জ্যাক উইলসন তার বান্ধবী নিকোলেট ডেলানোর সাথে ব্রঙ্কোস কিউবি প্রতিযোগিতার আগে ছুটি কাটাচ্ছেন
খেলা

জ্যাক উইলসন তার বান্ধবী নিকোলেট ডেলানোর সাথে ব্রঙ্কোস কিউবি প্রতিযোগিতার আগে ছুটি কাটাচ্ছেন

জ্যাক উইলসন তার বান্ধবীর সাথে উটাহে মেমোরিয়াল ডে উইকএন্ড উপভোগ করেছেন যখন তিনি ব্রঙ্কোসের প্রারম্ভিক কোয়ার্টারব্যাক হওয়ার জন্য প্রতিদ্বন্দ্বিতা করার প্রস্তুতি নিচ্ছেন।

উইলসন জ্যারেট স্টিদাম এবং বো নিক্সের সাথে প্রতিদ্বন্দ্বিতা করছেন, 2024 এনএফএল ড্রাফটে ব্রঙ্কোসের 12 নম্বর সামগ্রিক বাছাই, জেটরা তাকে গত মাসে ডেনভারে ট্রেড করার পরে।

উইলসন এবং নিকোলেট ডেলানো, একজন মডেল এবং প্রভাবশালী, বন্ধুদের সাথে লেক পাওয়েলে সময় কাটিয়েছেন, যেমনটি তিনি তার ইনস্টাগ্রাম পৃষ্ঠায় পোস্ট করেছেন ফটোতে দেখা গেছে।

জ্যাক উইলসন এবং নিকোলেট ডেলানো লেক পাওয়েল, উটাহে। ইনস্টাগ্রাম/নিকোলেট ডেলানো

“উইকএন্ড দূরে,” নিউ জার্সির বাসিন্দা ডেলানো তার ক্যাপশনে লিখেছেন।

উইলসন — একটি Brigham Young প্রোডাক্ট এবং 2021 NFL Draft-এ প্রাক্তন নং 2 সামগ্রিক বাছাই — Draper থেকে এসেছে, যেটি লেক পাওয়েল থেকে প্রায় 10 ঘন্টার পথ।

কলোরাডো নদীর জলাধার জুড়ে হাঁটার সময় দৃশ্য উপভোগ করার সময় তারা একটি নৌকায় একসাথে পোজ দেওয়ার সময় দম্পতি হাসছিল।

জ্যাক উইলসন এবং নিকোলেট ডেলানো লেক পাওয়েল, উটাহে। ইনস্টাগ্রাম/নিকোলেট ডেলানো

উইলসনকে জেটস দ্বারা মুক্তি দেওয়ার আগে, এই দম্পতি উইলসনের হোম স্টেট উটাহ ভ্রমণের পাশাপাশি বোরা বোরাতে গ্রীষ্মমন্ডলীয় অবকাশ উপভোগ করেছিলেন।

উইলসন এবং ডেলানো, যারা তাদের সম্পর্কের বিষয়ে কিছুটা ব্যক্তিগত, তারা প্রথমবার 2022 সালের জুনে যুক্ত হয়েছিল যখন তারা ইয়াঙ্কিস গেমে একসাথে ছবি তোলা হয়েছিল।

তারা ভাল দূরত্ব ভ্রমণ বলে মনে হয়.

উইলসন, 24, গত সপ্তাহে ওটিএ-তে ডেনভারে তার রিসেট সম্পর্কে আশাবাদ ব্যক্ত করেছেন।

“আমি এখানে আসতে পেরে উত্তেজিত। সুন্দর জায়গা, দুর্দান্ত কর্মী, আমি সত্যিই এটি উপভোগ করছি,” তিনি বলেছেন, তিনি কোয়ার্টারব্যাক প্রতিযোগিতাকে আলিঙ্গন করেছেন।

ডেনভার ব্রঙ্কোস কোয়ার্টারব্যাক জ্যাক উইলসন (4) সেন্টুরা হেলথ ট্রেনিং সেন্টারে 23 মে, 2024-এ সংগঠিত দলের কার্যক্রম চলাকালীন। Isaiah J. ডাউনিং – USA TODAY Sports

“ব্যক্তিগতভাবে, আমি মনে করি প্রতিযোগিতা সবার মধ্যে সেরাটা বের করে আনে। আমাদের যা আছে তার জন্য আমি উন্মুখ। আমি মালিকানার প্রশংসা করি…এবং শুধু এখানে প্রতিযোগিতা করার সুযোগ পাওয়ার জন্য, আমি মনে করি এটি সবার মধ্যে সেরাটা বের করে আনে। ”

যদিও রূপান্তরটি “তিক্ত মিষ্টি” হয়েছে, উইলসন “নতুন চ্যালেঞ্জকে আক্রমণ করতে” উত্তেজিত।

ব্রঙ্কোস কোচ শন পেটন বলেছেন যে দুটি হারের মরসুমের পরে ব্রঙ্কোস রাসেল উইলসনকে বরখাস্ত করার পরে কোয়ার্টারব্যাক রুমের আকৃতিতে তিনি মুগ্ধ হয়েছেন।

ডেনভার ব্রঙ্কোস কোয়ার্টারব্যাক জ্যাক উইলসন (4) সেন্টুরা হেলথ ট্রেনিং সেন্টারে 23 মে, 2024-এ সংগঠিত দলের কার্যক্রম চলাকালীন। ইসাইয়া জে ডাউনিং – ইউএসএ টুডে স্পোর্টস

“আমি এটি চেষ্টা করতে চাই,” পেটন গত সপ্তাহে বলেছিলেন। “আপনি বলতে পারেন সে খেলেছে, এবং আমার মনে হয় সে খুব লাইভ হাতের শক্তি পেয়েছে। সে খুব দ্রুত অপরাধ তুলে নেয়।”

সুপার বোল বিজয়ী কোচ যোগ করেছেন যে 24 বছর বয়সী নিক্স “অধিকাংশের বাইরে” ধূর্ত।

“আমরা এমন একজন খেলোয়াড়ের কথা বলছি যিনি 61টি গেম খেলেছেন। তিনি খুব স্মার্ট। তিনি এটিকে খুব দ্রুত তুলে নিয়েছিলেন,” তিনি অবার্ন এবং ওরেগন পণ্য সম্পর্কে বলেছিলেন।

জেটস 7-10 রেকর্ডের সাথে এএফসি ইস্টের নীচে শেষ করার পরে উইলসনকে লেনদেন করা হয়েছিল।

11 সেপ্টেম্বর বিলসের বিপক্ষে সিজন ওপেনারে চারবারের MVP সিজন-এন্ডিং অ্যাকিলিস ইনজুরিতে পড়ার পরে তিনি অ্যারন রজার্সের দায়িত্ব নেন।

8 সেপ্টেম্বর সিয়াটলে সিহকসের বিরুদ্ধে ব্রঙ্কোস মৌসুম শুরু করবে।

Source link

Related posts

হুয়ান সোটোর হোমারের পরে ওরিওলসের ডিন ক্র্যামারের দিকে তাকানোর খুব কম কারণ নেই

News Desk

রেঞ্জার্স বনাম হারিকেনস গেম 3 ভবিষ্যদ্বাণী: এনএইচএল প্লেঅফের মতপার্থক্য, বাছাই

News Desk

আর্নল্ড শোয়ার্জনেগার জেসন কেলসকে এনএফএল থেকে অবসর নেওয়ার পরে ওজন কমানোর পরামর্শ দেন

News Desk

Leave a Comment