জেনা সিমস এসআই সুইমস্যুট, পিজিএ চ্যাম্পিয়নশিপ চালু করার পরে ব্রুকস কোয়েপকার পশ্চাদপসরণে একটি অন্তরঙ্গ চেহারা প্রকাশ করেছেন
খেলা

জেনা সিমস এসআই সুইমস্যুট, পিজিএ চ্যাম্পিয়নশিপ চালু করার পরে ব্রুকস কোয়েপকার পশ্চাদপসরণে একটি অন্তরঙ্গ চেহারা প্রকাশ করেছেন

গলফার ব্রুকস কোয়েপকা এবং তার স্ত্রী, স্পোর্টস ইলাস্ট্রেটেড সুইমস্যুট রুকি গলফার জেনা সিমস, “একসাথে একটি কাজ ছাড়া ভ্রমণ” উপভোগ করার এক মিনিট হয়ে গেছে।

এসআই সুইমস্যুটের লঞ্চ সপ্তাহের পরে, সিমস – যিনি জনপ্রিয় প্রকাশনার 2024 সংখ্যাটি আত্মপ্রকাশ করেছিলেন, যা গত মঙ্গলবার বাদ পড়েছিল – সোমবার প্রকাশ করেছিল যে দম্পতি তাদের 10 মাস বয়সী ছেলে ক্রুকে নিয়ে পারিবারিক অবকাশের জন্য একটি স্বপ্নময় গন্তব্যের দিকে যাচ্ছেন। .

তার ইনস্টাগ্রাম স্টোরিজে শেয়ার করা একটি পোস্টে, সিমসকে একটি জেএমপি লেবেল প্রিন্টেড বিকিনির মডেলিং করতে দেখা যায় কোয়েপকার সাথে খেলার সময়, যিনি একটি সাঁতারের পোষাক এবং একটি সাদা টুপি পরতেন, যখন তার “অ-কার্যকর” ছুটি উপভোগ করছেন।

জেনা সিমস এবং তার স্বামী, ব্রুকস কোয়েপকা, মে মাসের একটি ব্যস্ততার পরে ছুটিতে আছেন। জেনা সিমস/ইনস্টাগ্রাম

ব্রুকস কোয়েপকাকে তার ছেলে ক্রোয়ের সাথে দেখা যায়। জেনা সিমস/ইনস্টাগ্রাম

জলের কাছে মিষ্টি মুহূর্ত শেয়ার করলেন বাবা-ছেলে। জেনা সিমস/ইনস্টাগ্রাম

কোয়েপকা, যিনি পিজিএ চ্যাম্পিয়নশিপের কয়েক দিন পরে অযোগ্য হয়েছিলেন, যেখানে তিনি জেন্ডার শ্যাফেলের কাছে পুনরাবৃত্তি করতে ব্যর্থ হন, সিমস পৃষ্ঠায় একটি পৃথক গল্পে ক্রুকে জলের কাছে ধরে রাখতে দেখা যায়।

35 বছর বয়সী মানবহিতৈষী তারপরে পাঁচবারের প্রধান চ্যাম্পিয়নকে তার অবস্থানে জুতা দেওয়ার জন্য হয়রানি করেছিলেন।

“কেউ দয়া করে আমার স্বামীকে এক জোড়া ফ্লিপ-ফ্লপ প্যাক করতে বলুন,” সিমস বলেছেন কোয়েপকা, 34, যিনি বালিতে একজোড়া নাইকি স্নিকার্স দোলা দিয়েছিলেন।

ব্রুকস কোয়েপকা এবং তার স্ত্রী, জেনা সিমস, তার ছেলে, ক্রো, 2024 সালের এপ্রিলে মাস্টার্সে। গেটি ইমেজ

জেনা সিমস স্পোর্টস ইলাস্ট্রেটেড সুইমস্যুট লঞ্চ সপ্তাহ থেকে বেরিয়ে এসেছে। স্পোর্টস ইলাস্ট্রেটেড সাঁতারের পোশাকের জন্য গেটি ইমেজ

সিমস এবং কোয়েপকার জন্য এটি একটি কঠিন কয়েক সপ্তাহ ছিল, যারা জুনে হিউস্টন চ্যাম্পিয়নশিপের সাথে আবার শুরু হওয়ার আগে LIV গল্ফ সার্কিট থেকে সময় নিয়েছিল।

সিমস এখনও ক্লাউড নাইন-এ তার দীর্ঘদিনের এসআই সুইমস্যুটে উপস্থিত হওয়ার স্বপ্ন পূরণ করে।

“আমাকে সেই ওয়াটারমার্কটি দিন যাতে আমি জানি যে এটি বাস্তব,” সিমস গত সপ্তাহে ইনস্টাগ্রামে লিখেছিলেন যে তিনি জন্ম দেওয়ার কয়েক মাস পরে ক্যানকুনে অবস্থানে নিয়েছিলেন।

ব্রিটানি মাহোমসের সাথে সিমসকে এসআই সুইমস্যুটের এই বছরের সংস্করণে দেখানো হয়েছে। গেটি ইমেজ

“আমি আমার চেহারা নিয়ে খুব গর্বিত ছিলাম,” তিনি আগে দ্য পোস্টকে বলেছিলেন। “আমি আমার গাধা বন্ধ কাজ.”

সিমস হল এসআই সুইমস্যুটের তারকা-সজ্জিত 2024 ক্লাসের অংশ যাতে জিমন্যাস্ট থেকে পরিণত-সোশ্যাল মিডিয়া সেলিব্রিটি অলিভিয়া “লেভি” ডান এবং চিফস কোয়ার্টারব্যাক প্যাট্রিক মাহোমসের স্ত্রী ব্রিটানি মাহোমস অন্যান্যদের মধ্যে রয়েছে৷

কোয়েপকা, যিনি 2022 সালে সিমসকে বিয়ে করেছিলেন, ইনস্টাগ্রামে তার প্রথম উপস্থিতি উদযাপন করেছিলেন।

19 মে, 2024-এ 2024 পিজিএ চ্যাম্পিয়নশিপের ফাইনাল রাউন্ডের সময় ব্রুকস কোয়েপকা। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

পাঁচবারের প্রধান বিজয়ী 2023 সালে তার তৃতীয় PGA চ্যাম্পিয়নশিপ জিতবেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

“আপনাকে নিয়ে এত গর্বিত @জেনামসিমস এবং কি পরিশ্রম করতে পারে তা দেখে আশ্চর্যজনক! তোমাকে ভালোবাসি!” প্রবাহ

সিমস তার এসআই সাঁতারের পোশাকে আত্মপ্রকাশ করার কয়েকদিন পর, কোয়েপকা কেনটাকির লুইসভিলের ভালহাল্লা গল্ফ ক্লাবে এই বছরের পিজিএ চ্যাম্পিয়নশিপে অংশ নেয়।

তিনবারের পিজিএ চ্যাম্পিয়ন, যারা গত বছর ওক হিলে জিতেছিল, সপ্তাহান্তে 26 তম পয়েন্টে নয় পয়েন্টে টাই শেষ করেছিল যখন শ্যাফেল 21 আন্ডার সমানে মাঠে নেতৃত্ব দিয়েছিল।

কোয়েপকা সিঙ্গাপুরে এলআইভি গলফ চ্যাম্পিয়নশিপ জেতার পর পিজিএ চ্যাম্পিয়নশিপে প্রবেশ করেন, যেখানে তিনি সৌদি-সমর্থিত সার্কিটের সাথে তার চতুর্থ শিরোপা দাবি করেন।

LIV গল্ফ ইভেন্ট হিউস্টনে 9 জুন শুরু হবে।

Source link

Related posts

জাস্টিন ফিল্ডস স্টিলারদের জন্য কিকঅফ ফেরত দিতে পারে

News Desk

জোশ হার্ট পরবর্তী রাউন্ডে প্রতিদ্বন্দ্বী বোস্টনের মুখোমুখি হতে নিক্স এবং রেঞ্জার্সের জন্য পছন্দ করবেন

News Desk

কেইটলিন ক্লার্ক বেঞ্চে রয়েছেন, ক্রিস্টি সাইডস আরেকটি নৃশংস ম্যাচের পরে জ্বর ছিঁড়ছে

News Desk

Leave a Comment