জো বাক বিশ্বাস করেন যে ড্রু ব্রিস এবং জেসন উইটেন সম্প্রচারক হিসাবে বড় হওয়ার ভাল সুযোগ পাননি
খেলা

জো বাক বিশ্বাস করেন যে ড্রু ব্রিস এবং জেসন উইটেন সম্প্রচারক হিসাবে বড় হওয়ার ভাল সুযোগ পাননি

জো বাক মনে করেন না যে ড্রু ব্রিস এবং জেসন উইটেনের সম্প্রচারক হিসাবে নিজেকে প্রমাণ করার জন্য যথেষ্ট সময় আছে।

বক এই সপ্তাহে রিচার্ড ডেইচের “স্পোর্টস মিডিয়া” শোতে উপস্থিত হয়েছিল, এবং কেভিন বুরখার্টের পাশাপাশি ফক্স স্পোর্টস এনএফএল বুথে প্রবেশ করার সাথে সাথে দুজন টম ব্র্যাডির জন্য উচ্চ প্রত্যাশা নিয়ে আলোচনা করেছিলেন।

“এটি ন্যায্য নয়,” বাক ব্র্যাডির উপর চাপের বিষয়ে বলেছিলেন, যা একটি ভয়ানক বিজ্ঞাপন দ্বারা আচ্ছাদিত।

জো বাক (বাম) মনে করেন না ড্রু ব্রীস এবং জেসন উইটেনের এনএফএল সম্প্রচারক হিসাবে নিজেদের প্রমাণ করার জন্য যথেষ্ট সময় ছিল। এপি

“আমি মনে করি জেসন উইটেন একটি খারাপ ঝাঁকুনি পেয়েছিলেন। আমি মনে করি ড্রু ব্রিস একটি কাঁচা চুক্তি পেয়েছে। এবং যদি এমন কেউ থাকে যাকে একটি কম্পিউটারে তৈরি করা হয়েছিল একটি নেটওয়ার্কের শীর্ষ বিশ্লেষক হতে, আমি মনে করি এটি ড্রু ব্রিস এবং আমি দেখতে চাই তিনি এটিতে আরেকটি শট পান, তিনি একটি নতুন ক্রু এবং একটি নতুন লোকের সাথে প্লে-বাই-প্লে কাজ করছেন, এবং সবাই আশা করছে আপনি একটি মন্তব্য করতে পারেন এবং তিনি সোশ্যাল মিডিয়াতে নিজের জীবন পান৷ এটা শুধু হাস্যকর.

উইটেন 2018 সালে ESPN-এর “মন্ডে নাইট ফুটবল”-এর এক-সিজনের রঙিন ধারাভাষ্যকার ছিলেন এবং ব্রিস 2021 সালের ফুটবল মরসুমে নটরডেমের রঙিন ভাষ্যকার এবং “সানডে নাইট ফুটবল”-এর স্টুডিও বিশ্লেষক হিসাবে NBC-এর জন্য কাজ করেছিলেন।

ব্রিস সেই বছর এনবিসি-র জন্য বেঙ্গলস-রাইডার্স প্লে-অফ গেমেও কাজ করেছিলেন এবং সেই খেলায় বুথে তার পারফরম্যান্স প্রচণ্ডভাবে সমালোচিত হয়েছিল।

শেষ পর্যন্ত, এনবিসি ব্রাস সিদ্ধান্ত নিয়েছে যে তাদের আসল বিশ্বাস যে ব্রিস ক্রিস কলিনসওয়ার্থের শেষ উত্তরাধিকারী হতে পারে তা আউট হবে না।

জেসন উইটেন 2018 মৌসুমের পর ESPN-এর “মন্ডে নাইট ফুটবল”-এ একের পর এক ছিলেন। এপি

ড্রু ব্রিস এনবিসি-র সম্প্রচারক হিসাবে এক বছর স্থায়ী ছিলেন। এপি

পডকাস্টে, বাক মূলত তার বিশ্বাস প্রকাশ করছিলেন যে একটি সফল রেডিওফ্রিকুয়েন্ট নির্মাণ একটি মাইক্রোওয়েভের চেয়ে ধীর কুকারের কাছাকাছি হওয়া উচিত।

“আপনার হাত উপরে তুলতে, ঘুষি দিয়ে রোল করতে এবং আপনার কাজ করার জন্য আপনার কী প্রয়োজন তা বুঝতে সময় লাগে,” তিনি বলেছিলেন। “পৃথিবীতে আর বলার মতো খুব বেশি অনুগ্রহ নেই, ‘আরে, আসুন কেউ এটিকে খুঁজে বের করি।’ মনে হচ্ছে ক্লিভল্যান্ডের চেয়ে 1 সপ্তাহে ডালাসে দুর্দান্ত হওয়া ভাল এবং সবাই তাদের মন তৈরি করবে। হাস্যকর।”

বাক এবং ট্রয় আইকম্যান 20 বছর পর 2022 মৌসুমের আগে ESPN-এর “মন্ডে নাইট ফুটবল”-এ যোগ দিতে একসঙ্গে NFL বুথে ফক্স স্পোর্টস ছেড়েছেন।

Source link

Related posts

একনজরে আইপিএলের ১০ দলের স্কোয়াড

News Desk

আফগানিস্তানের সোপ অপেরা ক্যাম্পে মাহমুদউল্লাহর জায়গা হয়নি

News Desk

কেন ররি ম্যাকিলরয় এবং স্ত্রী এরিকা স্টল বিচ্ছেদ হচ্ছে: ‘ব্রেকিং পয়েন্ট’

News Desk

Leave a Comment