জ্বরের ক্যাটলিন ক্লার্ক বলেছেন যে বাণিজ্যিক উড়ান ‘একটি সমন্বয়’ হবে কারণ ডব্লিউএনবিএ ফ্লাইট নিয়ে বিতর্ক পুনরায় শুরু হয়েছে
খেলা

জ্বরের ক্যাটলিন ক্লার্ক বলেছেন যে বাণিজ্যিক উড়ান ‘একটি সমন্বয়’ হবে কারণ ডব্লিউএনবিএ ফ্লাইট নিয়ে বিতর্ক পুনরায় শুরু হয়েছে

ডব্লিউএনবিএর বাণিজ্যিক ফ্লাইট ব্যবহার নিয়ে বিতর্ক আবার স্পটলাইটে ফিরে এসেছে প্রাক্তন মহিলা বাস্কেটবল তারকা ক্যাটলিন ক্লার্ক এই সপ্তাহে ডালাস উইংসের বিরুদ্ধে তাদের প্রিসিজন খেলার আগে ইন্ডিয়ানা ফিভারের সাথে টেক্সাসে তার প্রথম ট্রিপ করার পরে।

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একটি ভিডিওতে ডব্লিউএনবিএর নং 1 সামগ্রিক পিক এবং তার সতীর্থদের ডালাস-ফোর্ট ওয়ার্থ আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানো দেখানো হয়েছে।

ইন্ডিয়ানা ফিভার গার্ড ক্যাটলিন ক্লার্ক ইন্ডিয়ানাপোলিসে ডব্লিউএনবিএ বাস্কেটবল দলের অনুশীলনের পর মিডিয়ার সাথে কথা বলছেন, রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪। (এপি ছবি/মাইকেল কনরয়)

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের কাছ থেকে তাৎক্ষণিক প্রতিক্রিয়া হল কেন লিগ একটি চার্টার ফ্লাইটে দলকে উড়েনি – এমন কিছু আইওয়া প্রোগ্রাম যা হকি হিসাবে ক্লার্কের আমলে ব্যবহৃত হয়েছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

“এটি অবশ্যই একটি সামঞ্জস্য হবে, তবে এটি যা তা হয়,” ক্লার্ক বৃহস্পতিবার মিডিয়ার সাথে কথা বলার সময় বিষয়টি সম্পর্কে বলেছিলেন।

“আমার কেরিয়ারের এই মুহুর্তে এবং WNBA জুড়ে, এটাই হয়। আমি নিশ্চিত, নিশ্চিত, সবাই বলবে যে তারা সব সময় একটি চার্টার উড়তে চায় – এটি অবশ্যই অনেক সমস্যায় সাহায্য করবে। কিন্তু আমি মনে করি জ্বর সংস্থা আগে থেকেই বাইরে যাওয়ার জন্য সত্যিই একটি ভাল কাজ করেছে, আমাদের সাথে ভ্রমণে প্রচুর নিরাপত্তা থাকবে, এবং আমরা কীভাবে বিমানবন্দর এবং এই জাতীয় জিনিসগুলির মধ্য দিয়ে নেভিগেট করতে যাচ্ছি সে সম্পর্কে নির্দিষ্ট পরিকল্পনা হতে চলেছে। ”

ক্লার্ক NCAA ডিভিশন 1-এ সর্বকালের শীর্ষস্থানীয় স্কোরার হয়ে ওঠেন, এবং এনসিএএ-কে মহিলাদের বাস্কেটবলের ইতিহাসে সেরা দর্শকদের কাছে পৌঁছতে সাহায্য করেছিলেন, প্রায় 19 মিলিয়ন ভক্ত শিরোনাম খেলাটি দেখেন।

ক্যাটলিন ক্লার্ক অটোগ্রাফ স্বাক্ষর করেছে

নিউ ইয়র্কে 15 এপ্রিল, 2024-এ ব্রুকলিন একাডেমি অফ মিউজিক-এ অনুষ্ঠিত WNBA ড্রাফটে ক্যাটলিন ক্লার্ক। (গেটি ইমেজের মাধ্যমে কোরা ভেল্টম্যান/স্পোর্টিকো)

কেইটলিন ক্লার্ক জানেন একটি WNBA শিরোনাম তার চূড়ান্ত লক্ষ্য, কিন্তু তিনি নতুন বছরে ‘প্লেঅফে ফিরে আসার’ আশা করেন

আশা করা যায় যে এটি ডাব্লুএনবিএ-তে অনুবাদ করে, এবং যদি এটি করে তবে এটি বিমানবন্দরগুলিতে নিরাপত্তার সমস্যা তৈরি করতে পারে।

“এটা এমন নয় যে আমরা এখানে অদ্ভুত মানুষ। সবাইকে ঘুরে বেড়াতে হবে, এবং আমি মনে করি এটি কিছু সমস্যা সৃষ্টি করবে, সম্ভবত, কারণ আমাদের লীগের জনপ্রিয়তা ক্রমাগত বাড়তে থাকে এবং আমাদের এটির সাথে নেভিগেট করতে হবে।” ক্লার্ক বৃহস্পতিবার অব্যাহত.

“তবে একই সময়ে, এটি একটি ইতিবাচক বিষয়ও। আপনি চান যে লোকেরা আমাদের খেলা সম্পর্কে উত্সাহী হোক। আশা করি এটি অদূর ভবিষ্যতে পরিবর্তিত হবে, কিন্তু এই মুহূর্তে এটি যেভাবে হচ্ছে, সবাই একই জিনিসের সাথে আচরণ করছে। আপনি এটি একটি অজুহাত হিসাবে ব্যবহার করতে পারবেন না।”

ক্যাটলিন ক্লার্ক মিডিয়ার সাথে কথা বলছেন

ক্যাটলিন ক্লার্ক, ইন্ডিয়ানা ফিভারের 22 নং, ইন্ডিয়ানা, ইন্ডিয়ানাতে 1 মে, 2024-এ গেইনব্রিজ ফিল্ডহাউসে মিডিয়া দিবসের কার্যক্রম চলাকালীন সাংবাদিকদের সাথে কথা বলছেন। (মাইকেল হিকি/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

জ্বরের মহাব্যবস্থাপক লিন ডান বৃহস্পতিবার সাংবাদিকদের বলেছেন যে দলের নিরাপত্তা ব্যবস্থা রয়েছে, তবে বিস্তারিত জানাতে অস্বীকার করেছেন।

“আপনি যখন অ্যারেনাসে ভ্রমণ করেছিলেন তখন আইওয়া স্টেটে কী ঘটেছিল সে সম্পর্কে আমরা অবশ্যই সচেতন, এবং ওহিও স্টেটে কী ঘটেছিল সে সম্পর্কে আমরা অবশ্যই সচেতন, এবং আমরা নিশ্চিত করতে সমস্ত সতর্কতা অবলম্বন করতে যাচ্ছি যে কেবলমাত্র তাই নয়। এটা নিরাপদ, কিন্তু আমি নিরাপদ, আমরা সবাই নিরাপদ, এবং সব খেলোয়াড় নিরাপদ থাকার জন্য প্রস্তুত।”

গত বছর, ডব্লিউএনবিএ পুরো প্লে অফের পাশাপাশি নিয়মিত মৌসুমে যে কোনো একটানা খেলার জন্য চার্টার ফ্লাইটে $4 মিলিয়ন খরচ করেছে। গত মাসে খসড়াটি চালু হওয়ার আগে, কমিশনার ক্যাথি এঙ্গেলবার্ট নিশ্চিত করেছিলেন যে লিগটি এই মরসুমে একই কাজ করবে।

“এই খেলোয়াড়দের জন্য আমার চেয়ে বেশি কেউ (চার্টার) চায় না। আমাদের সঠিক আর্থিক অবস্থানে থাকতে হবে,” এঙ্গেলবার্ট বলেছেন। “মাত্র কয়েক বছর আগে, আমরা বেঁচে ছিলাম। এখন আমরা বেঁচে থাকা থেকে উন্নতির দিকে এগিয়ে যাচ্ছি। এবং আমরা সঠিক সময়ে এটি করতে চাই।”

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

কেমন করবে বাংলদেশ, দূর্বলতা ও শক্তিশালী দিক কোথায়

News Desk

জায়ান্টসের জেরোম হেন্ডারসন নিজেকে – এবং তার খেলোয়াড়দের – প্রতিরক্ষামূলক সমন্বয়কারীর চাকরি হারানোর বিষয়ে যা বলেছিলেন

News Desk

আসন্ন অলিম্পিকে থাকছে না ক্রিকেট

News Desk

Leave a Comment