জেরোম বেটিস আত্মবিশ্বাসী যে স্টিলার্স 2024 সালে বিরোধীদের থেকে ভয় পাওয়ার জন্য শীর্ষ-স্তরের দল হবে
খেলা

জেরোম বেটিস আত্মবিশ্বাসী যে স্টিলার্স 2024 সালে বিরোধীদের থেকে ভয় পাওয়ার জন্য শীর্ষ-স্তরের দল হবে

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করান এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

পিটসবার্গ স্টিলার্সের 2024 এর সময়সূচীটি বন্ধুত্বপূর্ণ নয়, কারণ তারা তাদের বাই সপ্তাহের পরে একটি চ্যালেঞ্জের মুখোমুখি হবে, যার মধ্যে ফিলাডেলফিয়া ঈগলস এবং কানসাস সিটি চিফদের সাথে তাদের সমস্ত বিভাগীয় ম্যাচআপ অন্তর্ভুক্ত রয়েছে।

কেউ কেউ বছরের পর বছর দেখা সবচেয়ে কঠিন সময়সূচী বলে অভিহিত করেছেন, এএফসি নর্থ এই মৌসুমে ফুটবলের সবচেয়ে কঠিন বিভাগগুলির মধ্যে একটি।

যাইহোক, প্রো ফুটবল হল অফ ফেমার এবং স্টিলার্স কিংবদন্তি জেরোম বেটিস বিশ্বাস করেন যে তার প্রাক্তন দল সময়সূচী দেখে এবং লালা দেয়।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

8 ফেব্রুয়ারী, 2024 তারিখে লাস ভেগাসে টপগল্ফ লাস ভেগাসে সুপার বোল LVIII এর আগে ব্লিটজ হিউম্যান ট্র্যাফিকিং-এর জন্য টিম অ্যান্ড শেরিস ব্রাউন সেলিব্রিটি গল্ফ আমন্ত্রণমূলক, টাচডাউনস অন গ্রিন চলাকালীন জেরোম পেটিস একটি ফুটবলে স্বাক্ষর করেছেন। (অ্যারন জে. থর্নটন/গেটি ইমেজ)

কারণ তিনি মনে করেন যে তারা এই বছর এনএফএল-এ “এ-টায়ার দল” হতে প্রস্তুত।

“আমি মনে করি স্টিলাররা সেই শীর্ষ-স্তরের দলগুলির মধ্যে একটি হতে চলেছে যেগুলি প্রত্যেকে তাদের সময়সূচীর দিকে তাকাবে যেমন: ‘ছেলে, তারা পরাজিত করার জন্য একটি কঠিন দল হতে চলেছে।'” “তাই আমি উত্তেজিত ঋতু এবং সময়সূচী সম্পর্কে,” তিনি তার উত্তেজনা ভাগ করে নেওয়ার সময় ফক্স নিউজ ডিজিটালকে বলেছিলেন যে আগামী আগস্টে টেনেসির ন্যাশভিলে এয়ার সার্ভ আল্টিমেট ফ্যান্টাসি ফুটবল ড্রাফ্ট পার্টির আয়োজন করবে।

অবশ্যই, বেটিস সর্বদা তার প্রাক্তন দল নিয়ে আশাবাদী ভাবেন, তবে এই মৌসুমে তার উত্তেজিত হওয়ার একটি বড় কারণ রয়েছে।

জাস্টিন ফিল্ডস স্টিলারদের কোয়ার্টারব্যাক কাজ শুরু করে: ‘রাশ এটা জানে’

বিশেষ করে স্টিলাররা এই অফসিজনে দুটি নতুন কোয়ার্টারব্যাক যোগ করেছে, এমন একটি অবস্থানে একটি বড় আপগ্রেড যার থেকে তাদের দৃঢ়তা প্রয়োজন। রাসেল উইলসনকে একটি ন্যূনতম চুক্তিতে যুক্ত করা হয়েছিল যখন ডেনভার ব্রঙ্কোস তার সাথে দুই মৌসুমের সম্পর্ক ছিন্ন করেছিল এবং জাস্টিন ফিল্ডসকেও পরে আনা হয়েছিল।

মাইল হাই-এ উইলসনের কঠিন মেয়াদ থাকা সত্ত্বেও, বেটিস বিশ্বাস করেন যে তিনি গত মৌসুমে দেখিয়েছেন যে তিনি এখনও অপরাধের নেতৃত্ব দিতে পারেন, এবং স্টিলারদের বলের সেই পাশে একজন নেতা প্রয়োজন।

“আমি মনে করি আপনি যখন রাসেল উইলসন এবং তার ক্যারিয়ারের দিকে তাকান, আপনি কেবল গত বছর ফিরে যান,” বেটিস ব্যাখ্যা করেছিলেন। “অবশ্যই, ডেনভার ছেড়ে যাওয়ার পরে, তিনি সত্যিই ভাল ফুটবল খেলছিলেন। দুই বছর আগে, এমনটি হয়তো ছিল না। কিন্তু গত বছর, তিনি ভুলগুলি সংশোধন করতে সক্ষম হয়েছিলেন, এবং তিনি সত্যিই বাইরে গিয়ে এটিকে নেতৃত্ব দিতে সক্ষম হয়েছিলেন। এবং যখন তাকে সেই সুযোগ দেওয়া হয়েছিল, সে তাদের সদ্ব্যবহার করেছিল।

“সুতরাং, এটি আমাকে বলে যে আপনি যদি তার চারপাশে একটি ভাল ব্যবস্থা রাখেন এবং তার চারপাশে কিছু ভাল ফুটবল খেলোয়াড় রাখেন তবে তিনি সফল হতে চলেছেন। এটি এই সমস্ত কিছুর প্রতিশ্রুতিশীল অংশ – তিনি একজন গুণমান কোয়ার্টারব্যাক। এটিই একমাত্র অংশ। স্টিলার্সের উপর নির্ভর করা হচ্ছে।” কোয়ার্টারব্যাক খেলায় সত্যিই অনুপস্থিত, আপনি এটি ভাঁজ করে রেখেছিলেন, এবং এখন আপনার কাছে একটি চ্যাম্পিয়নশিপ-মানের ফুটবল দল আছে, এবং আমি এটাই বিশ্বাস করি।

মাঠে হাসছেন রাসেল উইলসন

রাসেল উইলসন পিটসবার্গের 19 এপ্রিল, 2024-এ পিএনসি পার্কে পিটসবার্গ পাইরেটস এবং বোস্টন রেড সোক্সের মধ্যে খেলার আগে দেখছেন। (জাস্টিন কে. অ্যালার/গেটি ইমেজ)

পেটিস কোয়ার্টারব্যাক রুমে “দু-মাথার দানব” ফিল্ডস সরবরাহ করে পছন্দ করেন, বিশেষ করে তিনি সাংবাদিকদের বলেছিলেন যে তিনি পুরো মৌসুমে বাইরে বসার পরিকল্পনা করেন না। এটি বেটিসকে দেখায় যে তিনি ব্যাকআপ মিডফিল্ডার হয়ে সন্তুষ্ট নন, যা খারাপ কিছু নয়। বরং, এটি উইলসনের জন্য অনুশীলনে প্রতিদিন দুর্দান্ত প্রতিযোগিতা তৈরি করে এবং যদি ফিল্ডসের সম্মতি পাওয়ার সময় আসে তবে তিনি প্রস্তুত থাকবেন।

যাইহোক, এই সিজনে আবার প্লে-অফ করতে চাইলে স্টিলারদের সব পর্যায়ে ক্লিক করতে হবে, কারণ ক্লিভল্যান্ড ব্রাউনস, সিনসিনাটি বেঙ্গলস এবং এএফসি-তে গত বছরের এক নম্বর বাছাই, বাল্টিমোর রেভেনস, সবাই প্লে অফের জন্য প্রস্তুত। পার্থক্য

ফিলি এবং কানসাস সিটির সাথে দুবার সেই সমস্ত দলের মুখোমুখি হলে তারা কীভাবে দ্বিতীয়ার্ধে উঠবে?

পিটসবার্গ 20206 NFL খসড়া হোস্ট করে

“ঠিক আছে, চাবিকাঠি স্বাস্থ্য,” পেটিস উত্তর দিল। “আমি মনে করি যদি এই ফুটবল দলটি সুস্থ থাকে তবে এটি এনএফএলের সেরা দলগুলির মধ্যে একটি হতে চলেছে। এটি সেই দলগুলির মধ্যে একটি হতে চলেছে যেখানে ফুটবল খেলাগুলি দীর্ঘমেয়াদে সত্যিই ভাল হতে চলেছে। আমি তা করি না। মনে হয় এটা স্থায়ী হবে।” যে কোন খেলায় তারা জিততে পারবে না, আমি মনে করি একজন ফুটবলার হিসেবে আপনি এটাই চান।

“আমি যখন খেলছিলাম, আমরা সময়সূচী পেয়েছিলাম। আমরা এটি দেখেছিলাম, এবং এমন কোনও খেলা ছিল না যেখানে আমরা ভেবেছিলাম যে আমাদের জেতার সুযোগ নেই। আপনি পিটসবার্গ স্টিলার্সের সাথে এটিই দেখতে পাচ্ছেন। আপনি যদি ধারাবাহিকতা বজায় রাখতে পারেন কোয়ার্টারব্যাক খেলা, সময়সূচীতে এমন একটি দল নেই যা স্টিলাররা তাকে কাটিয়ে উঠতে পারে না, তাদের সত্যিই ভাল প্রতিরক্ষা রয়েছে এবং আমি আশা করি তারা উচ্চ স্তরে খেলবে।

“আক্রমনাত্মকভাবে, আপনি যদি পয়েন্ট স্কোর করতে পারেন, তাহলে আপনাকে হারানো কঠিন দল হবে।”

একটি বার্তা সঙ্গে ফ্যান্টাসি ফুটবল

ন্যাশভিলের এয়ার সার্ভ আলটিমেট ফ্যান্টাস্টি ফুটবল ড্রাফ্ট পার্টিতে ভক্তদের জন্য বেটিস তার সেরা ফ্যান্টাসি ফুটবল টিপস দেওয়ার জন্য প্রস্তুত হবেন না, তিনি তাদের সাহায্য করতে চান যারা তাদের বাড়িতে বায়ুর গুণমান কতটা গুরুত্বপূর্ণ তা বুঝতে পারেন না।

14 বছর বয়সে হাঁপানিতে আক্রান্ত, পেটিস জানেন যে তাজা বাতাস তার জীবনে কতটা পার্থক্য তৈরি করে, এবং তিনি Air Serv – একটি আশেপাশের কোম্পানি যা দেশের শীর্ষস্থানীয় HVAC টিমগুলির মধ্যে একটি – তাদের বাড়ির মধ্যে অনেকের জীবন পরিবর্তন করতে সহায়তা করে৷ ব্যক্তিগত বাড়ি।

জেরোম পেটিস হাসে

ফেমার জেরোম বেটিসের প্রো ফুটবল হল। (এয়ার সার্ফ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“মানুষ সত্যিই মনে করে না যে এটি একটি সমস্যা যতক্ষণ না একটি সমস্যা আছে,” বেটিস বলেছিলেন। “এ কারণেই আমি এয়ার সার্ভের সাথে কাজ করার সৌভাগ্য পেয়েছি, আপনার বাড়িতে এমন সমস্যা আছে যা আপনি জানেন না।”

10 আগস্টের অনুষ্ঠানে বেটিসের সাথে দেখা করার জন্য জয়ের সুযোগ পেতে ভক্তদের 30 জুন পর্যন্ত সময় আছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

চেট ওয়াকার, বাস্কেটবল হল অফ ফেমার, 84 বছর বয়সে মারা গেছেন

News Desk

ডেভ পোর্টনয় ক্যাটলিন ক্লার্কের ইন্ডিয়ানা জ্বরে WNBA আত্মপ্রকাশের জন্য $25K বাজি রেখেছেন

News Desk

নোভাক জোকোভিচ মন্টে কার্লোর একজন ভক্তকে বন্য টেনিস সংকটে ‘চুপ’ করতে বলেছেন

News Desk

Leave a Comment