জোসে ট্রেভিনো এবং জন বার্টি লাল-হট ইয়াঙ্কিজদের হোয়াইট সক্সের ঝাড়ু দেওয়ার জন্য নেতৃত্ব দিচ্ছেন
খেলা

জোসে ট্রেভিনো এবং জন বার্টি লাল-হট ইয়াঙ্কিজদের হোয়াইট সক্সের ঝাড়ু দেওয়ার জন্য নেতৃত্ব দিচ্ছেন

বেশিরভাগ দলের জন্য, জিনিসগুলি বিশেষভাবে ভাল চলছে তার একটি লক্ষণ হল তাদের পেকিং অর্ডারের নীচে থেকে অবদান পাওয়া।

ইয়াঙ্কিদের জন্য, এটি ক্রমবর্ধমান আদর্শ হয়ে উঠছে।

গভীর লাইনআপটি এক থেকে নয়টি পর্যন্ত বারবার তার পেশীগুলিকে নমনীয় করতে শুরু করে এবং রবিবার এটি নীচের অর্ধে ছিল যা আবার ইয়াঙ্কিজকে টানা সপ্তম জয়ের দিকে নিয়ে যায়।

অষ্টম এবং নবম হিটার, জোসে ট্রেভিনো এবং জন বার্টি, পাঁচ রানে ড্রাইভ করার সাথে সাথে ইয়াঙ্কিজরা ব্রঙ্কসে 7-2 ব্যবধানে জয়ের সাথে হোয়াইট সক্সের সুইপ শেষ করে।

রবিবার দ্বিতীয় ইনিংসে ইয়াঙ্কিজ কিকার জোসে ট্রেভিনো গ্লেবার টরেস এবং অ্যান্থনি রিজোর একক হিট করেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

ট্রেভিনো হট ব্যাটে সুইং চালিয়ে যান, একটি দুই রানের সিঙ্গেল পিচ করেন যা দ্বিতীয় ইনিংসে খেলাটিকে টাই করে দেয় বার্টি বছরের প্রথম হোম রানে আঘাত করার আগে, শর্টস্টপ পরিদর্শন করে তিন রানের শট যা ইয়াঙ্কিসকে ফেলে দেয় (33-15) চতুর্থ দিকে ভাল জন্য আপ.

সিজনে তাদের চতুর্থ সুইপ দিয়ে, ইয়াঙ্কিরা, যারা 15টির মধ্যে 13টি জিতেছে, তারা তাদের 2023 সালের মোট জয়ের সাথে মিলেছে।

এক সপ্তাহের মধ্যে প্রথমবারের মতো, একজন ইয়াঙ্কি স্টার্টার একাধিক রানের অনুমতি দিয়েছিলেন, কিন্তু কার্লোস রডন এখনও যথেষ্ট ভাল ছিলেন কারণ তিনি ছয়টি শক্তিশালী ইনিংস জুড়ে মাত্র দুই রান ছেড়েছিলেন। বাঁ-হাতি তার প্রাক্তন দলের বিপক্ষে বাউন্স-ব্যাক মৌসুমের ভিত্তিতে 10 শুরুতে তার ERA কমিয়ে 3.27 এ নামিয়েছেন।

হোয়াইট সোক্স (14-33) দ্বিতীয় ইনিংসে একটি সংক্ষিপ্ত লিড নিয়েছিল, কিন্তু তাদের জয়ের ধারায় ইয়াঙ্কিজের ঘাটতির মতো এটি বেশিদিন স্থায়ী হয়নি। এই সাত-গেম স্ট্রেচের সময় তারা অন্য দুইবার পিছিয়ে থাকায়, ইয়াঙ্কিরা পরের ইনিংসে লিড পুনরুদ্ধার করেছিল অর্ডারের নীচে ধন্যবাদ।

অ্যান্থনি রিজো (2-এর জন্য-4) সিঙ্গেল এবং গ্লেবার টোরেস (4-এর জন্য 2-4) দ্বিগুণ হওয়ার আগে ট্রেভিনো এটিকে টাই করার জন্য ডান দিক থেকে একটি সিঙ্গেল কেটে দেন।

ট্রেভিনো, যিনি পরে বাম ফিল্ডার কোরি গাল্কসকে চুরি করেছিলেন, এখন তার শেষ 23টি ম্যাচে 16টি আরবিআই-এর সাথে .343 (24-70-এর জন্য) ব্যাট করছেন।

ইয়াঙ্কিসের আউটফিল্ডার জন বার্টি অ্যান্থনি রিজোর সাথে তিন রানের হোম রান উদযাপন করছেন।ইয়াঙ্কিসের আউটফিল্ডার জন বার্টি অ্যান্থনি রিজোর সাথে তিন রানের হোম রান উদযাপন করছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

রিজো এবং টরেস চতুর্থ ইনিংসে আবার টেবিল সেট করেন, এবার বার্টির জন্য (৩ উইকেটে ২), যিনি তিন রানে হোমারকে ছুরিকাঘাত করেন ইয়াঙ্কিজকে ৫-২ ব্যবধানে এগিয়ে দেন।

অ্যারন বিচারক পরবর্তীতে তার 13 তম হোম রান যোগ করেন – এবং শেষ 13 গেমে তার সপ্তম – একটি শর্টস্টপ স্পেশালে 7-2 লিডের জন্য।

রবিবারে প্রবেশ করে, ইয়াঙ্কিরা সাত থেকে নয়টি হিটারকে একত্রিত করে এই মৌসুমে একটি .709 OPS পোস্ট করেছে, যা প্রধান লিগের চতুর্থ-সেরা চিহ্নের জন্য ভাল। পরবর্তী সপ্তাহের মধ্যে লাইনআপটি আরও গভীর হবে বলে আশা করা হচ্ছে, যখন ডিজে লেমাহিউ তার পুনর্বাসনের কাজটি ভাল হলে তার মরসুমে আত্মপ্রকাশ করতে পারে।

Source link

Related posts

ভারতে হবে না বিশ্বকাপ, জানিয়ে দিলেন পিসিবি চেয়ারম্যান

News Desk

মেটস জেফ ম্যাকনিলকে তার রুক্ষ বাড়ি চালানোর পরে “কিছু জিনিসের উপর কাজ” করতে ফিরে ছুটে বসে আছে

News Desk

ট্র্যাভিস কেলস বলেছেন টম ব্র্যাডির ‘অবিশ্বাস্য’ রোস্ট তাকে ‘কান্না’ করেছে। জেসন কেলসিকে বিভ্রান্ত করে ফেলেছে

News Desk

Leave a Comment