরে যেতে চায়, তাই তারা আট এবং দশ চায়,” ডগলাস বলেছিলেন।

ফ্যালকনরা অষ্টম বাছাইয়ের সাথে মাইকেল পেনিক্স জুনিয়রকে বেছে নিয়েছে। ডেল জানিন-ইউএসএ টুডে স্পোর্টস

ভিডিওটি তখন রুমটি দেখায় যে রিপোর্ট করছে যে টেনেসি ইতিমধ্যেই একজন আপত্তিকর লাইনম্যানকে নিয়ে গেছে এবং ফ্যালকনরা ঘড়িতে ছিল।

আটলান্টা সেই বাছাইয়ের সাথে পেনিক্সকে বেছে নেয়, বিয়ারস ড্রাফ্ট রিসিভার রোম ওডুঞ্জকে নবম বাছাইয়ের সাথে এবং ভাইকিংস কোয়ার্টারব্যাক জেজে ম্যাকার্থিকে নিয়েছিল 10 তম বাছাইয়ের সাথে, যেটি তারা জেটস থেকে অর্জন করেছিল।

জেটস, এখন 11 নম্বরে বসে আছে, পেন স্টেটের আক্রমণাত্মক লাইনম্যান ওলু ফাশানুকে ধরেছে।

মাইকেল পেনিক্সের সাথে কল করার সময় ফ্যালকন ওয়ার রুম। @AtlantaFalcons/YouTube

আটলান্টা প্রথম রাউন্ডে ফিরে যাওয়ার পথ খুঁজে পায়নি কিন্তু কার্ডিনালদের সাথে ক্লেমসন ডিফেন্সিভ ট্যাকল রুকে ওরহোরোর খসড়া তৈরি করে দ্বিতীয় রাউন্ডে এগিয়ে যায়।

Fontenot এর উদ্ধৃতি সমন্বিত ফ্যালকন্স নিবন্ধ একটি কর্নারব্যাকের সম্ভাবনার কথা উল্লেখ করেছে, যদিও 1 নং রক্ষণাত্মক ব্যাকটি 22 তম বাছাই (ঈগলদের জন্য কুইনিয়ন মিচেল) পর্যন্ত দৌড়েছিল।

প্রথম রক্ষণাত্মক খেলোয়াড় 15-এ বোর্ডের বাইরে এসেছিলেন যখন কোল্টস পাস রাশার লাইতু লাতুকে তুলেছিলেন।



Source link

Related posts

দীর্ঘদিনের মাস্টার্স সম্প্রচারকারী পিটার ওস্টারহুইস 75 বছর বয়সে মারা গেছেন

News Desk

টম ব্র্যাডির শেষ জোড়া এনএফএল-পরা প্যান্ট নিলামে $89,000 এ বিক্রি হয়েছে

News Desk

লঙ্কা সফরেও টাইগারদের ব্যাটিং কোচের দায়িত্বে থাকছেন জন লুইস

News Desk

Leave a Comment