জেলেন ব্রাউন 40 পয়েন্ট স্কোর করে সেল্টিককে পেসারদের বিরুদ্ধে গেম 2 জয়ে এগিয়ে নিয়ে যায়
খেলা

জেলেন ব্রাউন 40 পয়েন্ট স্কোর করে সেল্টিককে পেসারদের বিরুদ্ধে গেম 2 জয়ে এগিয়ে নিয়ে যায়

বোস্টন — জেলেন ব্রাউন তার প্লে-অফের উচ্চতায় 40 পয়েন্টের সাথে মিলেছে, তার মধ্যে 10টি বোস্টনকে প্রথমার্ধে 20-পয়েন্টের স্ট্রীক থেকে বাঁচতে সাহায্য করেছে এবং বৃহস্পতিবার রাতে সেল্টিকরা ইন্ডিয়ানা পেসারদের 126-110-এ পরাজিত করেছে। ইস্টার্ন কনফারেন্স ফাইনালে 2-0 লিড খুলতে।

গেম 1-এ অনুসরণ করার পরে, যখন তার 3-পয়েন্টার 5.7 সেকেন্ড রেগুলেশনে ওভারটাইম বাকি ছিল, ব্রাউন বোস্টনকে প্রথম কোয়ার্টারে পাঁচ পয়েন্টের ঘাটতিকে দ্বিতীয় কোয়ার্টারে 15-পয়েন্ট লিডে পরিণত করতে সাহায্য করেছিল।

জেসন টাটাম এবং ডেরিক হোয়াইট প্রত্যেকে 23 পয়েন্ট স্কোর করেছিলেন এবং শীর্ষ বাছাইযুক্ত সেল্টিকদের জন্য Jrue হলিডে 15 পয়েন্ট এবং 10 অ্যাসিস্ট করেছিল, যারা তাদের পূর্ববর্তী সিজন পরবর্তী উভয় সিরিজে গেম 2 হেরেছিল।

জেলেন ব্রাউন, যিনি 40 পয়েন্ট অর্জন করেছিলেন, গেম 2-এ পেসারদের বিরুদ্ধে সেল্টিকসের 126-110 জয়ের সময় একটি অত্যাশ্চর্য গোল করেছিলেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

প্যাসকেল সিয়াকাম ইন্ডিয়ানার হয়ে 28টি গোল করেছেন, যেটি শনিবার এবং সোমবার রাতে গেম 3 এবং 4-এর জন্য বাড়ি ফিরেছে।

সিরিজের ওপেনারে 25 পয়েন্ট এবং 10 অ্যাসিস্ট করা টাইরেস হ্যালিবার্টন বৃহস্পতিবার তৃতীয় কোয়ার্টারে বাম পায়ের চোটে খেলা ছাড়ার আগে 10 পয়েন্ট এবং আটটি অ্যাসিস্ট করেছিলেন।

একটি খেলার পর, সেল্টিকস 12-0 তে এগিয়ে ছিল, এবং ইন্ডিয়ানা প্রথমার্ধের বাকি সময় কাটিয়েছে, প্রথম কোয়ার্টারে 10 বার লিড পরিবর্তন করেছে, পেসাররা 1:14 এর সাথে 27-22 তে এগিয়ে রয়েছে। ছেড়ে দিন।

বোস্টন পরবর্তী 20 পয়েন্ট স্কোর করে।

ছয় মিনিটেরও বেশি সময় ধরে চলা খরার সময় ইন্ডিয়ানা সরাসরি নয়টি শট মিস করেছিল এবং চারটি টার্নওভার করেছিল।

রানের সময় ব্রাউন একাই 10টি গোল করেছিলেন এবং প্রথমার্ধে 24টি ছিল। সেল্টিকসকে 61-52 লিড দেওয়ার জন্য তিনি দুটি দ্রুত বাস্কেট দিয়ে তৃতীয় ত্রৈমাসিকটি খুললেন।

Jayson Tatum সেল্টিকসের গেম 2 জয় উদযাপন করছে। গেটি ইমেজ

কিন্তু সিয়াকামও দ্বিতীয়ার্ধে শক্তিশালী হয়ে উঠেছিল, প্রথম চার মিনিটে চারটি বাস্কেট গোল করে – একটি জোড়া 2s এবং একটি 3s – এটিকে দুই পয়েন্টের খেলায় পরিণত করেছিল।

বোস্টন আবার দূরে টেনেছে — এইবার ভালোর জন্য, পরবর্তী 21 পয়েন্টের মধ্যে 16 স্কোর করেছে।

ইন্ডিয়ানা আর কখনও এক অঙ্কে পৌঁছাতে পারেনি।

টাইরেস হ্যালিবারটন পেসারদের গেম 2 হারে 10 পয়েন্টে আটকে ছিল। দ্বিতীয় ডেভিড বাটলার – ইউএসএ টুডে স্পোর্টস

মঙ্গলবার রাতে ব্রাউন 26 পয়েন্ট স্কোর করেছিল, কারণ সেল্টিকরা পেসারদের কিছু আনফোর্সড ত্রুটির জন্য ধন্যবাদ জিতেছিল – বিশেষ করে হ্যালিবারটন – প্রসারিত নিচে।

বুধবার, ব্রাউন এনবিএ দলগুলি থেকে কাটা হয়েছিল। গত বছর দ্বিতীয় দলে তার নির্বাচন তাকে পাঁচ বছরের সুপারম্যাক্স এক্সটেনশনের জন্য যোগ্য করে তোলে যা তাকে এনবিএ-তে সর্বোচ্চ বেতনপ্রাপ্ত খেলোয়াড়ে পরিণত করে।

ব্যক্তিগত স্নাবগুলির পরিবর্তে দলের উপর ফোকাস করার বিষয়ে ব্রাউনের সাথে কথা বলার প্রয়োজন কিনা জানতে চাইলে, সেলটিক্স কোচ জো মাজোলা খেলার আগে বলেছিলেন: “সে খুব পরিণত লোক, তাই আপনাকে এটি করতে হবে না।”

প্যাসকেল সিয়াকাম, যিনি একটি দল-উচ্চ 28 পয়েন্ট স্কোর করেছিলেন, পেসারদের গেম 2 হারের সময় জেলেন ব্রাউনকে একটি পদক্ষেপ নিতে দেখায়। এপি

“জীবনের প্রতি তার একটি দুর্দান্ত দৃষ্টিভঙ্গি রয়েছে। তিনি জানেন কী গুরুত্বপূর্ণ এবং কী গুরুত্বপূর্ণ নয়,” মাজোলা খেলার আগে বলেছিলেন “তিনি সত্যিই কঠোর পরিশ্রম করেন, জানেন যে তিনি একজন ব্যক্তি এবং একজন খেলোয়াড়। এটা হল সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়.”

Source link

Related posts

নেইমারকে ইঙ্গিত করে বলেননি এমবাপ্পে 

News Desk

‘বিশাল’ ডিফেন্সের সাথে নিক্সের গেম 6 জয়ে ওজি অনুনোবির আগ্রাসন প্রদর্শন করা হয়েছিল

News Desk

টাইব্রেকারে স্পেনকে হারিয়ে ফাইনালে ইতালি

News Desk

Leave a Comment