জেসন কেলসের প্রাক্তন ঈগলস সতীর্থ ক্রিস লং ভাইরাল মার্গেট সিটি ভিডিওর পরে কাইলি কেলসকে সমর্থন করছেন
খেলা

জেসন কেলসের প্রাক্তন ঈগলস সতীর্থ ক্রিস লং ভাইরাল মার্গেট সিটি ভিডিওর পরে কাইলি কেলসকে সমর্থন করছেন

তিন সন্তানের মা – অবসরপ্রাপ্ত ঈগলস সেন্টার জেসন কেলসের সাথে বিবাহিত – দক্ষিণ জার্সিতে উত্তপ্ত সংঘর্ষের চিত্রিত একটি এখন-ভাইরাল ভিডিওতে একটি ছবি তোলার জন্য একটি উচ্ছৃঙ্খল ভক্তের অনুরোধ বন্ধ করার পরে কেইলি কেলসের ক্রমবর্ধমান কিংবদন্তি মঙ্গলবার ইন্টারনেটের বেশিরভাগ অংশ দখল করে নিয়েছে .

ক্লিপ, যা দেখায় যে কাইলি তার জায়গায় আক্রমণাত্মক ফটো সন্ধানকারীকে রেখেছেন, কেলসের প্রাক্তন ঈগলস সতীর্থ ক্রিস লং সহ কাইলির জন্য অনলাইনে ব্যাপক প্রশংসা পেয়েছে।

“ভদ্রমহিলা ভুল গাছের ঘেউ ঘেউ করছেন,” লং, একজন প্রাক্তন প্রতিরক্ষামূলক প্রান্ত এবং এনএফএল হল অফ ফেমার হাউই লং-এর পুত্র, মঙ্গলবার X-তে লিখেছেন৷

প্রাক্তন ঈগল সেন্টার জেসন কেলস তার স্ত্রী কাইলির সাথে। প্রাইম ভিডিওর জন্য গেটি ইমেজ

2018 সালের ফেব্রুয়ারিতে ঈগলস সুপার বোল উদযাপনের সময় ক্রিস লং। গেটি ইমেজ

লং, 39 এবং কেলস, ​​36, 2017 মৌসুমে একসঙ্গে একটি সুপার বোল জিতেছিল যখন ঈগলরা প্যাট্রিয়টসকে 41-33-এ পরাজিত করেছিল।

লং, যিনি সেন্টের হয়েও খেলেছেন। লুইস 2019 সালে র‌্যামস অ্যান্ড প্যাট্রিয়টস থেকে তার অবসর ঘোষণা করেছিলেন, যখন কেলস 13 মরসুমের পরে মার্চে এটি ছেড়ে দেওয়ার কথা বলেছিলেন।

যদিও কেলস তার পরিবার, তার 92 শতাংশ অনুরাগী এবং তার ভাই ট্রাভিসের সাথে সহ-হোস্ট করা “নিউ হাইটস” পডকাস্টের ফ্যান বেস নিয়ে আদালত থেকে দূরে তার সময় উপভোগ করছিলেন, সপ্তাহান্তে জিনিসগুলি একটি বন্য মোড় নিয়েছিল।

কাইলি এবং কেলসির মধ্যে উত্তপ্ত সংঘর্ষের দৃশ্য। @wttwpodcast/Instagram

ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। @wttwpodcast/Instagram

নিউ জার্সির মার্গেট সিটিতে স্টিভ অ্যান্ড কুকি’স রেস্তোরাঁ এবং অয়েস্টার বারে খাওয়ার সময়, কেলসের সাথে একটি ছবির জন্য যোগাযোগ করা হয়েছিল কিন্তু প্রত্যাখ্যান করা হয়েছিল, ফিলি চিট চ্যাট অনুসারে, আউটলেট রিপোর্টিং এর সাথে সাথে ফ্যান বিরক্ত হয়ে ওঠে এবং দৃশ্যটি উত্তপ্ত হয়ে ওঠে।

কাইলি সেই ব্যক্তির কাছে দাঁড়িয়েছিলেন যিনি কথিত বলেছিলেন, “আপনাকে আর কখনও এই শহরে অনুমতি দেওয়া হবে না,” এবং প্রতিক্রিয়া জানাতে হাজির হয়ে বললেন, “আমি আপনার নিঃশ্বাসে অ্যালকোহলের গন্ধ পাচ্ছি। আপনি নিজেকে বিব্রত করছেন।”

ফিলাডেলফিয়া-ভিত্তিক ওয়ার্ড টু দ্য ওয়াইজ প্রোগ্রাম মঙ্গলবার রিপোর্ট করেছে, “বেশ কিছু সাক্ষী আমাদের কাছে ফিরে লিখেছেন যে কেলসিরা কিছু ভুল করেনি এবং তারা খুব ভদ্র ছিল।”

মার্গেটের মেয়র মাইকেল কলিন্স বুধবার কেলসির পরিবারের কাছে ক্ষমা চেয়েছেন।

কলিন্স এক বিবৃতিতে বলেছেন, “ছোট বাচ্চাদের বাবা হিসেবে, আমি আপনার স্ত্রীর সাথে এক রাতের গুরুত্ব সম্পর্কে জানি এবং আমি আমার খরচে আপনাকে একটি নতুন ডিনার ডেট দিতে চাই।”

জেসন এবং কাইলি কেলসি তিন তরুণ কন্যার বাবা-মা। কেকেলসি/ইনস্টাগ্রাম

কেলস 2018 সাল থেকে বিবাহিত। কাইলি কেলসি/ইনস্টাগ্রাম

কেলস পরিবার বুধবার পর্যন্ত এই ঘটনার কথা জানায়নি।

একজন ভক্ত প্রিয়, কাইলি দীর্ঘকাল ধরে তার হৃদয়ের কাছাকাছি কারণগুলিকে চ্যাম্পিয়ন করেছে, বিশেষত ঈগলস অটিজম চ্যালেঞ্জের মতো৷

তার প্রোফাইল বাড়তে থাকায়, কাইলি – যিনি 2018 সালে কেলসিকে বিয়ে করেছিলেন – স্পটলাইটের উজ্জ্বলতা সম্পর্কে অকপটে কথা বলেছেন।

জানুয়ারীতে “গুড মর্নিং আমেরিকা” তে তিনি বলেছিলেন, “আমি একধরনের অপরাধী বোধ করি যে লোকেরা আমি যা করি তাতে আগ্রহী এবং বিনিয়োগ করে।” “আমি সোফা থেকে আপেলের রস বের করার চেষ্টা করছি,” আমি নিজেকে বলি।

“এটি খুব ভালো নয়, তাই এটা আমার কাছে খুবই মজার।”

Source link

Related posts

ডাবল-সেঞ্চুরি করলো মিরপুর শেরে বাংলা

News Desk

বাংলাদেশ টি–টোয়েন্টি দলের টেকনিক্যাল কনসালট্যান্ট শ্রীধরন

News Desk

PGA চ্যাম্পিয়নশিপের ভবিষ্যদ্বাণী এবং মতভেদ: ভালহাল্লা উইকএন্ডের জন্য ছয়টি সেরা বাজি

News Desk

Leave a Comment