জেফ ভ্যান গুন্ডি ইএসপিএন দ্বারা বরখাস্ত হওয়ার পরে সেল্টিকসের সাথে একটি বড় ভূমিকার জন্য প্রস্তুতি নিচ্ছেন
খেলা

জেফ ভ্যান গুন্ডি ইএসপিএন দ্বারা বরখাস্ত হওয়ার পরে সেল্টিকসের সাথে একটি বড় ভূমিকার জন্য প্রস্তুতি নিচ্ছেন

জেফ ভ্যান গুন্ডি সেল্টিকসের হয়ে বেঞ্চে ফিরতে পারেন।

প্রাক্তন নিক্স কোচ এবং দীর্ঘদিনের টেলিভিশন বিশ্লেষককে পরবর্তী মৌসুমে জো মাজোলার কোচিং স্টাফের সহকারী ভূমিকার জন্য বিবেচনা করা হচ্ছে, তার সাবস্ট্যাক অ্যাকাউন্টে অভিজ্ঞ এনবিএ রিপোর্টার মার্ক স্টেইন অনুসারে।

ভ্যান গুন্ডি, 62, গত বছর ইএসপিএন দ্বারা ছেড়ে দেওয়ার পর থেকে বোস্টন দলের সভাপতি ব্র্যাড স্টিভেনসের সিনিয়র উপদেষ্টা হিসাবে কাজ করছেন।

2010 NBA ফাইনালে মার্ক জ্যাকসন (বামে) এবং মাইক ব্রীনের সাথে জেফ ভ্যান গুন্ডি (মাঝে)। এপি

সেলটিক্স, যারা মাভেরিক্সের বিরুদ্ধে বৃহস্পতিবার 2024 সালের এনবিএ ফাইনালে হোমে ওপেন করেছে, তারা মাজোলার কর্মীদের অন্তত একজন সহকারী কোচকে হারিয়েছে। চার্লস লি গত মাসে Hornets এর নতুন প্রধান কোচ মনোনীত করা হয়.

প্লেঅফ শুরুর আগে ভ্যান গান্ডি সম্পর্কে স্টিভেনস বলেছিলেন, “জেফ দুর্দান্ত ছিল।” “আমি জেফকে দীর্ঘদিন ধরে চিনি এবং বছরের পর বছর ধরে তার সাথে অনেক সময় কাটানোর সুযোগ পেয়েছি।

“তাকে 15-সেকেন্ডের অডিও ক্লিপগুলিতে কথা বলতে না হলে তার সাথে একটি খেলা দেখা মজাদার। তিনি খুব বিনোদনমূলক।”

ভ্যান গুন্ডি 1995-2001 সাল পর্যন্ত নিক্সের প্রধান কোচ হিসেবে দায়িত্ব পালন করেন – 1999 সালে এনবিএ ফাইনালে তাদের নেতৃত্ব দেন – এবং 2003-07 থেকে তার সম্প্রচার ক্যারিয়ারে যাওয়ার আগে রকেটের সাথে একই ভূমিকায় ছিলেন।

ইএসপিএন গত গ্রীষ্মে ভ্যান গুন্ডি এবং সহকর্মী দীর্ঘকালীন বিশ্লেষক মার্ক জ্যাকসনকে ছেড়ে দিন।

পোস্ট সেই সময়ে রিপোর্ট করেছিল যে ভ্যান গুন্ডি চলে যাওয়ার একটি কারণ হল ইএসপিএন অনুভব করেছিল যে তিনি কোচিং পজিশন নিতে নেটওয়ার্ক ছেড়ে যেতে পারেন।

হিউস্টন রকেটসের কোচ জেফ ভ্যান গুন্ডি, এপ্রিল 2006, পেপসি সেন্টারে ডেনভার নাগেটসের বিরুদ্ধে একটি খেলা চলাকালীন তার দলকে চিৎকার করেজেফ ভ্যান গুন্ডি এই মৌসুমে সেল্টিকদের জন্য একটি বড় ভূমিকা রাখতে পারে। ইউনিফাইড পেমেন্ট ইন্টারফেস (ইউপিআই)।

বাক্সের প্রধান কোচিং চাকরি গ্রহণ করার জন্য জানুয়ারিতে প্রতিস্থাপন ডক রিভারস গ্রিডিরন বন্ধ করার সময় পদক্ষেপটি ব্যাকফায়ার করে।

জেজে রেডিক, যিনি ডরিস বার্ক এবং মাইক ব্রীনের সাথে রিভারসকে প্রতিস্থাপন করেছিলেন, লেকারদের শূন্য কোচিং পদ পূরণের জন্য সামনের দৌড়বিদ হিসাবে বিবেচিত হয়।

Source link

Related posts

মাস্টার্স অনুশীলনের সময় টাইগার উডসের প্রতি গল্ফ ভক্তদের প্রতিক্রিয়া: ‘তিনি কমলা’

News Desk

দলের সহ-মালিক বলেছেন যে নেতাদের শিরোনাম পরিবর্তন হচ্ছে “এই মুহূর্তে পাশে।”

News Desk

নেটের শন মার্কস পরের মরসুমে জেনারেল ম্যানেজার হিসাবে ফিরে আসছেন কারণ প্রধান প্রধান কোচ নিয়োগের কাছাকাছি

News Desk

Leave a Comment