জেটস প্লেয়ার অ্যারন রজার্সের এই মাসে ওটিএ-তে অ্যাকিলিস ইনজুরি থেকে ‘কোন সীমাবদ্ধতা’ থাকবে না, কোচ বলেছেন।
খেলা

জেটস প্লেয়ার অ্যারন রজার্সের এই মাসে ওটিএ-তে অ্যাকিলিস ইনজুরি থেকে ‘কোন সীমাবদ্ধতা’ থাকবে না, কোচ বলেছেন।

শনিবার, মে 11, নিউ ইয়র্ক জেটসের কোয়ার্টারব্যাক অ্যারন রজার্স তার অ্যাকিলিস টেন্ডন ফেটে যাওয়ার আট মাস পূর্ণ হয়েছে৷ নয় দিনের মধ্যে ওটিএ শুরু হলে, সে সব ঠিক হয়ে যাবে।

জেটস কোচ রবার্ট সালেহের মতে, 20 মে অনুশীলন শুরু হলে চারবারের MVP-এর “কোন সীমাবদ্ধতা” থাকবে না।

“একবার পর্যায় 3 শুরু হলে, আমরা তার সাথে কী করতে পারি এবং কী করতে পারি না তার উপর কোনো বিধিনিষেধ আশা করি না,” সালেহ শুক্রবার ইএসপিএন-এর মাধ্যমে রুকি মিনিক্যাম্পে বলেছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

নিউ ইয়র্ক জেটসের কোয়ার্টারব্যাক অ্যারন রজার্স 10 ডিসেম্বর, 2023-এ নিউ জার্সির ইস্ট রাদারফোর্ডের মেটলাইফ স্টেডিয়ামে হিউস্টন টেক্সানদের বিরুদ্ধে খেলার সময় দেখছেন। (ভিনসেন্ট কার্চেটা-ইউএসএ টুডে স্পোর্টস)

তৃতীয় পর্বে চার সপ্তাহের 10 টি অনুশীলন হবে যখন দলগুলি 11-অন-11 অ-যোগাযোগ করবে।

“লোকটি এখনও এটি পেরেক দিতে পারে,” সালেহ রজার্স সম্পর্কে বলেছিলেন। “তিনি স্পষ্টতই এখনও তার পুনর্বাসনে কাজ করছেন, তবে তিনি যে পথটি নিতে চলেছেন তাতে কোনও সমস্যা নেই।”

রজার্স নভেম্বরে প্রশিক্ষণে ফিরে আসার কারণে এই খবরটি অবাক হওয়ার মতো নয়।

1 ডিসেম্বর, মিডফিল্ডার প্রথম দিকে ফিরে আসা নিয়ে মোটেও চিন্তিত ছিলেন না।

“আমার জিনিস হল: সবচেয়ে খারাপ কি ঘটতে পারে?” এ সময় তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। “আবারও দুর্ভাগ্যজনক কিছু, এবং তারপরে আপনি কেবল পুনর্বাসনের গতি কমিয়ে দেন। আমি আমার নিজের টাইমলাইনে মনে করি যে আপনি যদি পুনর্বাসনটি ধীরে ধীরে এবং আরও ইচ্ছাকৃতভাবে নেন – পাঁচ মাস, ছয় মাস সর্বোচ্চ – এটি পেতে যতটা সময় লাগবে সম্ভবত এটি হতে চলেছে আপনি যদি চিকিত্সা করেন তবে 100 শতাংশে ফিরে যান “এটি ধীরে ধীরে নিচ্ছে, তাই, আমার মতে, ফিরে আসা এবং আবার আহত হওয়ার কোনও খারাপ দিক নেই।”

অ্যারন রজার্স একটি জেটস জার্সি প্রদর্শন করছে

নিউ ইয়র্ক জেটসের কোয়ার্টারব্যাক অ্যারন রজার্স 26 এপ্রিল, 2023-এ নিউ জার্সির ফ্লোরহ্যাম পার্কে দলের প্রশিক্ষণ কেন্দ্রে একটি সংবাদ সম্মেলনের পরে তার জার্সির সাথে পোজ দিয়েছেন। (এপি ফটো/শেঠ উইং)

ফিলিতে 76ers-এর বিরুদ্ধে খেলা চলাকালীন নিক্স ভক্তরা স্যাকন বার্কলিকে কটূক্তি করে, সামাজিক মিডিয়ায় তোলপাড় সৃষ্টি করে

কিন্তু জেটরা হারতে থাকে, এবং সবাই সিদ্ধান্ত নেয় যে তার পক্ষে মাঠে ফেরার কোনো মানে নেই। রজার্স বলেছিলেন যে বড়দিনের প্রাক্কালে তার প্রত্যাশিত-প্রত্যাবর্তনের সময় জেটরা যদি প্লে-অফ স্পটে থাকে তবে তিনি ফিরে আসতে পারেন।

নিউইয়র্ক গত বছর গ্রীন বে প্যাকার্সের কাছ থেকে রজার্সকে 18টি মরসুম কাটিয়েছিল, কিন্তু জেট হিসাবে তার চতুর্থ খেলায়, রজার্সকে বাফেলো বিলস ডিফেন্সিভ ট্যাকল লিওনার্ড ফ্লয়েড দ্বারা বরখাস্ত করা হয়েছিল। রজার্স উঠে দাঁড়াল, কিন্তু উঠে বসল এবং তার পিঠের উপর ঘূর্ণায়মান হল যা পার্টি হওয়ার কথা ছিল তার পরিবর্তে তাৎক্ষণিক দুঃস্বপ্নে পরিণত হয়েছিল (ওভারটাইমে টাচডাউনের জন্য পান্ট রিটার্নের পরে জেটরা গেমটি জিতেছিল)।

অ্যারন রজার্স অ্যাকিলিস ইনজুরিতে ভুগছেন

11 সেপ্টেম্বর, 2023-এ নিউ জার্সির ইস্ট রাদারফোর্ডের মেটলাইফ স্টেডিয়ামে জেটসের হোম ওপেনারের প্রথম কোয়ার্টারের শুরুতে বাফেলো বিলের প্রতিরক্ষামূলক শেষ লিওনার্ড ফ্লয়েড নিউ ইয়র্ক জেটসের কোয়ার্টারব্যাক অ্যারন রজার্সকে বরখাস্ত করেন। (ড্যানিয়েল পারহিজকারান/NorthJersey.com/Imagn)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

জেটরা অবশেষে 7-10 ব্যবধানে শেষ করে, 13 তম সিজনে প্লে-অফ মিস করে, পেশাদার খেলাধুলায় দীর্ঘতম সক্রিয় প্লে অফ খরা।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

Boise State অনুরাগীদের তাদের বাড়ির সমস্ত ফুটবল খেলায় অংশগ্রহণ করার একটি অনন্য সুযোগ প্রদান করে: “আমরা জিতেছি, আমরা জয়ী”

News Desk

রেসেলম্যানিয়া 40: সামি জায়েন গুন্থারকে অবাক করে এবং আন্তঃমহাদেশীয় চ্যাম্পিয়নশিপ জিতে, তার ঐতিহাসিক রাজত্বের অবসান ঘটায়

News Desk

মেটস যুগে অ্যাড্রিয়ান হাউসারের নৃশংস সূচনা অব্যাহত রয়েছে: ‘এর মধ্য দিয়ে যাওয়া’

News Desk

Leave a Comment