জোশ ম্যাকড্যানিয়েলসের পরাজয়ের পরে রাইডারদের মাইকেল মায়ার খুশি: ‘আমি ভিতরে যেতে চাইনি’
খেলা

জোশ ম্যাকড্যানিয়েলসের পরাজয়ের পরে রাইডারদের মাইকেল মায়ার খুশি: ‘আমি ভিতরে যেতে চাইনি’

রাইডার্স প্লেয়াররা জশ ম্যাকড্যানিয়েলসের অধীনে কতটা দুঃখী তা বিশ্বকে বলা বন্ধ করতে পারে না।

দ্বিতীয় বছরের কঠিন শেষ মাইকেল মায়ার, যদিও তার প্রাক্তন কোচের কথা বিশেষভাবে উল্লেখ করেননি, ম্যাকড্যানিয়েলস-এর আগে এবং পরবর্তী যুগের আলোচনা করার সময় প্রথমবারের মতো স্বাধীনতার অভিজ্ঞতা অর্জনকারী একজন বন্দীর মতো মনে হয়েছিল।

“এই বছর আমার মানসিকতা এবং আমার মনোভাব – গত বছর এটি আলাদা, আমি আরও খুশি, আরও ইতিবাচক, এবং আমি এখানে ফুটবল খেলতে পছন্দ করি আমি করি,” মায়ার বলেন, এটা আমার কাজ।”

মাইকেল মায়ার প্রথম বছর থেকে দ্বিতীয় বছরের পার্থক্য নিয়ে আলোচনা করেছেন। এপি

“গত বছর, হয়তো এমন কিছু দিন ছিল যা আমি আসতে চাইনি বা সেখানে কিছু ঘটছিল – আমি স্ক্রিপ্টটি উল্টে দিয়েছি। এটি খনন করার এবং কিছু বল খেলার এবং কিছু বল গেম জেতার এবং আমার যা করা দরকার তা করার সময় এসেছে। এই দলের জন্য আমার রকি বছর শেষ।” অতীতে আমি ইতিমধ্যে এটি সম্পর্কে চিন্তা করেছি, এবং এটি সম্পর্কে আর চিন্তা করবেন না।

রাইডার্স প্লেয়াররা ম্যাকড্যানিয়েলসের সাথে তাদের হতাশা প্রকাশ করতে লজ্জা পেত না, যাকে দলের সাথে তার দ্বিতীয় মৌসুমের মাঝপথে বহিস্কার করা হয়েছিল।

“এটি এখন আরও ভাল হতে চলেছে,” তারকা রিসিভার দাভান্তে অ্যাডামস বলেছিলেন যে ম্যাকড্যানিয়েলস বেরিয়ে যাওয়ার পরে এবং তারপর জেটসের বিরুদ্ধে জয়ের পরে লকার রুমে নাচছিলেন।

দ্য অ্যাথলেটিক-এর একজন প্রতিবেদক ম্যাকড্যানিয়েলস থেকে তৎকালীন অন্তর্বর্তীকালীন কোচ আন্তোনিও পিয়ার্স ফুল-টাইম হয়ে যাওয়ার পরে দলের লকার রুমটিকে “সম্ভবত সবচেয়ে সুখী লকার রুম” হিসাবে বর্ণনা করেছেন।

ম্যাকড্যানিয়েলস গোলযোগের পরে খেলোয়াড়রা পিয়ার্সের প্রশংসায় আচ্ছন্ন হয়ে পড়েছিল এবং সেই ভালো অনুভূতিগুলি তাদের প্রধান কোচ হিসাবে পিয়ার্সের প্রথম পূর্ণ মৌসুমে অব্যাহত রয়েছে বলে মনে হচ্ছে।

মেয়ার, 2023 সালে নটরডেম থেকে দ্বিতীয় রাউন্ডের পিক আউট, প্রথম বছর শান্ত ছিল, 304 গজ এবং দুটি টাচডাউনের জন্য 27টি পাস ধরেছিল।

জোশ ম্যাকড্যানিয়েলস লাস ভেগাসে ভালোভাবে পছন্দ করেননি। এপি

“এই বছর আমার মানসিকতা ভিন্ন… আমি অবশ্যই স্ক্রিপ্টটি উল্টে দিয়েছি। গত বছর, সম্ভবত এমন কিছু দিন ছিল যেটিতে আমি যোগ দিতে চাইনি… এটি খনন করে কিছু বল খেলা এবং কিছু বল জেতার সময়। গেমস।”

মনে হচ্ছে রেইডারদের দ্বিতীয় বছরের কঠিন শেষ মাইকেল মায়ার তার পথে এগিয়ে যাচ্ছে… pic.twitter.com/eKLPMVFENq

— ভেগাস স্পোর্টস টুডে (@VegasSportsTD) 21 মে, 2024

তিনি গত বছরের নির্দেশনার তুলনায় নতুন আক্রমণাত্মক সমন্বয়কারী লুক গেটসির সিস্টেমের প্রশংসা করে ম্যাকড্যানিয়েলসের দিকে আরও সরাসরি শট নিয়েছিলেন।

“আমি বলব এটা একটু সহজ, হ্যাঁ… বোঝা সহজ,” মায়ার ইএসপিএনকে বলেছেন।

গত মৌসুমে রাইডার্সের হয়ে দুটি গোল করেছিলেন মায়ার। এপি

2024 এনএফএল ড্রাফ্টে 12 নম্বর বাছাইয়ের সাথে টপ টাইট এন্ড ব্রক পাওয়ারস যোগ করার বিষয়টি বিবেচনা করে এই বছর তাকে কীভাবে ব্যবহার করা হবে তা নিয়ে অনিশ্চয়তা সত্ত্বেও মেয়ারের নতুন আশাবাদী দৃষ্টিভঙ্গি আসে।

“আপনি কিভাবে (আমাদের) থামাতে যাচ্ছেন?” “এটি একটি বড় চুক্তি,” মেয়ার বলেন, ইএসপিএন অনুযায়ী। “ব্রকের অনেক গতি আছে… আমি একটু দ্রুত হয়েছি, এবং আমার মনে হয় অনেক কিছু আছে — নং 1, রান গেমে, ব্রক আমাকে ব্লক করতেও সাহায্য করতে পারবে 2, যদি আমি এখানে “সাপোর্ট” রাখি, তবে আমি একটি বড় শরীর, তাই এটি অনেক মজার হবে?



Source link

Related posts

রাবাদা-মিলারদের জায়গা সাকিব-মুস্তাফিজ হলে কি হতো কল্পনাও করতে পারছেন না মাশরাফি

News Desk

১১৮ রানের পুঁজি নিয়েও জিতলেন ফরহাদ রেজারা

News Desk

পাকিস্তানকে ছাড়াই এশিয়ান কাপের প্রস্তুতি নিচ্ছে এশিয়ান ফুটবল কনফেডারেশন

News Desk

Leave a Comment